সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে জ্ঞানমুদ্রা বেদ ও গীতা পরিবার এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও সংবর্ধনা শ্রীমঙ্গলে এক দিনে ৩টি বন্যপ্রাণী উদ্ধার শ্রীমঙ্গলে ঠাকুর ঘর থেকে পাতি বেত আঁচড়া সাপ উদ্ধার বন্যার্তদের মাঝে মৌলভীবাজার জেলা পুলিশের খাবার বিতরণ মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে কিশোর ও শিশুর মৃত্যু শ্রীমঙ্গলে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্টান মৌলভীবাজারের পাহাড়ী ঢল ও ভারী বৃষ্টিপাতে ৩৩২ গ্রাম প্লাবিত ছাতকে বন্যার পানিতে থৈ-থৈ করছে উপজেলার সর্বত্র, ঘর-বাড়ি রাস্তা-ঘাট সহ বিস্তীর্ণ এলাকা প্লাবিত,পানি বন্দী হাজার হাজার মানুষ ৩ দিনব্যাপী মার্শাল আর্ট সেমিনারের সমাপনী অনুষ্ঠান ও সনদ বিতরণ মৌলভীবাজারে সৌদি আরবের সাথে মিল রেখে শতাধিক পরিবারের ঈদ উদযাপন
সিলেট জেলা পুনাকের উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ

সিলেট জেলা পুনাকের উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ

হলি সিলেট ডেস্কঃ

গত ৩০ মে ২০২৪ তারিখ হতে অতিবৃষ্টির কারণে সিলেট জেলার বিভিন্ন থানা এলাকায় ব্যাপক বন্যার সৃষ্টি হয়। বন্যা কবলিত মানুষের পাশে দাঁড়াতে সিলেট জেলা পুলিশ কাজ করে যাচ্ছে।

 

এরই ধারাবাহিকতায় আজ সিলেটের জৈন্তাপুর বালিকা উচ্চ বিদ্যালয় ও বন্যা আশ্রয় কেন্দ্রে সিলেট পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়। পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক), সিলেট এর সভানেত্রী  মোছাঃ শামীমা আকতার এর সভাপতিত্বে ত্রাণ বিতরণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর সভানেত্রী ডাঃ তৈয়বা মুসাররাত জাঁহা চৌধুরী । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর সাধারণ সম্পাদিকা নাসিম আমিন।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet