সংবাদ শিরোনাম :
নৈরাজ্য-বিশৃঙ্খলা সৃষ্টির প্রতিবাদে জেলা ও মহানগর আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ মৌলভীবাজার জেলা জামাতের আমির গ্রেপ্তার শ্রীমঙ্গলে শিক্ষানবিশ আইনজীবী হত্যা মামলার ২ আসামিকে ঢাকা থেকে গ্রেপ্তার সিলেট বাস টাার্মিনালে বিশাল জুয়ার আসর নেতৃত্বে রাজন,আল আমিন ও শ্রমিক নেতা সেলিম ছারছীনা দরবার শরীফের পীর সাহেবের ইন্তেকাল, জানাজা বৃহস্পতিবার তরুণদের দক্ষতা ও সম্ভাবনাই আগামীর বাংলাদেশের অর্থনীতির অন্যতম ভিত্তিঃ এমইউ ভিসি ড. মোহাম্মদ জহিরুল হক মৌলভীবাজারে ডিবি ও পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৪ অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন অভিযানে ডেসকো ঝুঁকিপূর্ণ হওয়াতে মার্কেট ভাঙল শ্রীমঙ্গল পৌরসভা, নির্মাণ হবে অধুনিক মার্কেট কৃত্রিম বুদ্ধিমত্তা আমাদের জন্য যেমন সম্ভাবনা তেমনি চ্যালেঞ্জঃ এমইউ ভিসি প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক
সিলেট জেলা পুনাকের উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ

সিলেট জেলা পুনাকের উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ

হলি সিলেট ডেস্কঃ

গত ৩০ মে ২০২৪ তারিখ হতে অতিবৃষ্টির কারণে সিলেট জেলার বিভিন্ন থানা এলাকায় ব্যাপক বন্যার সৃষ্টি হয়। বন্যা কবলিত মানুষের পাশে দাঁড়াতে সিলেট জেলা পুলিশ কাজ করে যাচ্ছে।

 

এরই ধারাবাহিকতায় আজ সিলেটের জৈন্তাপুর বালিকা উচ্চ বিদ্যালয় ও বন্যা আশ্রয় কেন্দ্রে সিলেট পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়। পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক), সিলেট এর সভানেত্রী  মোছাঃ শামীমা আকতার এর সভাপতিত্বে ত্রাণ বিতরণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর সভানেত্রী ডাঃ তৈয়বা মুসাররাত জাঁহা চৌধুরী । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর সাধারণ সম্পাদিকা নাসিম আমিন।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet