সংবাদ শিরোনাম :
নৈরাজ্য-বিশৃঙ্খলা সৃষ্টির প্রতিবাদে জেলা ও মহানগর আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ মৌলভীবাজার জেলা জামাতের আমির গ্রেপ্তার শ্রীমঙ্গলে শিক্ষানবিশ আইনজীবী হত্যা মামলার ২ আসামিকে ঢাকা থেকে গ্রেপ্তার সিলেট বাস টাার্মিনালে বিশাল জুয়ার আসর নেতৃত্বে রাজন,আল আমিন ও শ্রমিক নেতা সেলিম ছারছীনা দরবার শরীফের পীর সাহেবের ইন্তেকাল, জানাজা বৃহস্পতিবার তরুণদের দক্ষতা ও সম্ভাবনাই আগামীর বাংলাদেশের অর্থনীতির অন্যতম ভিত্তিঃ এমইউ ভিসি ড. মোহাম্মদ জহিরুল হক মৌলভীবাজারে ডিবি ও পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৪ অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন অভিযানে ডেসকো ঝুঁকিপূর্ণ হওয়াতে মার্কেট ভাঙল শ্রীমঙ্গল পৌরসভা, নির্মাণ হবে অধুনিক মার্কেট কৃত্রিম বুদ্ধিমত্তা আমাদের জন্য যেমন সম্ভাবনা তেমনি চ্যালেঞ্জঃ এমইউ ভিসি প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক
শফিকুল ইসলাম লন্ডন সফর শেষে দেশে ফিরলে সিলেট বিমানবন্দরে ফুলেল শুভেচ্ছা জানান নেতাকর্মী

শফিকুল ইসলাম লন্ডন সফর শেষে দেশে ফিরলে সিলেট বিমানবন্দরে ফুলেল শুভেচ্ছা জানান নেতাকর্মী

 

হলি সিলেট ডেস্ক ঃ

সিলেট থেকে বহুল প্রকাশিত প্রিন্ট মিডিয়া সাপ্তাহিক”হলি সিলেট” পত্রিকার সম্পাদক ও প্রকাশক, ATN বাংলা ইউকে এর সিলেট বিভাগীয় ব্যাুরো চীফ মোহাম্মদ শফিকুল ইসলাম লন্ডনে সংক্ষিপ্ত এক সফর শেষে আজ শনিবার সকাল ১১ টায় লন্ডনের একটি ফ্লাইটে সিলেট বিমানবন্দরে অবতরণ করেন ।

এসময় বিমান বন্দরের ভিআইপি লাউঞ্জের সামনে তাকে সংবর্ধনা ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
এতে আওয়ামীলীগ সহ অংঘ সংগঠনের নেতাকর্মী ও সাংবাদিক সহ সামাজিক সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

উৎসুক নেতাকর্মী অধীর আগ্রহের সাথে সকাল ৯ ঘটিকা থেকে শুভেচ্ছা জানানোর জন্য সিলেট বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে অপেক্ষায় ছিলেন। মোহাম্মদ শফিকুল ইসলাম লন্ডনে অবস্থানরত আওয়ামী লীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দের ও
বাঙালি কমিউনিটির সাথে মতবিনিময়ে মিলিত হন।

লন্ডনে আওয়ামীলীগের নেতৃত্বের প্রশংসা করেন। এছাড়া দেশে প্রবাসীদের জানমাল রক্ষাসহ ব্যাবসা বানিজ্যের সুযোগ সৃষ্টি করেছে শেখ হাসিনা সরকার।
তিনি বলেন, প্রবাসীদের রেমিট্যান্সের টাকা দিয়ে দেশের উন্নয়ন তরান্বিত হচ্ছে, তাই প্রবাসীদের কদর ও যথাযথ সম্মান রয়েছে আওয়ামী সরকারের নিকট ।
তিনি দেশেফিরে নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, দেশকে এগিয়ে নিতে হলে, আওয়ামী লীগের নেতৃত্বাধীন শেখ হাসিনা সরকারের প্রয়োজন, কেননা বাংলাদেশের উন্নয়নমূলক কর্মকান্ড গুলো বিশ্বের দরবারে বেশ প্রশংসনীয় হয়েছে তাই প্রবাসী বাঙালিদের মর্যাদা বৃদ্ধি পেয়েছে। সকল ভেদাভেদ ভুলে আমাদের সবাইকে ঐক্য বদ্ধ হয়ে কাজ করতে হবে এবং শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করে গড়ে তুলতে হবে।
এদিকে মোহাম্মদ শফিকুল ইসলাম হলেন,
বাংলাদেশ আওয়ামীলীগের ৩ বারের সফল সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দীন সিরাজের ছোট ভাই। সংক্ষিপ্ত সফর শেষে লন্ডন থেকে আজ সিলেটে এসে পৌঁছালে সিলেট বিমানবন্দরে নেতাকর্মীসহ উৎসুক জনতা তাকে সংবর্ধনা ও ফুলেল শুভেচ্ছা জানান।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet