সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে জ্ঞানমুদ্রা বেদ ও গীতা পরিবার এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও সংবর্ধনা শ্রীমঙ্গলে এক দিনে ৩টি বন্যপ্রাণী উদ্ধার শ্রীমঙ্গলে ঠাকুর ঘর থেকে পাতি বেত আঁচড়া সাপ উদ্ধার বন্যার্তদের মাঝে মৌলভীবাজার জেলা পুলিশের খাবার বিতরণ মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে কিশোর ও শিশুর মৃত্যু শ্রীমঙ্গলে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্টান মৌলভীবাজারের পাহাড়ী ঢল ও ভারী বৃষ্টিপাতে ৩৩২ গ্রাম প্লাবিত ছাতকে বন্যার পানিতে থৈ-থৈ করছে উপজেলার সর্বত্র, ঘর-বাড়ি রাস্তা-ঘাট সহ বিস্তীর্ণ এলাকা প্লাবিত,পানি বন্দী হাজার হাজার মানুষ ৩ দিনব্যাপী মার্শাল আর্ট সেমিনারের সমাপনী অনুষ্ঠান ও সনদ বিতরণ মৌলভীবাজারে সৌদি আরবের সাথে মিল রেখে শতাধিক পরিবারের ঈদ উদযাপন
সাংবাদিকের বাসার ট্রান্সমিটার চুরি: অবশেষে বিকল্প ব্যবস্থায় সংযোগ স্থাপন

সাংবাদিকের বাসার ট্রান্সমিটার চুরি: অবশেষে বিকল্প ব্যবস্থায় সংযোগ স্থাপন

নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে এক সাংবাদিকের বাসার বৈদ্যুতিক ট্রান্সমিটার চুরি হয়ে গেলে ভোগান্তিতে পড়েন সাংবাদিক পরিবার। অবশেষে ৩ দিন পর মৌলভীবাজার পল্লিবিদ্যুৎ সমিতি নতুন করে বিকল্প ব্যবস্থায় বিদ্যুৎ সংযোগ  পুনঃস্থাপন করে দিয়ে সেই ভোগান্তির অবসান ঘটান।

গত ২১ এপ্রিল রাতে শ্রীমঙ্গল ইউনিয়নের  পূর্ব শ্রীমঙ্গল গ্রামে এটিএন বাংলা ইউকে সিলেট এর প্রতিনিধি ও সাপ্তাহিক হলিসিলেট পত্রিকার নির্বাহী সম্পাদক এস এম জহুরুল ইসলামের শ্রীমঙ্গলস্থ বাসার একমাত্র বিদ্যুৎ লাইনের ট্রান্সফরমারটি কে বা কাহারা চুরি করে নিয়ে যায়। এতে বিদ্যুৎ ভোগান্তিতে পড়েন সাংবাদিক পরিবার।
এ বিষয়ে বিভিন্ন  শিরোনামে একাধিক  প্রিন্ট ও অনলাইন ভার্সনে সংবাদ প্রকাশিত হয়। পরে মৌলভীবাজার পল্লিবিদ্যুৎ সমিতির জিএম, ও  এজি এম আশরাফ হায়দার, এজিএম ইঞ্জিনিয়ার নজরুল ইসলাম   বিষয়টি দ্রুত দেখার  আশ্বাস প্রদান   করেন।  কর্তৃপক্ষ দ্রুত তদন্ত কার্যক্রম সম্পন্ন করে বৃহস্পতিবার ২৫ এপ্রিল বিকল্প ব্যাবস্থায় দ্রততম সময়ের মধ্যে সাংবাদিকের বাসায় বিদ্যুৎ সংযোগ প্রদান করেন। অল্প সময়ে  বায়ার বৈদ্যূতিক লাইনের কাজ সম্পন্ন করে বিদ্যুৎ সংযোগের  ব্যবস্থা নেওয়ায় সাংবাদিক এসএম জহুরুল ইসলাম মৌলভীবাজার পল্রিবিদ্যৎ এর জিএম,  এজিএম, ও পরিচালক সহ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet