সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে জ্ঞানমুদ্রা বেদ ও গীতা পরিবার এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও সংবর্ধনা শ্রীমঙ্গলে এক দিনে ৩টি বন্যপ্রাণী উদ্ধার শ্রীমঙ্গলে ঠাকুর ঘর থেকে পাতি বেত আঁচড়া সাপ উদ্ধার বন্যার্তদের মাঝে মৌলভীবাজার জেলা পুলিশের খাবার বিতরণ মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে কিশোর ও শিশুর মৃত্যু শ্রীমঙ্গলে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্টান মৌলভীবাজারের পাহাড়ী ঢল ও ভারী বৃষ্টিপাতে ৩৩২ গ্রাম প্লাবিত ছাতকে বন্যার পানিতে থৈ-থৈ করছে উপজেলার সর্বত্র, ঘর-বাড়ি রাস্তা-ঘাট সহ বিস্তীর্ণ এলাকা প্লাবিত,পানি বন্দী হাজার হাজার মানুষ ৩ দিনব্যাপী মার্শাল আর্ট সেমিনারের সমাপনী অনুষ্ঠান ও সনদ বিতরণ মৌলভীবাজারে সৌদি আরবের সাথে মিল রেখে শতাধিক পরিবারের ঈদ উদযাপন
সিলেট নগরীর উত্তর ও দক্ষিণ সুরমায় গোয়েন্দা পুলিশ (ডিবি)’র জালে ১৪ জুয়ারী

সিলেট নগরীর উত্তর ও দক্ষিণ সুরমায় গোয়েন্দা পুলিশ (ডিবি)’র জালে ১৪ জুয়ারী

 

স্টাফ রিপোর্টার :: এসএমপির
উপ-পুলিশ কমিশনার (ডিবি) এর সার্বিক দিক-নির্দেশনায় মহানগর গোয়েন্দা বিভাগের টিম-০২ গোপন সংবাদের ভিত্তিতে ২২ এপ্রিল ২০২৪ খ্রিঃ বিকাল অনুমান ১৫.৪৫ ঘটিকায় এসএমপি দক্ষিণ সুরমা থানাধীন কদমতলী বাসস্ট্যান্ড হতে অনুমান ৫০০ গজ উত্তরে রাস্তার পশ্চিম পাশে খোলা পরিত্যাক্ত টিনসেট ঘরে জুয়ার বোর্ডে অভিযান পরিচালনা করে আসামী ১। সেজুল মিয়া (২৮), পিতা-মোঃ কাজুল মিয়া, মাতা-আলেকজান বিবি, সাং-বাইশঘর চাংগড়া, থানা-বিশ্বনাথ, জেলা-সিলেট, বর্তমান-খারিকোনা আব্দুল খালিকের ভাড়া শশুড় বাড়িতে বসবাস, থানা-বিশ্বনাথ, জেলা-সিলেট, ২। মোঃ জিবন মিয়া (২৬),পিতা-মোকাজ্জেল মিয়া, মাতা-হালিমা বেগম,গ্রাম: স্থায়ী: চাদঁপুর, থানা-মতলব, জেলা-চাদঁপুর, বর্তমান: ভার্তখলা মাসুদ মিয়ার বাসার ভারাটিয়া, থানা-দক্ষিণ সুরমা, জেলা-সিলেট, ৩। মোঃ হামিদ মিয়া (২৫), পিতা-মৃত আব্দুল মুনাক, মাতা-আলকেতুন বেগম, সাং-হেতিমগঞ্জ, থানা-গোলাপগঞ্জ, জেলা-সিলেট, ৪। মোঃ জামাল মিয়া (৫২), পিতা-মৃত ওয়াহিদ মিয়া, মাতা-মরিয়ম বেগম, সাং-কুমরী, দূর্গাপুর, থানা-বানিয়াচং, জেলা-হবিগঞ্জ, বর্তমান-কদমতলী বালুর মাঠ ফরহাদ মিয়ার বাসার ভাড়াটিয়া, থানা-দক্ষিণ সুরমা,জেলা-সিলেট!

এর পরে অপর আরেকটি অভিযানে সিলেট মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) জুয়া খেলার সামগ্রীসহ ১০ জুয়াড়িকে আটক করা হয়।

সোমবার (২২ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে এসএমপির এয়ারপোর্ট থানাধীন লাক্কাতুরা চা বাগান এলাকায় অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, মো. শফিকুল (৩৪), আলী হোসেন (২৭), খুরশেদ আলম (৫০), ফয়জুদ্দিন (৫৫), সাইফুল (৫৫), আব্দুর শহীদ (৪০), সেলিম আহমদ (৩৮), আব্দুল গফফার (৩২), সারোয়ার শেখ (৪৫), মাসুম আহমদ (৩০)দেরকে গ্রেফতার করে এসএমপি উত্তর সুরমার বিমানবন্দর থানা ও দক্ষিন সুরমা থানার নন এফআইআর প্রক্রিয়াধীন ধারা- সিলেট মহানগরী পুলিশ আইন, ২০০৯ এর ৯৫ পুলিশ স্কর্টের মাধ্যমে বিজ্ঞ দালতে সোর্পদ করা হবে।

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের এডিসি (মিডিয়া) মোহাম্মদ সাইফুল ইসলাম।

আটককৃতদের বিরুদ্ধে পুলিশ স্কর্টের মাধ্যমে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet