সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে পূর্বশত্রুতার জেরে হামলা, বাড়ীর প্রাচীর ভাঙচুর মৌলভীবাজারে পুলিশ লাইনে পোড়ামাটির শিল্পকর্ম উদ্বোধন করলেন আইজিপি শ্রীমঙ্গলে স্কুল বাজেট প্রণয়নে নাগরিক সচেতনতামুলক টাউনহল সভা সিলেটের কালিঘাট পিয়াজ পট্টি  থেকে ৫ জুয়াড়ি আটক মৌলবভীবাজারে মসজিদের ইমামকে চাকরি ছড়তে মারধর ও হুমকির অভিযোগ কুলাউড়ায় হত্যা মামলার প্রধান আসামিসহ আটক ৩ সিলেটে নগরীর দক্ষিণ সুরমা থেকে এক যুবক নিখোঁজ সিলেট বিভাগের শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক শ্রীমঙ্গলের মোহাম্মদ আল আমিন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিল শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব কখনো সাংবাদিক কখনো নাটকের নায়ক কখনো ডিবির সোর্স কে এই সোহাগ?
শ্রীমঙ্গলের বদ্ধভূমি ৭১’এর ইতিহাস তরুণ প্রজন্মের কাছে উপস্থাপন করল আল ইকরাম নয়ন

শ্রীমঙ্গলের বদ্ধভূমি ৭১’এর ইতিহাস তরুণ প্রজন্মের কাছে উপস্থাপন করল আল ইকরাম নয়ন

ডেস্ক রিপোর্ট:
শ্রীমঙ্গল উপজেলায় পর্যটনের অন্যতম দর্শনীয় স্থান বদ্ধভূমি ৭১’এর ইতিহাস তরুণ প্রজন্মের কাছে ইউটিউব ভিডিওর মাধ্যমে উপস্থাপন করল শ্রীমঙ্গলের এক ইউটুবে কনটেন্ট নির্মাতা আল ইকরাম নয়ন।
এ বিষয়ে আল ইকরাম নয়ন জানান, পড়াশোনার পাশাপাশি ইউটিউবে কন্টেন্ট ক্রিয়েট করতে উনার ভালো লাগে এবং এর মাধ্যমে নিজ শহর শ্রীমঙ্গলকে পুরো বিশ্বের কাছে বর্ণনা করতে চান তিনি। ২০২১ সালে বদ্ধভূমি ৭১ নিয়ে কনটেন্ট নির্মান করার কথা ছিল উনার এবং কন্টেন্টের চারটি পর্বের মধ্যে তিনটি পর্বের কাজ শেষ হয়ে গেছিলো তবে পারিবারিক ও শারীরিক সমস্যার কারণে চতুর্থ পর্বের কাজ শেষ করতে পারেননি তিনি। তাই দুই বছর পর ২০২৩ সালে সাংবাদিক বিকুল চক্রবর্তী, ফটোগ্রাফার প্রিন্স নাথ গৌরব ও বিজিবি শ্রীমঙ্গল সেক্টরের সহায়তায় চতুর্থ পর্ব অর্থাৎ শেষ পর্বটির কাজ সফল ভাবে সমাপ্ত করে আন্তর্জাতিক ভিডিও শেয়ারিং প্লাটফর্মে ইউটিউবে ভিডিওটি আপলোড করেন ।
এ ব্যাপারে সাংবাদিক বিকুল চক্রবর্তী জানান, আল ইকরাম নয়ন বহুমূখী প্রতিভার অধিকারী। শুধু বধ্যভূমি ৭১ নয় শ্রীমঙ্গল উপজেলার ত্রিপুরার মহারাজার কাছারি বাড়ি, কমলগঞ্জ উপজিলার মাধবপুর লেকের ইতিহাস তরুণ প্রজন্মের কাছে তুলে ধরেছে সে। তাছাড়া নিজের মাতৃভূমি নিয়ে রয়েছে তার অনেক পরিকল্পনা

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet