সংবাদ শিরোনাম :
নৈরাজ্য-বিশৃঙ্খলা সৃষ্টির প্রতিবাদে জেলা ও মহানগর আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ মৌলভীবাজার জেলা জামাতের আমির গ্রেপ্তার শ্রীমঙ্গলে শিক্ষানবিশ আইনজীবী হত্যা মামলার ২ আসামিকে ঢাকা থেকে গ্রেপ্তার সিলেট বাস টাার্মিনালে বিশাল জুয়ার আসর নেতৃত্বে রাজন,আল আমিন ও শ্রমিক নেতা সেলিম ছারছীনা দরবার শরীফের পীর সাহেবের ইন্তেকাল, জানাজা বৃহস্পতিবার তরুণদের দক্ষতা ও সম্ভাবনাই আগামীর বাংলাদেশের অর্থনীতির অন্যতম ভিত্তিঃ এমইউ ভিসি ড. মোহাম্মদ জহিরুল হক মৌলভীবাজারে ডিবি ও পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৪ অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন অভিযানে ডেসকো ঝুঁকিপূর্ণ হওয়াতে মার্কেট ভাঙল শ্রীমঙ্গল পৌরসভা, নির্মাণ হবে অধুনিক মার্কেট কৃত্রিম বুদ্ধিমত্তা আমাদের জন্য যেমন সম্ভাবনা তেমনি চ্যালেঞ্জঃ এমইউ ভিসি প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক
সিলেট কিনব্রিজের নিচে সাইনবোর্ডে ঝুলন্ত যুবকের লাশ!

সিলেট কিনব্রিজের নিচে সাইনবোর্ডে ঝুলন্ত যুবকের লাশ!

এ এ রানা: : সিলেটের দক্ষিণ সুরমায় কিনব্রিজের নিচের একটি বিজ্ঞাপনি সাইনবোর্ড থেকে ঝুলন্ত অবস্থায় এক যুবকের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস ও পুলিশ। শনিবার (২ মার্চ) সকাল ৯টার দিকে লাশটি উদ্ধার করা হয়।

সোহেল মিয়া (৩৮) নামের স্থানীয় এক সবজি ব্যবসায়ীর বলে স্থানীয়রা জানিয়েছেন। তিনি লক্ষীপুর জেলার রামগঞ্জ থানার আইয়ানগর গ্রামের মৃত আকবর আলীর ছেলে।

সোহেল দক্ষিণ সুরমার ভার্থখলা এলাকায় থাকতেন এবং মাদকাসক্ত ছিলেন বলে স্থানীয়রা জানিয়েছেন।

দক্ষিণ সুরমাথানাপুলিশ জানায়, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- এটি আত্মহত্যার ঘটনা। ভোরে পথচারীরা লাশটি কিনব্রিজের নিচের একটি বিজ্ঞাপনি সাইনবোর্ডে ঝুলতে দেখে পুলিশে খবর দেন। পুলিশ এসে ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা এসে ক্র্যান দিয়ে লাশ নিচে নামান।

সোহেল তাঁর পরণের শার্ট দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তবে কী কারণে আত্মহত্যা করেছেন তা এখনো জানা যায়নি। পুলিশ খতিয়ে দেখছে।

লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইয়ারদৌস হাসান।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet