সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে পূর্বশত্রুতার জেরে হামলা, বাড়ীর প্রাচীর ভাঙচুর মৌলভীবাজারে পুলিশ লাইনে পোড়ামাটির শিল্পকর্ম উদ্বোধন করলেন আইজিপি শ্রীমঙ্গলে স্কুল বাজেট প্রণয়নে নাগরিক সচেতনতামুলক টাউনহল সভা সিলেটের কালিঘাট পিয়াজ পট্টি  থেকে ৫ জুয়াড়ি আটক মৌলবভীবাজারে মসজিদের ইমামকে চাকরি ছড়তে মারধর ও হুমকির অভিযোগ কুলাউড়ায় হত্যা মামলার প্রধান আসামিসহ আটক ৩ সিলেটে নগরীর দক্ষিণ সুরমা থেকে এক যুবক নিখোঁজ সিলেট বিভাগের শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক শ্রীমঙ্গলের মোহাম্মদ আল আমিন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিল শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব কখনো সাংবাদিক কখনো নাটকের নায়ক কখনো ডিবির সোর্স কে এই সোহাগ?
গাছ কাটা ও ফসল লুটের অভিযোগ অস্বীকার করে পাল্টা সংবাদ সম্মেলন

গাছ কাটা ও ফসল লুটের অভিযোগ অস্বীকার করে পাল্টা সংবাদ সম্মেলন

মৌলভীবাজার প্রতিনিধি
মৌলভীবাজারের শ্রীমঙ্গল শাহীবাগ এলাকার মরহুম দিলবর মিয়ার ছেলে মো. আনোয়ার হোসেন গত বুধবার শ্রীমঙ্গল প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে সাংবাদিকদের জানান, দিলবর নগর গ্রামের নরেশ দেববর্মা গং তার লেবু আনারস বাগান থেকে ফসল লুটপাট ও গাছ কেটে প্রায় ৬লক্ষ টাকার ক্ষতি করেছে। এ ঘটনায় তিনি শ্রীমঙ্গল থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।
বাগান মালিক মো. আনোয়ার হোসেন এর আনিত অভিযোগের প্রতিবাদে নরেশ দেববর্মার ছেলে সুমন দেববর্মা শ্রীমঙ্গল প্রেসক্লাবে পাল্টা সংবাদ সম্মেলন করেছেন।
বৃহস্পতিবার (১৪ মার্চ) সকাল ১১টায় শ্রীমঙ্গল প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে নরেশ দেববর্মার ছেলে সুমন দেববর্মা লিখত বক্তব্যে বলেন, আমাদের বিরুদ্ধে বাগানের ফসল লুপপাট ও গাছ কেটে ক্ষতি করার যে অভিযোগ দেওয়া হয়েছে তা সম্পুর্ন মিথ্যা, বানোয়ট ও উদ্দেশ্য প্রনোদিত ভাবে করা হয়েছে।
সুমন দেববর্মা সাংবাদিকদের বলেন, মূলত বালিশিরা পাহাড়ী ব্লক ২বি আরএস দাগ নং ৫৯৬ দাগে নিকটস্থ দাগের জনসাধারণের চলাচলের জন্য রাস্তার রয়েছে। এ রাস্তা দিয়ে আদিবাসী, ত্রিপুরা গারোসহ ১০টি পরিবার ও ১২টি লেবু আনারস বাগানোর মালামাল ও লোকজন যাতায়াত করছে।
তিনি, বাগান মালিক আনোয়ার মিয়ার বিরুদ্ধে অভিযোগ এনে বলেন, এই রাস্তাটি বাগান মালিক আনোয়ার মিয়ার বাগান সংলগ্ন হওয়াতে তিনি কিছুদিন পরপর রাস্তায় বিভিন্ন গাছ লাগিয়ে রাস্তাটি দখল করে রেখেছেন।
রাস্তাটি দখলমুক্ত করতে ১৩৫জন গ্রামবাসী স্বাক্ষরিত আবেদন উপজেলা নির্বাহী অফিসারের বরাবর দেওয়া হয়েছে। এছড়াও গত ১১মার্চ ২০২ মৌলভীবাজার জেলা দায়রা জজ ২ আদালতে সুমন দেববর্মা গং আনোয়ার হোসেনকে বিবাদী করে মামলা দায়ের করেন। এ ব্যাপারে জানতে চাইলে মো. আনোয়ার হোসেন বলেন, াামি সংবাদ সম্মেলনে যা বক্তব্য দিয়েছি, তা সঠিক। তিনি বিষয়টি তদন্তের মাধ্যমে খতিয়ে দেখতে প্রশাসনসহ স্থানীয় মুরব্বীদের প্রতি আহ্বান জানান।
সংবাদ সম্মেলনে দিলবর নগর গ্রামের বাসিন্দা আল্পনা রঙ্গি, বালস্বরী দেববর্মা, মো, খুরশেদ আলম, মো, মুমিন মিয়া, আমেনা বেগমসহ আরো বেশ কয়েকজন গ্রামবাসী উপস্থিত ছিলেন। এদিকে দুই পক্ষে পাল্টা-পাল্টি সংবাদ সম্মেলন করায় দিলবর নগর গ্রামে বিরুধপূর্ণ রাস্তাটি সরেজমিন পরিদর্শন করেছেন শ্রীমঙ্গল থানা প্রশাসন ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet