সংবাদ শিরোনাম :
লাউয়াছড়া উদ্যানে জিপ উল্টে নৃত্য শিল্পীসহ আহত ৭ বাংলাদেশ উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে : মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী কুলাউড়ায় নববধুকে হত্যার অভিযোগে স্বামী ও ভাবী আটক সিলেট কিনব্রিজের নিচে সাইনবোর্ডে ঝুলন্ত যুবকের লাশ! শ্রীমঙ্গলে জগদ্বন্ধু আশ্রমের উদ্বোধন লক্ষাধিক পূণ্যার্থীর আগমন মৌলভীবাজারে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১ শ্রীমঙ্গলে শ্রী শ্রী প্রভু জগদ্বন্ধু আশ্রমের দ্বারোদঘাটন উৎসব, নগর সংকীর্তন ও শোভাযাত্রা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে দ্বার উদঘাটন হলো বাংলাদেশে প্রথম শ্রীশ্রী প্রভু জগদ্ববন্ধু আশ্রম ও মিশনের সিলেটে আবাসিক হোটেলগুলোতে দেদারসে চলছে অসামাজিক কার্যকলাপ মৌলভীবাজারে ও শ্রীমঙ্গলে জাতীয় বীমা দিবস পালিত
থার্ষ্ট ফর নলেজের উপদেষ্টা মহিবুর ইসলামাকে সংবর্ধনা

থার্ষ্ট ফর নলেজের উপদেষ্টা মহিবুর ইসলামাকে সংবর্ধনা

মৌলভীবাজার প্রতিনিধি
থার্ষ্ট ফর নলেজ এর উপদেষ্টা লন্ডন প্রবাসী ও বিশিষ্ট দানশীল ব্যক্তিত্ব মহিবুর ইসলামকে সংবর্ধনা দেওয়া হয়েছে। তিনি দেশে আসলে সংগঠনের পক্ষ থেকে তাকে এ সংবর্ধনা প্রদান করা হয়।
বৃহস্পতিবার দুপুরে উলুয়াইল ইসলামিয়া আলিম মাদরাসা প্রাঙ্গনে থার্ষ্ট ফর নলেজ মৌলভীবাজারের উদ্যোগে তাকে সংবর্ধনা প্রদান করা হয়। সংগঠনের সভাপতি বকশী মিসবাহ উর রহমান এর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক জুয়েল আহমদের সঞ্চালনায় বক্তব্য রাখেন সংবর্ধিত ব্যক্তি মুহিবুর ইসলাম। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক ও উলুয়াইল ইসলামিয়া আলিম মাদরাসার অধ্যক্ষ মাওঃ বশির আহমদ, সহ সাধারণ সম্পাদক শামীম আহমদ, সহ সাধারণ সম্পাদক আবুবকর তালুকদার, প্রচার সম্পাদক মোঃ আব্দুল কাইয়ুম , মাদ্রাসার শিক্ষক মাও মো. আব্দুর রকিব প্রমুখ।
উপস্থিত ছিলেন লন্ডন প্রবাসী তাজুল ইসলাম , উলুয়াইল ইসলামিয়া আলিম মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি বকসী কাওছার রশীদ, সাবেক মেম্বার মোঃ সুন্দর মিয়া, মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা মোঃ হাবিবুর রহমান ও অন্যান্য শিক্ষকমন্ডলী। অনুষ্ঠান শেষে সংবর্ধিত ব্যক্তি থার্ষ্ট ফর নলেজ মৌলভীবাজার এর উপদেষ্টা লন্ডন প্রবাসী ও বিশিষ্ট দানশীল ব্যক্তিত্ব মহিবুর ইসলামের হাতে ক্রেস্ট তুলে দেন নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet