সংবাদ শিরোনাম :
নৈরাজ্য-বিশৃঙ্খলা সৃষ্টির প্রতিবাদে জেলা ও মহানগর আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ মৌলভীবাজার জেলা জামাতের আমির গ্রেপ্তার শ্রীমঙ্গলে শিক্ষানবিশ আইনজীবী হত্যা মামলার ২ আসামিকে ঢাকা থেকে গ্রেপ্তার সিলেট বাস টাার্মিনালে বিশাল জুয়ার আসর নেতৃত্বে রাজন,আল আমিন ও শ্রমিক নেতা সেলিম ছারছীনা দরবার শরীফের পীর সাহেবের ইন্তেকাল, জানাজা বৃহস্পতিবার তরুণদের দক্ষতা ও সম্ভাবনাই আগামীর বাংলাদেশের অর্থনীতির অন্যতম ভিত্তিঃ এমইউ ভিসি ড. মোহাম্মদ জহিরুল হক মৌলভীবাজারে ডিবি ও পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৪ অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন অভিযানে ডেসকো ঝুঁকিপূর্ণ হওয়াতে মার্কেট ভাঙল শ্রীমঙ্গল পৌরসভা, নির্মাণ হবে অধুনিক মার্কেট কৃত্রিম বুদ্ধিমত্তা আমাদের জন্য যেমন সম্ভাবনা তেমনি চ্যালেঞ্জঃ এমইউ ভিসি প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক
মৌলভীবাজারে পশুর হাটের সার্বিক নিরাপত্তা ব্যবস্থা পরিদর্শনে পুলিশ সুপার

মৌলভীবাজারে পশুর হাটের সার্বিক নিরাপত্তা ব্যবস্থা পরিদর্শনে পুলিশ সুপার

নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজার জেলার কোরবানির পশুর হাটে আসা ক্রেতা-বিক্রেতার নিরাপত্তা ও হাটের সার্বিক পরিস্থিতি পরিদর্শন করেছেন জেলা পুলিশ সুপার করেছেন জেলা মো. মনজুর রহমান বিপিএম, পিপিএম (বার)।
শনিবার (১৫ জুন) মৌলভীবাজার জেলা স্টেডিয়াম প্রাঙ্গণে কোরবানির পশুর হাট পরিদর্শন কালে তিনি হাটের ক্রেতা-বিক্রেতা এবং ইজারাদারদের সাথে হাটের আইনশৃঙ্খলা ও সার্বিক নিরাপত্তা নিয়ে কথা বলেন পুলিশ সুপার, এসময় তিনি সাংবাদিকদের জানান, ‘আমরা জেলার বেশ কয়েকটি পশুর হাট পরিদর্শন করেছি। মৌলভীবাজার জেলার স্থায়ী এবং অস্থায়ী কোন হাটেই কোরবানির পশু আনার ক্ষেত্রে বড় ধরনের কোন প্রতিবন্ধকতা সৃষ্টি হয়নি। হাটের ইজারাদার এবং ক্রেতা-বিক্রেতাদের কাছ থেকে এমন কোন অভিযোগও পাওয়া যায়নি। হাটের আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক আছে এবং আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখার জন্য মৌলভীবাজার জেলা পুলিশ কাজ করে যাচ্ছে।’ হাটের আইনশৃংখলা রক্ষা এবং ক্রেতা-বিক্রেতাদের নিরাপত্তার জন্য জেলা পুলিশের পক্ষ থেকে পুলিশ কন্ট্রোল রুম স্থাপন করা হয়েছে এবং সেখানে জাল টাকার নোট শনাক্ত করার মেশিনও রাখা হয়েছে। হাট পরিদর্শন শেষে হাটে দায়িত্বরত পুলিশ সদস্যদের প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন।
এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদর্শন কুমার রায় (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহসিন, মৌলভীবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ কে এম নজরুলসহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet