সংবাদ শিরোনাম :
নৈরাজ্য-বিশৃঙ্খলা সৃষ্টির প্রতিবাদে জেলা ও মহানগর আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ মৌলভীবাজার জেলা জামাতের আমির গ্রেপ্তার শ্রীমঙ্গলে শিক্ষানবিশ আইনজীবী হত্যা মামলার ২ আসামিকে ঢাকা থেকে গ্রেপ্তার সিলেট বাস টাার্মিনালে বিশাল জুয়ার আসর নেতৃত্বে রাজন,আল আমিন ও শ্রমিক নেতা সেলিম ছারছীনা দরবার শরীফের পীর সাহেবের ইন্তেকাল, জানাজা বৃহস্পতিবার তরুণদের দক্ষতা ও সম্ভাবনাই আগামীর বাংলাদেশের অর্থনীতির অন্যতম ভিত্তিঃ এমইউ ভিসি ড. মোহাম্মদ জহিরুল হক মৌলভীবাজারে ডিবি ও পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৪ অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন অভিযানে ডেসকো ঝুঁকিপূর্ণ হওয়াতে মার্কেট ভাঙল শ্রীমঙ্গল পৌরসভা, নির্মাণ হবে অধুনিক মার্কেট কৃত্রিম বুদ্ধিমত্তা আমাদের জন্য যেমন সম্ভাবনা তেমনি চ্যালেঞ্জঃ এমইউ ভিসি প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক
শ্রীমঙ্গলে লোকালয় থেকে আবারও বিশাল আকৃতির অজগর উদ্ধার

শ্রীমঙ্গলে লোকালয় থেকে আবারও বিশাল আকৃতির অজগর উদ্ধার

নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে লোকালয় থেকে বিশাল আকৃতির একটি অজগর সাপ উদ্ধার করেছে শ্রীমঙ্গলস্থ বাংলাদেশ বন্যপ্রাণী সেবা ফাউন্ডেশন।
রোববার (২৩ জুন) সকালে শ্রীমঙ্গল উপজেলার কালাপুর ইউনিয়নের আনসার ব্যাটালিয়ন ক্যাম্পের পাশ থেকে অজগর সাপটি উদ্ধার করেন বন্যপ্রাণী সেবা ফাউন্ডেমনের পরিচালক স্বপন দেব সজল।
সজল দেব জানান, সকালে অজগর সাপটিকে দেখে স্থানীয়রা রাসেল ভাইপার ভেবে অতঙ্কিত হয়ে বন্যপ্রাণী সেবা ফাউন্ডেমনে খবর দেয়। সাপটির কোন ক্ষতি না করার পরামর্শ দিয়ে দ্রæত ওই স্থানে গিয়ে অজগর সাপটিকে অক্ষত অবস্থায় উদ্ধার করে নিয়ে আসি। এসময় বনবিভাগের এফডি সুব্রত সরকার উপস্থিত ছিলেন। উদ্ধার করা সাপটি ১২ ফুট লম্বা ও ২০ কেজি ওজন হবে। পরে সাপটিকে বনবিভাগ কতৃপক্ষের কাছে হস্তান্তর করা হয়। এর আগে শনিবার ২২ জুন শ্রীমঙ্গল উপজেলার পৃথক তিনটি স্থান থেকে ১টি অজগর, ১টি বেত আঁচড় সাপ ও ২টি চিল উদ্ধার করে বনবিভাগকে হস্তান্তর করে বন্যপ্রাণী সেবা ফাউন্ডেশন কতৃপক্ষ।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet