সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে জ্ঞানমুদ্রা বেদ ও গীতা পরিবার এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও সংবর্ধনা শ্রীমঙ্গলে এক দিনে ৩টি বন্যপ্রাণী উদ্ধার শ্রীমঙ্গলে ঠাকুর ঘর থেকে পাতি বেত আঁচড়া সাপ উদ্ধার বন্যার্তদের মাঝে মৌলভীবাজার জেলা পুলিশের খাবার বিতরণ মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে কিশোর ও শিশুর মৃত্যু শ্রীমঙ্গলে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্টান মৌলভীবাজারের পাহাড়ী ঢল ও ভারী বৃষ্টিপাতে ৩৩২ গ্রাম প্লাবিত ছাতকে বন্যার পানিতে থৈ-থৈ করছে উপজেলার সর্বত্র, ঘর-বাড়ি রাস্তা-ঘাট সহ বিস্তীর্ণ এলাকা প্লাবিত,পানি বন্দী হাজার হাজার মানুষ ৩ দিনব্যাপী মার্শাল আর্ট সেমিনারের সমাপনী অনুষ্ঠান ও সনদ বিতরণ মৌলভীবাজারে সৌদি আরবের সাথে মিল রেখে শতাধিক পরিবারের ঈদ উদযাপন
মৌলভীবাজারে কোরবানির পশুর হাটের নিরাপত্তা সংক্রান্ত মতবিনিময় সভা

মৌলভীবাজারে কোরবানির পশুর হাটের নিরাপত্তা সংক্রান্ত মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে কোরবানির পশুর হাটের নিরাপত্তা সংক্রান্তে বিভিন্ন হাটের ইজারাদারদের সাথে মত বিনিময় করেছেন জেলা পুলিশ সুপারের মতবিনিময় অনুষ্টিত হয়েছে।
মঙ্গলবার (৯ জুন) দুপুরে মৌলভীবাজার পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে সভায় সভাপতিত্ব করেন পুলিশ সুপার মো. মনজুর রহমান বিপিএম, পিপিএম (বার)।
সভায় মৌলভীবাজার জেলার ৭টি উপজেলার বিভিন্ন পশুরহাটের ইজারাদাররা পশুর হাটে নিরাপত্তা সংক্রান্ত বিষয় নিয়ে পুলিশ সুপারের সাথে কথা বলেন। সভায় পুলিশ সুপার হাট ইজারাদারদের উদ্দেশ্যে বলেন, কোন অবস্থাতেই রাস্তার উপর পশুর হাট বসানো বা গরু-ছাগল উঠানো যাবে না, আবার পশু পরিবহনের গাড়ি দিয়েও যেন রাস্তা বন্ধ না হয় সেদিকে নজর রাখতে হবে। কোরবানির পশুর হাটে জাল টাকা, চোরাই গরু, অজ্ঞান বা মলম পার্টি বা চাঁদাবাজির মত ঘটনা ঘটলে সাথে সাথে পুলিশকে অবহিত করার পরামর্শ দেন পুলিশ সুপার।
এছাড়াও হাটের নিরাপত্তার স্বার্থে সিসি ক্যামেরা স্থাপন এবং পর্যাপ্ত সংখ্যক স্বেচ্ছাসেবক নিয়োগের প্রতি গুরুত্ব আরোপ করেন পুলিশ সুপার। এছাড়া তিনি সরকার নির্ধারিত হারের অতিরিক্ত ইজারা আদায় না করার জন্য ইজারাদারদের প্রতি অনুরোধ করেন।
এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহসিন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মোহাম্মদ সারোআর আলম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আজমল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) দীপংকর ঘোষ, সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল সার্কেল) আনিসুর রহমান প্রমুখ।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet