সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে জ্ঞানমুদ্রা বেদ ও গীতা পরিবার এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও সংবর্ধনা শ্রীমঙ্গলে এক দিনে ৩টি বন্যপ্রাণী উদ্ধার শ্রীমঙ্গলে ঠাকুর ঘর থেকে পাতি বেত আঁচড়া সাপ উদ্ধার বন্যার্তদের মাঝে মৌলভীবাজার জেলা পুলিশের খাবার বিতরণ মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে কিশোর ও শিশুর মৃত্যু শ্রীমঙ্গলে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্টান মৌলভীবাজারের পাহাড়ী ঢল ও ভারী বৃষ্টিপাতে ৩৩২ গ্রাম প্লাবিত ছাতকে বন্যার পানিতে থৈ-থৈ করছে উপজেলার সর্বত্র, ঘর-বাড়ি রাস্তা-ঘাট সহ বিস্তীর্ণ এলাকা প্লাবিত,পানি বন্দী হাজার হাজার মানুষ ৩ দিনব্যাপী মার্শাল আর্ট সেমিনারের সমাপনী অনুষ্ঠান ও সনদ বিতরণ মৌলভীবাজারে সৌদি আরবের সাথে মিল রেখে শতাধিক পরিবারের ঈদ উদযাপন
জালালাবাদ গ্যাস কোম্পানীর সিটিজেন চার্টার কমিটির সভা

জালালাবাদ গ্যাস কোম্পানীর সিটিজেন চার্টার কমিটির সভা

নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে জালালাবাদ গ্যাস ট্রান্সমিসন এ্যান্ড ডিস্ট্রিবিউশন সিস্টেম লিমিটেড এর সিটিজেন চার্টার কমিটির আয়োজনে সেবা প্রদানে প্রতিশ্রুতি বিষয়ে স্টেকহোল্ডারগণের সমন্বয়ে ২০২৩-২৪ অর্থ বছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তির আওতায় অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (৬ মে) দুপুরে শহরের কালিঘাট রোডে কোম্পানীর বিতরণ কার্যালয় এর হল রুমে এ সভা অনুষ্ঠিত হয়। এতে জালালাবাদ গ্যাস কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক মো.আতিকুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন কোম্পানীর মহাব্যবস্থাপক বিপনন (উত্তর) প্রকৌশলী লিটন নন্দী,মহাব্যবস্থাপক বিপনন (দক্ষিণ) প্রকৌশলী রেজাউল করিম, মহাব্যবস্থাপক (কনস্ট্রাকশন) প্রকৌশলী নিজাম উদ্দিন, মহাব্যবস্থাপক (রাজস্ব) সুনীল কুমার বৈষ্ণব,ডিজিএম (ভারপ্রাপ্ত) তৌফিকুল হাসান চৌধুরী,ডিজিএম আর ডিডি মৌলভীবাজার ও হবিগঞ্জ জেলা মো. রুহুল করিম চৌধুরী,ডিজিএম (হিসাব) আরিফুল ইসলাম, আঞ্চলিক ব্যবস্থাপক প্রকৌশলী মাসুদ রানা প্রমূখ।

এছাড়া মৌলভীবাজার ও হবিগঞ্জ জেলার বিভিন্ন স্টেকহোল্ডারগণের মধ্যে ফিনলে টি কোম্পানী,ইস্পাহানী জেরিন চা কারখানা,গ্রান্ড সুলতান টি রিসোর্ট এন্ড গলফ, বিট্রিশ বাংলা ক্যামিকেল লিমিটেড, সখিনা সিএনজি, কাজী ফার্মস, অলিলা প্লান্ট ইন্ডাস্ট্রিজ লিেিমিডটসহ আরও প্রায় ৫০টির মত শিল্প প্রতিষ্ঠানের প্রতিনিধিগণ এতে অংশ নেন। সভায় জালালাবাদ গ্যাস কোম্পানীর সেবার মান নিয়ে স্টেকহোল্ডারগণ সন্ত্রোষ প্রকাশ করেন। তবে স্টেকহোল্ডারগণ গ্যাসের মূল্য কমানোর জন্য জেজিটিডিএসএল কর্তৃপক্ষের নিকট দাবী জানান।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet