সংবাদ শিরোনাম :
চা কন্যার অজানা তথ্য নিয়ে আল ইকরাম নয়নের ভিডিও কন্টেন্ট সবজি ক্ষেতের জ্বালে আটকে পড়া দাঁড়াশ সাপ উদ্ধার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার ডিবির অভিযানে খালিঘাট বস্তাপট্টি শরিফ ও জামালের  জুয়ার আস্তানা থেকে  খেলার সামগ্রী সহ ৩ জুয়ারী গ্রেফতার! ঈদ ও নববর্ষের টানা ছুটিতে চায়ের রাজ্যে ঢল নেমেছে পর্যটকের অবশেষে দক্ষিণ সুরমার শীর্ষ জুয়ারী কাশেমসহ পুলিশের হাতে আটক-৬, এখনো বহাল নজরুল-জামাল-অন্তরের জুয়ার প্রতারণা, সিলেটে মোটরসাইকেলে বেড়াতে বেরিয়ে ৩ বন্ধুই না ফেরার দেশে জাফলংয়ে নারী পর্যটকদের যৌন হয়রানি: এক তরুণের দুই বছরের কারাদণ্ড হবিগঞ্জের আজমিরীগঞ্জে গরুর ঘাস খাওয়া নিয়ে সংঘর্ষে আহত ৩৫
রাজনগরে খুনের মামলার প্রধান আসামি ও ভারতীয় বিড়িসহ কারবারি গ্রেপ্তার

রাজনগরে খুনের মামলার প্রধান আসামি ও ভারতীয় বিড়িসহ কারবারি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারের রাজনগরে ভাইয়ের হাতে ভাই খুনের আলোচিত মামলার প্রধান আসামি ও ভারতীয় নাসির বিড়িসহ একজনকে গ্রেপ্তার করেছে রাজনগর থানা পুলিশ।
শনিবার (৯ মার্চ ) ভোর রাতে রাজনগর থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক এর নেতৃত্বে খুনের মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই (নিরস্ত্র) সুমন চন্দ্র হাজরা ও এসআই সওকত মাসুদ ভূইয়া, এসআই সুলেমান আহমদ সহ একদল পুলিশ তথ্য প্রযুক্তি ও গোপন সংবাদের ভিত্তিতে ভাইয়ের হাতে ভাই খুনের আলোচিত মামলার প্রধান আসামি মো. আব্দুল মুকিদ (২৪) কে সিলেটের বালাগঞ্জ উপজেলার শিওরখাল গ্রাম থেকে গ্রেপ্তার করেন।

গ্রেপ্তারকৃতের হেফাজত থেকে হত্যাকান্ডে ব্যবহৃত একটি কুড়াল উদ্ধার করে পুলিশ। পরে গ্রেপ্তারকৃত আসামিকে জিজ্ঞাসাবাদ করলে সে হত্যাকান্ডে জড়িত বলে স্বীকারোক্তি দেয়।
এছাড়াও রাজনগর থানা পুলিশের অন্য একটি অভিযানে এসআই অরূপ সরকার, এএসআই সাইফুল ইসলাম, কনস্টেবল মোশাররফ হোসেনসহ পুলিশের একটি টিম অভিযান চালিয়ে রাজনগর উপজেলার রাজনগর ইউনিয়নের ঘরগাঁও গ্রামের জনৈক আব্দুস সালাম এর বাড়ি থেকে শাহজাহান মিয়া (২৪) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেন। এসময় গ্রেপ্তারকৃত শাহজাহান মিয়ার হেফাজত থেকে ২৪ হাজার শলাকা ভারতীয় শেখ নাসির উদ্দিন বিড়ি উদ্ধার করেন পুলিশ সদস্যরা।
রাজনগর থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক জানান, খুনের মামলার আসামি ও বিড়িসহ আটক দুইজনকে মৌলভীবাজার জেলা বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet