সংবাদ শিরোনাম :
নৈরাজ্য-বিশৃঙ্খলা সৃষ্টির প্রতিবাদে জেলা ও মহানগর আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ মৌলভীবাজার জেলা জামাতের আমির গ্রেপ্তার শ্রীমঙ্গলে শিক্ষানবিশ আইনজীবী হত্যা মামলার ২ আসামিকে ঢাকা থেকে গ্রেপ্তার সিলেট বাস টাার্মিনালে বিশাল জুয়ার আসর নেতৃত্বে রাজন,আল আমিন ও শ্রমিক নেতা সেলিম ছারছীনা দরবার শরীফের পীর সাহেবের ইন্তেকাল, জানাজা বৃহস্পতিবার তরুণদের দক্ষতা ও সম্ভাবনাই আগামীর বাংলাদেশের অর্থনীতির অন্যতম ভিত্তিঃ এমইউ ভিসি ড. মোহাম্মদ জহিরুল হক মৌলভীবাজারে ডিবি ও পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৪ অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন অভিযানে ডেসকো ঝুঁকিপূর্ণ হওয়াতে মার্কেট ভাঙল শ্রীমঙ্গল পৌরসভা, নির্মাণ হবে অধুনিক মার্কেট কৃত্রিম বুদ্ধিমত্তা আমাদের জন্য যেমন সম্ভাবনা তেমনি চ্যালেঞ্জঃ এমইউ ভিসি প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক
মৌলভীবাজারে কোরবানির পশুর হাটের নিরাপত্তা সংক্রান্ত মতবিনিময় সভা

মৌলভীবাজারে কোরবানির পশুর হাটের নিরাপত্তা সংক্রান্ত মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে কোরবানির পশুর হাটের নিরাপত্তা সংক্রান্তে বিভিন্ন হাটের ইজারাদারদের সাথে মত বিনিময় করেছেন জেলা পুলিশ সুপারের মতবিনিময় অনুষ্টিত হয়েছে।
মঙ্গলবার (৯ জুন) দুপুরে মৌলভীবাজার পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে সভায় সভাপতিত্ব করেন পুলিশ সুপার মো. মনজুর রহমান বিপিএম, পিপিএম (বার)।
সভায় মৌলভীবাজার জেলার ৭টি উপজেলার বিভিন্ন পশুরহাটের ইজারাদাররা পশুর হাটে নিরাপত্তা সংক্রান্ত বিষয় নিয়ে পুলিশ সুপারের সাথে কথা বলেন। সভায় পুলিশ সুপার হাট ইজারাদারদের উদ্দেশ্যে বলেন, কোন অবস্থাতেই রাস্তার উপর পশুর হাট বসানো বা গরু-ছাগল উঠানো যাবে না, আবার পশু পরিবহনের গাড়ি দিয়েও যেন রাস্তা বন্ধ না হয় সেদিকে নজর রাখতে হবে। কোরবানির পশুর হাটে জাল টাকা, চোরাই গরু, অজ্ঞান বা মলম পার্টি বা চাঁদাবাজির মত ঘটনা ঘটলে সাথে সাথে পুলিশকে অবহিত করার পরামর্শ দেন পুলিশ সুপার।
এছাড়াও হাটের নিরাপত্তার স্বার্থে সিসি ক্যামেরা স্থাপন এবং পর্যাপ্ত সংখ্যক স্বেচ্ছাসেবক নিয়োগের প্রতি গুরুত্ব আরোপ করেন পুলিশ সুপার। এছাড়া তিনি সরকার নির্ধারিত হারের অতিরিক্ত ইজারা আদায় না করার জন্য ইজারাদারদের প্রতি অনুরোধ করেন।
এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহসিন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মোহাম্মদ সারোআর আলম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আজমল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) দীপংকর ঘোষ, সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল সার্কেল) আনিসুর রহমান প্রমুখ।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet