সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে জ্ঞানমুদ্রা বেদ ও গীতা পরিবার এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও সংবর্ধনা শ্রীমঙ্গলে এক দিনে ৩টি বন্যপ্রাণী উদ্ধার শ্রীমঙ্গলে ঠাকুর ঘর থেকে পাতি বেত আঁচড়া সাপ উদ্ধার বন্যার্তদের মাঝে মৌলভীবাজার জেলা পুলিশের খাবার বিতরণ মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে কিশোর ও শিশুর মৃত্যু শ্রীমঙ্গলে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্টান মৌলভীবাজারের পাহাড়ী ঢল ও ভারী বৃষ্টিপাতে ৩৩২ গ্রাম প্লাবিত ছাতকে বন্যার পানিতে থৈ-থৈ করছে উপজেলার সর্বত্র, ঘর-বাড়ি রাস্তা-ঘাট সহ বিস্তীর্ণ এলাকা প্লাবিত,পানি বন্দী হাজার হাজার মানুষ ৩ দিনব্যাপী মার্শাল আর্ট সেমিনারের সমাপনী অনুষ্ঠান ও সনদ বিতরণ মৌলভীবাজারে সৌদি আরবের সাথে মিল রেখে শতাধিক পরিবারের ঈদ উদযাপন
শ্রীমঙ্গল দারুল কুরআন হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার ইফতার মাহফিল

শ্রীমঙ্গল দারুল কুরআন হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার ইফতার মাহফিল

নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারের শ্রীমঙ্গলের নতুন বাজার জামে মসজিদ, দারুল কুরআন হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্টিত হয়েছে।
রোববার (৩১ মার্চ) শ্রীসঙ্গল নতুন বাজার জামে মসজিদে এ ইফতার মাহফিল অনুষ্টিত হয়। বিশিষ্ট ব্যবসায়ী ও নতুন বাজার জামে মসজিত পরিচালনা কমিটির সভাপতি মো. ইউসুফ আলীর সভাপতিত্বে ইফতার পূর্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ মো. আছকির মিয়া।

এছাড়াও মৌণভীবাজার জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ মনসুরুল হক, উপজেলা পরিদের সাবেক ভাইস চেয়ারম্যান তোফাজ্জল হোসেন ফয়েজ, ব্যবসায়ী সমিতির শ্রীমঙ্গল ভুনবীর ইউনিয়নের চেয়ারম্যান মো. আব্দুর রশীদ, শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হাজী মো. কামাল হোসেন, সিন্দুরখান ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল্লাহ আল হেলাল, ওলামী লীগ নেতা মাওলানা আসাদ উল্লাহ, উপজেরা মৎস্যজীবি লীগের সভপতি আশিকুর রহমান, মাওলানা নোমানী প্রমুখ।

দারুল কুরআন হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার উদ্যোগে ও মসজিদ কমিটির সভাপতি ইউসুফ আলীর সার্বিক সহযোগিতায় ইফতার মাহফিলে। শহরের বিভিন্ন ব্যবসায়ী, রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। পরে দোয়া ও মোনাজাত করেন নতুন বাজার জামে মসজিদের ইমাম ও খতিব হাফেজ মাওলানা জামাল উদ্দিন।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet