সংবাদ শিরোনাম :
সিলেটে ছাত্রদল-শিবির-ছাত্রলীগের ত্রিমুখী সংঘর্ষ

সিলেটে ছাত্রদল-শিবির-ছাত্রলীগের ত্রিমুখী সংঘর্ষ

হলি সিলেট প্রতিবেদক:

সিলেট নগরীতে ছাত্রদল-শিবির ও ছাত্রলীগের মধ্যে ত্রিমুখী সংঘর্ষের ঘটনা ঘটেছে। বুধবার (১ নভেম্বর) সিলেটের বন্দরবাজার এলাকায় এ সংঘর্ষ হয়। এ সময় শিবির ও ছাত্রদলের ছোড়া ইট-পাটকেলের আঘাতে ছাত্রলীগের বেশ কয়েকজন নেতাকর্মীসহ পথচারী ও সাংবাদিক আহত হন।

জানা যায়, বেলা সাড়ে ১১টায় সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের নেতাকর্মীরা বন্দরবাজারের জেলরোড এলাকা থেকে মহাজনপট্টি হয়ে করিম উল্লাহ মার্কেট এলাকায় একটি মিছিল বের করেন। এসময় পুলিশের একটি দল তাদের বাধা দিলে ছাত্রদলের সঙ্গে তাদের সংঘর্ষ বাধে। এক পর্যায়ে পুলিশ পিছু হটতে বাধ্য হয়। সে সময়ে করিম উল্লাহ মার্কেটের উল্টো গলি থেকে বিশাল মিছিল বের করে জামায়াত শিবির। মিছিল নিয়ে তারা স্থানীয় করিম উল্লাহ মার্কেটের সামনের সড়কে অবস্থান নেয়। একই স্থানে ছাত্রদল আগে থেকেই অবস্থানে ছিল। সেসময় করিম উল্লাহ মার্কেটের সামনের সড়ক দিয়ে ছাত্রলীগের তেলিহাওর গ্রুপের এমদাদ-সুজেল ও জাওয়াদের নেতৃত্বে হরতাল বিরোধী মিছিল নিয়ে যাওয়ার সময় ছাত্রদল-শিবির তাদের ওপর হামলা করে। হামলাকালে ছাত্রলীগের বেশ কয়েজন নেতাকর্মীরা সটকে পড়লেও জেলা ছাত্রলীগের এম আর মুহিবসহ কয়েকজনকে বেধড়ক পিটিয়ে ও ইট পাটকেল ছুড়ে আহত করে শিবির ও ছাত্রদলকর্মীরা। পরে পুলিশের উপস্থিতিতে ছাত্রলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবকলীগের নেতারা পাল্টা ধাওয়া করে শিবির ও ছাত্রদলকে প্রতিহত করে মাঠ দখলে নেন।

এ বিষয়টি নিয়ে সিলেট মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী মাহমুদ
গণমাধ্যমে বলেন, বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণ রয়েছে। কেউ কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটানোর চেষ্টা করলে তা শক্ত হাতে দমন করা হবে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet