সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে পূর্বশত্রুতার জেরে হামলা, বাড়ীর প্রাচীর ভাঙচুর মৌলভীবাজারে পুলিশ লাইনে পোড়ামাটির শিল্পকর্ম উদ্বোধন করলেন আইজিপি শ্রীমঙ্গলে স্কুল বাজেট প্রণয়নে নাগরিক সচেতনতামুলক টাউনহল সভা সিলেটের কালিঘাট পিয়াজ পট্টি  থেকে ৫ জুয়াড়ি আটক মৌলবভীবাজারে মসজিদের ইমামকে চাকরি ছড়তে মারধর ও হুমকির অভিযোগ কুলাউড়ায় হত্যা মামলার প্রধান আসামিসহ আটক ৩ সিলেটে নগরীর দক্ষিণ সুরমা থেকে এক যুবক নিখোঁজ সিলেট বিভাগের শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক শ্রীমঙ্গলের মোহাম্মদ আল আমিন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিল শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব কখনো সাংবাদিক কখনো নাটকের নায়ক কখনো ডিবির সোর্স কে এই সোহাগ?
শ্রীমঙ্গলে আবারও লোকালয় থেকে অজগর উদ্ধার

শ্রীমঙ্গলে আবারও লোকালয় থেকে অজগর উদ্ধার

নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ডুবা থেকে অজগর উদ্ধারের একদিনের মাথায় আবারও সবজি ক্ষেত থেকে একটি অজগর সাপ উদ্ধার করেছে শ্রীমঙ্গলস্থ বাংলাদেশ বন্যপ্রাণী সেবা ফাউন্ডেশন।
বোববার (১০ মার্চ) বেলা আড়াইটার দিকে শ্রীমঙ্গল উপজেলার কালিঘাট ইউনিয়নের খাইছড়া চা বাগান এলাকার সাবেক ইউপি চেয়ারম্যান পরাগ বাড়ই এর বাড়ির সবজি ক্ষেত থেকে অজগর সাপটি উদ্ধার করেন বন্যপ্রাণী সেবা ফাউন্ডেশনের পরিচালক স্বপন দেব সজল। এর একদিন আগে গত শনিবার ৯ মার্চ সকালে শ্রীমঙ্গল শহরতলির মৌলভীবাজার সড়কস্থ একটি ডুবা থেকে আরেকটি অজগর সাপ উদ্ধার করে বন্যপ্রাণী সেবা ফাউন্ডেশন কতৃপক্ষ।
সজল দেব জানান, খাইছড়া পরাগ চেয়ারম্যান এর বাড়ির পিছনে সবজি ক্ষেতে বিশাল আকৃতির অজগর সাপ দেখে বাড়ির লোকজন আতঙ্কিত হয়ে চেয়ারম্যানকে জানায়। পরে চেয়ারম্যান অজগরটি উদ্ধারের জন্য বন্যপ্রাণী সেবা ফাউন্ডেশনে খবর দেন। খবর পেয়ে অজগরটিকে অক্ষত অবস্থায় উদ্ধার করে বনবিভাগের কাছে হস্তান্তর করেছে বন্যপ্রাণী সেবা ফাউন্ডেশন।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet