সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে পুলিশের অভিযানে ২ মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার শ্রীমঙ্গলে যুক্তরাজ্যের ওয়েস্ট মিনিটার, কুইন্স পার্ক এসোসিয়েশন ও রোটারী ক্লাব নেতৃবৃন্দের মতবিনিময় শ্রীমঙ্গলে সংবাদ সম্মেলনে মিথ্যে প্রচারণার প্রতিবাদ দক্ষিণ সুরমা বালুর মাঠে কুখ্যাত জুয়ারী বাছন ও দিলীপের রমরমা জুয়ার ব্যবসা। গণহত্যার জন্য শেখ হাসিনার বিচার বাংলাদেশের মাটিতে হবে: এম এ মালিক বকেয়া মজুরির দাবিতে অনির্দিষ্টকালের কর্মবিরতিতে ন্যাশনাল টি কোম্পানির শ্রমিকরা শ্রীমঙ্গলে ২ নারীসহ ওয়ারেন্টভুক্ত ৩ আসামি গ্রেপ্তার দক্ষিন সুরমায় নজরুলের জুয়ার আস্তানা বন্ধ হচ্ছে না কিছুতেই। গোলাপগঞ্জে মসজিদের ইমাম দ্বিতীয় বিয়ে করার অভিযোগে প্রথম স্ত্রীর হাতে খুন হলেন। মৌলভীবাজারে পুলিশ ও ডিবির হাতে মাদকসহ আটক ২
শিক্ষার্থীদের জ্ঞান ও দক্ষতা বৃদ্ধির পূর্বশর্ত শারিরীক ও মানসিক সুস্থতাঃ ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক

শিক্ষার্থীদের জ্ঞান ও দক্ষতা বৃদ্ধির পূর্বশর্ত শারিরীক ও মানসিক সুস্থতাঃ ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক

হলি সিলেট ডেস্কঃ
মেট্রোপলিটন ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক বলেছেন, “শিক্ষার্থীদের জ্ঞান ও দক্ষতা বৃদ্ধির পূর্বশর্ত হলো শারিরীক ও মানসিক সুস্থতা। বিশ্ববিদ্যালয় একটি ব্যাপক ধারণা। শ্রেনীকক্ষে শিক্ষাদান, পরীক্ষা গ্রহন ও সনদ প্রদানের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের ধারণা সীমাবদ্ধ না। নতুন জ্ঞান ও তত্ত্ব সৃষ্টি হলো বিশ্ববিদ্যালয়ের মূল কাজ। এর বাইরে আগামীর বিশ্বে টিকে থাকার জন্য শিক্ষার্থীদের দক্ষ ও যোগ্য করে গড়ে তোলা বিশ্ববিদ্যালয়ের অন্যতম কাজ। এক্ষেত্রে খেলাধুলা ও সাংস্কৃতিক কর্মকান্ডের মতো সহশিক্ষামূলক কর্মকান্ড গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে।” আজ ৮ ফেব্রুয়ারী বৃহস্পতিবার সকাল ১০ টায় বটেশ্বরস্থ স্থায়ী ক্যাম্পাসের কেন্দ্রীয় খেলার মাঠে মেট্রোপলিটন ইউনিভার্সিটি স্পোর্টস ক্লাব আয়োজিত মেট্রোপলিটন ইউনিভার্সিটি প্রিমিয়ার লীগ এমপিএল-২০২৪ (সিজন ১২) এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ভাইস চ্যান্সেলর একথাগুলো বলেন। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ট্রেজারার প্রফেসর ড. তাহের বিল্লাল খলিফা।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মেট্রোপলিটন ইউনিভার্সিটি স্পোর্টস ক্লাবের উপদেষ্টা ও রেজিস্ট্রার তারেক ইসলাম, পরীক্ষা নিয়ন্ত্রক খন্দকার মকসুদ আহমেদ, স্কুল অব বিজনেস এন্ড ইকোনোমিক্স এর ভারপ্রাপ্ত ডিন মোঃ মাসুদ রানা, সহকারি অধ্যাপক সাইদুর রহমান পলাশ, আলাউল হক, আমজাদ হোসেন, জেসী সাহা, সহকারি প্রকৌশলী শান্তি বাবু রায়, মেট্রোপলিটন ইউনিভার্সিটি স্পোর্টস ক্লাবের প্রেসিডেন্ট শেখ মনসুরুজ্জামান ইমন, সেক্রেটারী রিয়াদ চৌধুরী, প্রমূখ।
অনুষ্ঠানের শুরুতে জাতীয় সঙ্গীতের সাথে জাতীয় ও বিশ্ববিদ্যালয় পতাকা উত্তোলন করেন যথাক্রমে ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক ও ট্রেজারার প্রফেসর ড. তাহের বিল্লাল খলিফা। পরে ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হকসহ অতিথিরা উদ্বোধনী খেলার ক্রিকেটারদের সাথে পরিচিত হন। ভাইস চ্যান্সেলর ড. মোহাম্মদ জহিরুল হকের ব্যাটিং এর মাধ্যমে পর্দা উঠে মেট্রোপলিটন ইউনিভার্সিটি প্রিমিয়ার লীগ এমপিএল-২০২৪ (সিজন ১২) এর।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet