সংবাদ শিরোনাম :
নৈরাজ্য-বিশৃঙ্খলা সৃষ্টির প্রতিবাদে জেলা ও মহানগর আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ মৌলভীবাজার জেলা জামাতের আমির গ্রেপ্তার শ্রীমঙ্গলে শিক্ষানবিশ আইনজীবী হত্যা মামলার ২ আসামিকে ঢাকা থেকে গ্রেপ্তার সিলেট বাস টাার্মিনালে বিশাল জুয়ার আসর নেতৃত্বে রাজন,আল আমিন ও শ্রমিক নেতা সেলিম ছারছীনা দরবার শরীফের পীর সাহেবের ইন্তেকাল, জানাজা বৃহস্পতিবার তরুণদের দক্ষতা ও সম্ভাবনাই আগামীর বাংলাদেশের অর্থনীতির অন্যতম ভিত্তিঃ এমইউ ভিসি ড. মোহাম্মদ জহিরুল হক মৌলভীবাজারে ডিবি ও পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৪ অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন অভিযানে ডেসকো ঝুঁকিপূর্ণ হওয়াতে মার্কেট ভাঙল শ্রীমঙ্গল পৌরসভা, নির্মাণ হবে অধুনিক মার্কেট কৃত্রিম বুদ্ধিমত্তা আমাদের জন্য যেমন সম্ভাবনা তেমনি চ্যালেঞ্জঃ এমইউ ভিসি প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক
সিলেটে ছাত্রদল-শিবির-ছাত্রলীগের ত্রিমুখী সংঘর্ষ

সিলেটে ছাত্রদল-শিবির-ছাত্রলীগের ত্রিমুখী সংঘর্ষ

হলি সিলেট প্রতিবেদক:

সিলেট নগরীতে ছাত্রদল-শিবির ও ছাত্রলীগের মধ্যে ত্রিমুখী সংঘর্ষের ঘটনা ঘটেছে। বুধবার (১ নভেম্বর) সিলেটের বন্দরবাজার এলাকায় এ সংঘর্ষ হয়। এ সময় শিবির ও ছাত্রদলের ছোড়া ইট-পাটকেলের আঘাতে ছাত্রলীগের বেশ কয়েকজন নেতাকর্মীসহ পথচারী ও সাংবাদিক আহত হন।

জানা যায়, বেলা সাড়ে ১১টায় সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের নেতাকর্মীরা বন্দরবাজারের জেলরোড এলাকা থেকে মহাজনপট্টি হয়ে করিম উল্লাহ মার্কেট এলাকায় একটি মিছিল বের করেন। এসময় পুলিশের একটি দল তাদের বাধা দিলে ছাত্রদলের সঙ্গে তাদের সংঘর্ষ বাধে। এক পর্যায়ে পুলিশ পিছু হটতে বাধ্য হয়। সে সময়ে করিম উল্লাহ মার্কেটের উল্টো গলি থেকে বিশাল মিছিল বের করে জামায়াত শিবির। মিছিল নিয়ে তারা স্থানীয় করিম উল্লাহ মার্কেটের সামনের সড়কে অবস্থান নেয়। একই স্থানে ছাত্রদল আগে থেকেই অবস্থানে ছিল। সেসময় করিম উল্লাহ মার্কেটের সামনের সড়ক দিয়ে ছাত্রলীগের তেলিহাওর গ্রুপের এমদাদ-সুজেল ও জাওয়াদের নেতৃত্বে হরতাল বিরোধী মিছিল নিয়ে যাওয়ার সময় ছাত্রদল-শিবির তাদের ওপর হামলা করে। হামলাকালে ছাত্রলীগের বেশ কয়েজন নেতাকর্মীরা সটকে পড়লেও জেলা ছাত্রলীগের এম আর মুহিবসহ কয়েকজনকে বেধড়ক পিটিয়ে ও ইট পাটকেল ছুড়ে আহত করে শিবির ও ছাত্রদলকর্মীরা। পরে পুলিশের উপস্থিতিতে ছাত্রলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবকলীগের নেতারা পাল্টা ধাওয়া করে শিবির ও ছাত্রদলকে প্রতিহত করে মাঠ দখলে নেন।

এ বিষয়টি নিয়ে সিলেট মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী মাহমুদ
গণমাধ্যমে বলেন, বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণ রয়েছে। কেউ কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটানোর চেষ্টা করলে তা শক্ত হাতে দমন করা হবে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet