সংবাদ শিরোনাম :
নৈরাজ্য-বিশৃঙ্খলা সৃষ্টির প্রতিবাদে জেলা ও মহানগর আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ মৌলভীবাজার জেলা জামাতের আমির গ্রেপ্তার শ্রীমঙ্গলে শিক্ষানবিশ আইনজীবী হত্যা মামলার ২ আসামিকে ঢাকা থেকে গ্রেপ্তার সিলেট বাস টাার্মিনালে বিশাল জুয়ার আসর নেতৃত্বে রাজন,আল আমিন ও শ্রমিক নেতা সেলিম ছারছীনা দরবার শরীফের পীর সাহেবের ইন্তেকাল, জানাজা বৃহস্পতিবার তরুণদের দক্ষতা ও সম্ভাবনাই আগামীর বাংলাদেশের অর্থনীতির অন্যতম ভিত্তিঃ এমইউ ভিসি ড. মোহাম্মদ জহিরুল হক মৌলভীবাজারে ডিবি ও পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৪ অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন অভিযানে ডেসকো ঝুঁকিপূর্ণ হওয়াতে মার্কেট ভাঙল শ্রীমঙ্গল পৌরসভা, নির্মাণ হবে অধুনিক মার্কেট কৃত্রিম বুদ্ধিমত্তা আমাদের জন্য যেমন সম্ভাবনা তেমনি চ্যালেঞ্জঃ এমইউ ভিসি প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক
শ্রীমঙ্গলে কালাপুর ইউনিয়ন যুবলীগের বর্ধিত কর্মীসভা অনুষ্টিত

শ্রীমঙ্গলে কালাপুর ইউনিয়ন যুবলীগের বর্ধিত কর্মীসভা অনুষ্টিত

নিজস্ব প্রতিবেদক,শ্রীমঙ্গল:
মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার কালাপুর ইউনিয়ন যুবলীগের সদস্য সংগ্রহ, নবায়ন ও বর্ধিত সভা অনুষ্টিত হয়েছে।
সোমবার সন্ধ্যা ৭টায় শ্রীমঙ্গল উপজেলার ৫নং কালাপুর ইউনিয়ন যুবলীগের উদ্যোগে প্রাথমিক সদস্য সংগ্রহ, নবায়ন কার্যক্রম ও বর্ধিত কর্মী সভা অনুষ্টিত হয়েছে।

কালাপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি শহীদুর রহমান শহিদ এর সভাপতিত্বে ও কালাপুর ইউনিয়ন যুবলীগের সদস্য বদরুল আলম এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা যুবলীগের সভাপতি সৈয়দ রেজাউর রহমান সুমন,

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সৈয়দ সেলিম হক। সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সম্পাদক মো. নুরুল আমিন, উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল পৌর যুবলীগের সভাপতি আকবর হোসেন শাহিন, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাজু দেব রিটন, প্রমুখ।

এছাড়াও ইউনিয়ন যুবলীগ নেতা মোস্তাক আহমেদ জিতু ও মো. আব্দুল আলীসহ ইউনিয়ন যুবলীগের নেতাকর্মীসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet