সংবাদ শিরোনাম :
নৈরাজ্য-বিশৃঙ্খলা সৃষ্টির প্রতিবাদে জেলা ও মহানগর আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ মৌলভীবাজার জেলা জামাতের আমির গ্রেপ্তার শ্রীমঙ্গলে শিক্ষানবিশ আইনজীবী হত্যা মামলার ২ আসামিকে ঢাকা থেকে গ্রেপ্তার সিলেট বাস টাার্মিনালে বিশাল জুয়ার আসর নেতৃত্বে রাজন,আল আমিন ও শ্রমিক নেতা সেলিম ছারছীনা দরবার শরীফের পীর সাহেবের ইন্তেকাল, জানাজা বৃহস্পতিবার তরুণদের দক্ষতা ও সম্ভাবনাই আগামীর বাংলাদেশের অর্থনীতির অন্যতম ভিত্তিঃ এমইউ ভিসি ড. মোহাম্মদ জহিরুল হক মৌলভীবাজারে ডিবি ও পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৪ অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন অভিযানে ডেসকো ঝুঁকিপূর্ণ হওয়াতে মার্কেট ভাঙল শ্রীমঙ্গল পৌরসভা, নির্মাণ হবে অধুনিক মার্কেট কৃত্রিম বুদ্ধিমত্তা আমাদের জন্য যেমন সম্ভাবনা তেমনি চ্যালেঞ্জঃ এমইউ ভিসি প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক
মৌলভীবাজারে বিটিআরআইয়ের প্রশিক্ষণ কর্মশালা

মৌলভীবাজারে বিটিআরআইয়ের প্রশিক্ষণ কর্মশালা

নিজস্ব প্রতিনিধি:
মৌলভীবাজারের বাংলাদেশ চা গবেষণা ইনস্টিটিউট এর আয়োজনে চা আবাদ, ট্রিপিং, প্লাকিং পোকামাকড় দমন ও খরা ব্যবস্থাপনা শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্টিত হয়েছে।
শনিবার (১১ মে) জেলার কুলাউড়া উপজেলার লংলা ভ্যালী ক্লাবে অনুষ্টিত কর্মশালায় রিসোর্স পার্সন হিসেবে বিষয়ভিত্তিক বিশদ আলোচনা করেন বাংলাদেশ চা গবেষণা ইনস্টিটিউটের ভারপ্রাপ্ত পরিচালক ড. মো. ইসমাইল হোসেন, কৃষিতত্ব বিভাগের প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা ড. মোহাম্মদ মাসুদ রানা ও কীটতত্ত্ব বিভাগের প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা ড. মোহাম্মদ শামীম আল মামুন। কর্মশালায় লংলা ভ্যালি সার্কেলের বিভিন্ন চা বাগানের ব্যবস্থাপক ও সহকারী ব্যবস্থাপকগণ অংশগ্রহণ করেন।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet