সংবাদ শিরোনাম :
নৈরাজ্য-বিশৃঙ্খলা সৃষ্টির প্রতিবাদে জেলা ও মহানগর আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ মৌলভীবাজার জেলা জামাতের আমির গ্রেপ্তার শ্রীমঙ্গলে শিক্ষানবিশ আইনজীবী হত্যা মামলার ২ আসামিকে ঢাকা থেকে গ্রেপ্তার সিলেট বাস টাার্মিনালে বিশাল জুয়ার আসর নেতৃত্বে রাজন,আল আমিন ও শ্রমিক নেতা সেলিম ছারছীনা দরবার শরীফের পীর সাহেবের ইন্তেকাল, জানাজা বৃহস্পতিবার তরুণদের দক্ষতা ও সম্ভাবনাই আগামীর বাংলাদেশের অর্থনীতির অন্যতম ভিত্তিঃ এমইউ ভিসি ড. মোহাম্মদ জহিরুল হক মৌলভীবাজারে ডিবি ও পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৪ অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন অভিযানে ডেসকো ঝুঁকিপূর্ণ হওয়াতে মার্কেট ভাঙল শ্রীমঙ্গল পৌরসভা, নির্মাণ হবে অধুনিক মার্কেট কৃত্রিম বুদ্ধিমত্তা আমাদের জন্য যেমন সম্ভাবনা তেমনি চ্যালেঞ্জঃ এমইউ ভিসি প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক
শ্রীমঙ্গল দারুল কুরআন হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার ইফতার মাহফিল

শ্রীমঙ্গল দারুল কুরআন হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার ইফতার মাহফিল

নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারের শ্রীমঙ্গলের নতুন বাজার জামে মসজিদ, দারুল কুরআন হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্টিত হয়েছে।
রোববার (৩১ মার্চ) শ্রীসঙ্গল নতুন বাজার জামে মসজিদে এ ইফতার মাহফিল অনুষ্টিত হয়। বিশিষ্ট ব্যবসায়ী ও নতুন বাজার জামে মসজিত পরিচালনা কমিটির সভাপতি মো. ইউসুফ আলীর সভাপতিত্বে ইফতার পূর্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ মো. আছকির মিয়া।

এছাড়াও মৌণভীবাজার জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ মনসুরুল হক, উপজেলা পরিদের সাবেক ভাইস চেয়ারম্যান তোফাজ্জল হোসেন ফয়েজ, ব্যবসায়ী সমিতির শ্রীমঙ্গল ভুনবীর ইউনিয়নের চেয়ারম্যান মো. আব্দুর রশীদ, শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হাজী মো. কামাল হোসেন, সিন্দুরখান ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল্লাহ আল হেলাল, ওলামী লীগ নেতা মাওলানা আসাদ উল্লাহ, উপজেরা মৎস্যজীবি লীগের সভপতি আশিকুর রহমান, মাওলানা নোমানী প্রমুখ।

দারুল কুরআন হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার উদ্যোগে ও মসজিদ কমিটির সভাপতি ইউসুফ আলীর সার্বিক সহযোগিতায় ইফতার মাহফিলে। শহরের বিভিন্ন ব্যবসায়ী, রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। পরে দোয়া ও মোনাজাত করেন নতুন বাজার জামে মসজিদের ইমাম ও খতিব হাফেজ মাওলানা জামাল উদ্দিন।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet