সংবাদ শিরোনাম :
নৈরাজ্য-বিশৃঙ্খলা সৃষ্টির প্রতিবাদে জেলা ও মহানগর আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ মৌলভীবাজার জেলা জামাতের আমির গ্রেপ্তার শ্রীমঙ্গলে শিক্ষানবিশ আইনজীবী হত্যা মামলার ২ আসামিকে ঢাকা থেকে গ্রেপ্তার সিলেট বাস টাার্মিনালে বিশাল জুয়ার আসর নেতৃত্বে রাজন,আল আমিন ও শ্রমিক নেতা সেলিম ছারছীনা দরবার শরীফের পীর সাহেবের ইন্তেকাল, জানাজা বৃহস্পতিবার তরুণদের দক্ষতা ও সম্ভাবনাই আগামীর বাংলাদেশের অর্থনীতির অন্যতম ভিত্তিঃ এমইউ ভিসি ড. মোহাম্মদ জহিরুল হক মৌলভীবাজারে ডিবি ও পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৪ অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন অভিযানে ডেসকো ঝুঁকিপূর্ণ হওয়াতে মার্কেট ভাঙল শ্রীমঙ্গল পৌরসভা, নির্মাণ হবে অধুনিক মার্কেট কৃত্রিম বুদ্ধিমত্তা আমাদের জন্য যেমন সম্ভাবনা তেমনি চ্যালেঞ্জঃ এমইউ ভিসি প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক
মৌলভীবাজারে বহুদলীয় প্লাটফর্ম পিস ফ্যাসিলিটেটর গ্রুপের কমিটি গঠন

মৌলভীবাজারে বহুদলীয় প্লাটফর্ম পিস ফ্যাসিলিটেটর গ্রুপের কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারে বহুদলীয় প্লাাটফর্ম পিস ফ্যাসিলিটেটর গ্রুপ (পিএফজি) কমিটি গঠন করা হয়েছে।
সোমবার সন্ধায় মৌলভীবাজার এম সাইফুর রহমান সড়কের একটি অভিজাত রেষ্টুরেন্টে দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশের সহযোগীয়তায় এবং ইউকেএইড এর অর্থায়নের এক সভায় এ কমিটি গঠন করা হয়। এ উপলক্ষে অবসরপ্রাপ্ত পুলিশ অফিসার বিশিষ্ট সমাজকমী খালেদ চৌধূরী’র সভাপতিত্বে সভায় উপস্তিত ছিলেন দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশের এরিয়া কোঅর্ডিনেটর সৈয়দ নজরুল ইসলাম। সিলেট বিভাগীয় কোঅর্ডিনেটর আকলিমা চৌধুরী’র সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, জেলা আ,লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য মো: আখতারুজ্জামান, জেলা বিএনপির সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক মো: ফখরুল ইসলাম, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শেখ মাহমুদুর রহমান, যুগ্ন সম্পাদক বেলায়েত আলী খাঁন জুয়েল, মৌলভীবাজার প্রেসক্লাবের সহসভাপতি এডভোকেট নুরুল ইসলাম শেফুল, জেলা জাসদের প্রচার সম্পাদক মো: আনোয়ার হোসেন দুলাল, এডভোকেট মোশতাক আহমদ মম, সাবেক ইউপি চেয়ারম্যান ও বিএনপি নেতা মো: শামীম আহমদ ও সাবেক জেলা পরিষদের সদস্য সৈয়দা জেরিন আক্তার ও চিরন্তনী এর দলনেতা রাজু রায় প্রমুখ। সভায় অভিজ্ঞতা শেয়ারিং করেন পিএফজি শ্রীমঙ্গল এর কোঅর্ডিনেটর সাংবাদিক সৈয়দ ছায়েদ আহমেদ। সভায় আলাপ-আলোচনা শেষে খালেদ চৌধুরীকে কোঅর্ডিনেটর মো: আখতারুজ্জামন, ফখরুল ইসলাম, শেখ মাহমুদুর রহমান, মহিলা প্রতিনিধি সৈয়দা জেরিন আখতার ও আনোয়ার হোসেন দুলাল (অতিরিক্তি) পিস এ্যাম্বাসেডর হিসাবে নির্বাচিত করা হয়।

সভায় উপস্থিত ছিলেন জেলার জাসদের নেতা সোহেল সামাদ খান, জেলা জাতীয় পার্টির সভানেত্রী শাহজাদী বেগম,আ,লীগ নেতা আব্দুল মান্নান, ইউপি সদস্য মো: সায়েদ আলী, বিএনপি নেতা মো: আব্দুল হাকিম, জেলা ওয়ার্কার্সা পাটি নেতা তাপস ঘোষ, এনজিও কর্মী রিংকু চক্রবর্তী, আ,লীগ নেতা সুয়েব খান,সংস্কৃতিক কমী সুরজিত কুমার পাল, রামেন্দ্র চন্দ্র দাস, বিএনপি নেত্রী সুফিয়া সোলেমান কলি, লিবিয়া বেগম, বিএনপি নেতা মো: মুজিবুর রহমান (মজনু), শিক্ষক বিজয় কৃষ্ণ ভট্টচার্য্য, বিএনপি নেতা আবুল কালাম বেলাল, সাংবাদিক মো: মাহবুবুর রহমান রাহেল, ব্যবসায়ী আজিজুর রহমান খান সালেহ, সৈয়দ আশরাফুল ইসলাম খান সায়েম, যুবলীগ নেতা মহিউদ্দিন ফহিম চৌধূরী, সমাজকর্মী মো: মহিনুর রহমান ও শ্রীমঙ্গলের এ্যাম্বাসেডর জহির আহমদ শামীম প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet