সংবাদ শিরোনাম :
চা কন্যার অজানা তথ্য নিয়ে আল ইকরাম নয়নের ভিডিও কন্টেন্ট সবজি ক্ষেতের জ্বালে আটকে পড়া দাঁড়াশ সাপ উদ্ধার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার ডিবির অভিযানে খালিঘাট বস্তাপট্টি শরিফ ও জামালের  জুয়ার আস্তানা থেকে  খেলার সামগ্রী সহ ৩ জুয়ারী গ্রেফতার! ঈদ ও নববর্ষের টানা ছুটিতে চায়ের রাজ্যে ঢল নেমেছে পর্যটকের অবশেষে দক্ষিণ সুরমার শীর্ষ জুয়ারী কাশেমসহ পুলিশের হাতে আটক-৬, এখনো বহাল নজরুল-জামাল-অন্তরের জুয়ার প্রতারণা, সিলেটে মোটরসাইকেলে বেড়াতে বেরিয়ে ৩ বন্ধুই না ফেরার দেশে জাফলংয়ে নারী পর্যটকদের যৌন হয়রানি: এক তরুণের দুই বছরের কারাদণ্ড হবিগঞ্জের আজমিরীগঞ্জে গরুর ঘাস খাওয়া নিয়ে সংঘর্ষে আহত ৩৫
মৌলভীবাজারে ঐতিহ্যবাহী নৌকা বাইচ অনুষ্টিত

মৌলভীবাজারে ঐতিহ্যবাহী নৌকা বাইচ অনুষ্টিত

নিজস্ব প্রতিবেদক,মৌলভীবাজার:
মৌলভীবাজারের অনুষ্টিত হয়েছে ঐতিহ্যবাহী নৌকাবাইচ প্রতিযোগিতা ২০২৩। নৌকাবাইচ দেখতে মনু নদীর দুই পাড়ে হাজার হাজার মানুষের ঢল নামে। উৎসব আমেজে অনুষ্টিত এ নৌকাবাইচ প্রতিযোগিতায় বিজয়ী হয়েছে রাজনগরের বরগাঁও গ্রামের মরহুম আব্দুর রউফ চেয়ারম্যানের ছেলে কাবুল ইসলাম এর নৌকা হযরত শাহমোস্তফরা তরী।
বুধবার (২৭ সেপ্টেম্বর) দুপুর থেকে নৌকাবাইচ দেখতে নদীর দুই পাড়ে হাজারো মানুষের ভীড় জমতে থাকে। বিকেলে নৌকাবাইচ প্রতিযোগিতা শেষে বিজয়ী দলের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন মৌলভীবাজার-৪ আসনের সংসদ সদস্য নেছার আহমদ। মৌলভীবাজার পৌরসভার মেয়র ফজলুর রহমান এর সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন রাজনগর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও মনসুরনগর ইউনিয়নের চেয়ারম্যান মিলন বখত, জেলা যুবলীগ সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর সৈয়দ সেলিম হক, জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান, পৌর কাউন্সিলর মাসুদ আহমদ, সালেহ আহমদ পাপ্পু, অ্যাডভোকেট পার্থ সারথি পাল প্রমুখ। দীর্ঘ চার বছর বন্ধ থাকার পৌর মেয়রের উদ্যোগে আবারও এই প্রতিযোগিতা ফিরে আসায় খুশি স্থানীয়রা। আজকের নৌকাবাইচ প্রতিযোগিতায় ব ন্দু ক নামের নৌকাটি দ্বিতীয় হয়েছে। ব ন্দু ক নৌকা দিশালোকের সুমন তরফদারের। আর তৃতীয় স্থান অধিকার করেছে রাজনগরের পাঁচগাঁওয়ের শাহ পরানের তরী। এটির মালিক ইয়ামিন আহমদ। এবার নৌকাবাইচ প্রতিযোগিতার আয়োজন করেছিল মৌলভীবাজার পৌরসভা। আয়োজনের আহবায়ক ছিলেন পৌর কাউন্সিলর জালাল আহমদ।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet