সংবাদ শিরোনাম :
নৈরাজ্য-বিশৃঙ্খলা সৃষ্টির প্রতিবাদে জেলা ও মহানগর আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ মৌলভীবাজার জেলা জামাতের আমির গ্রেপ্তার শ্রীমঙ্গলে শিক্ষানবিশ আইনজীবী হত্যা মামলার ২ আসামিকে ঢাকা থেকে গ্রেপ্তার সিলেট বাস টাার্মিনালে বিশাল জুয়ার আসর নেতৃত্বে রাজন,আল আমিন ও শ্রমিক নেতা সেলিম ছারছীনা দরবার শরীফের পীর সাহেবের ইন্তেকাল, জানাজা বৃহস্পতিবার তরুণদের দক্ষতা ও সম্ভাবনাই আগামীর বাংলাদেশের অর্থনীতির অন্যতম ভিত্তিঃ এমইউ ভিসি ড. মোহাম্মদ জহিরুল হক মৌলভীবাজারে ডিবি ও পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৪ অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন অভিযানে ডেসকো ঝুঁকিপূর্ণ হওয়াতে মার্কেট ভাঙল শ্রীমঙ্গল পৌরসভা, নির্মাণ হবে অধুনিক মার্কেট কৃত্রিম বুদ্ধিমত্তা আমাদের জন্য যেমন সম্ভাবনা তেমনি চ্যালেঞ্জঃ এমইউ ভিসি প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক
কুলাউড়ায় পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

কুলাউড়ায় পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

মৌলভীবাজার প্রতিনিধি
মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলায় পানিতে ডুবে নাবিলা আক্তার ও তাছলিমা আক্তার নামে ২ শিশু নিহত হয়েছে। শুক্রবার (১৪ জুন) সন্ধ্যায় কুলাউড়ার পৃথিমপাশা ইউনিয়নে দেওগাঁও গ্রামের রাজারদিঘিতে এ ঘটনা ঘটে।
নাবিলা আক্তারের বাবা আত্তর আলী ও তাছলিমার বাবার নাম মুরাদ মিয়া। মুরাদ মিয়া রাজারদিঘীতে চৌকিদারের কাজ করেন ও আত্তর আলী ডেকোরেটার্স কর্মী। নিহতরা সম্পর্কে ফুফাতো বোন।
ইউপি সদস্য কিবরিয়া হোসেন খোকন বলেন, আসরের পর তারা ২ জন কিভাবে দিঘির পানিতে পড়ে যায় পরিবারের কেউ জানতে পারেনি। অনেকক্ষণ তাদের না দেখে খোঁজাখুজি করে। এক সময় দিঘির পানিতে ভাসতে দেখে তুলে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার ২ জনকেই মৃত ঘোষণা করে।
এনিয়ে ২ পরিবারে এখন শোকের মাতম চলছে। ঈদকে সামনে রেখে ২ জনের জন্যই তাদের বাবারা নতুন জামা-কাপড় কিনেছিলেন।
কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, তিনিসহ অফিসার ও ফোর্স ঘটনাস্থলে রয়েছেন। পুলিশি কার্যক্রম শেষে শিশু ২টিকে দাফন করা হবে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet