সংবাদ শিরোনাম :
নৈরাজ্য-বিশৃঙ্খলা সৃষ্টির প্রতিবাদে জেলা ও মহানগর আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ মৌলভীবাজার জেলা জামাতের আমির গ্রেপ্তার শ্রীমঙ্গলে শিক্ষানবিশ আইনজীবী হত্যা মামলার ২ আসামিকে ঢাকা থেকে গ্রেপ্তার সিলেট বাস টাার্মিনালে বিশাল জুয়ার আসর নেতৃত্বে রাজন,আল আমিন ও শ্রমিক নেতা সেলিম ছারছীনা দরবার শরীফের পীর সাহেবের ইন্তেকাল, জানাজা বৃহস্পতিবার তরুণদের দক্ষতা ও সম্ভাবনাই আগামীর বাংলাদেশের অর্থনীতির অন্যতম ভিত্তিঃ এমইউ ভিসি ড. মোহাম্মদ জহিরুল হক মৌলভীবাজারে ডিবি ও পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৪ অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন অভিযানে ডেসকো ঝুঁকিপূর্ণ হওয়াতে মার্কেট ভাঙল শ্রীমঙ্গল পৌরসভা, নির্মাণ হবে অধুনিক মার্কেট কৃত্রিম বুদ্ধিমত্তা আমাদের জন্য যেমন সম্ভাবনা তেমনি চ্যালেঞ্জঃ এমইউ ভিসি প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক
মৌলভীবাজার আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন: সভাপতি কামাল উদ্দিন চৌধুরী-সম্পাদক মো: জয়নুল হক

মৌলভীবাজার আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন: সভাপতি কামাল উদ্দিন চৌধুরী-সম্পাদক মো: জয়নুল হক

 

মৌলভীবাজার প্রতিনিধি
মৌলভীবাজার জেলা আইনজীবী সমিতির বার্ষিক (২০২৪-২৫) নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে সভাপতি পদে এডভোকেট মো: কামাল উদ্দিন চৌধুরী ও সাধারণ সম্পাদক পদে এ্যাড. মো: জয়নুল হক নির্বাচিত হয়েছেন।
বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি ) জেলা আইনজীবী সমিতির ১নং বার ভবনে সকাল ১০ থেকে শুরু হয়ে বিকেল ৫ পর্যন্ত একটানা ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। অন্যান্যপদে নির্বাচিতরা হলেন, সহসভাপতি এ্যাড মোঃ আব্দুল মতিন ও এডভোকেট দিপ্তেন্দু কুমার দাশ গুপ্ত, যুগ্ম সম্পাদক এ্যাড. দানিয়েল আহমদ, এ্যাড,মো: নজরুল ইসলাম ও পাঠাগার সম্পাদক পদে এ্যাড মো: জাহিদুল হক কচি।
এছাড়াও জুনিয়র সদস্য ৫ টি পদের মধ্যে ৩ জন বিজয়ী হয়েছেন তাঁরা হলেন. ১ম এ্যাড, মোঃ ছানোয়ার হোসেন, এ্যাড.ফজলে এলাহী ও এ্যাড. মো: বুলবুল আহমেদ।
আগেই বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন মহিলা সম্পাদক পদে এ্যাড, সুপ্তা দাশ গুপ্ত, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে এ্যাড. মোঃ ইমরান মিয়া লস্কর, সিনিয়র সদস্য পদে এ্যাড,মোঃ শেখ হাবিবুর রহমান ও এ্যাড, মামুনুর রশীদ।
নির্বাচন শেষে রাত ১১ টায় নির্বাচন পরিচালনা কমিটির প্রধান নির্বাচন কমিশনার এ্যাড.ভুপতি রঞ্জন চৌধুরী এ ফলাফল জানান। এসময় তাঁর সাথে সির্বাচনে কমিশনারের দায়িত্ব পালন করেন, এ্যাড. অঞ্জন কুমার সুত্রধর, এ্যাড. আব্দুল মুমিত চৌধুরী ও এ্যাড. অম্লান দেব রাজু। নির্বাচনে ১৫টি পদের বিপরীতে প্রতিদ্বন্ধিতা করেন ২৫ জন আইনজীবি।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet