সংবাদ শিরোনাম :
নৈরাজ্য-বিশৃঙ্খলা সৃষ্টির প্রতিবাদে জেলা ও মহানগর আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ মৌলভীবাজার জেলা জামাতের আমির গ্রেপ্তার শ্রীমঙ্গলে শিক্ষানবিশ আইনজীবী হত্যা মামলার ২ আসামিকে ঢাকা থেকে গ্রেপ্তার সিলেট বাস টাার্মিনালে বিশাল জুয়ার আসর নেতৃত্বে রাজন,আল আমিন ও শ্রমিক নেতা সেলিম ছারছীনা দরবার শরীফের পীর সাহেবের ইন্তেকাল, জানাজা বৃহস্পতিবার তরুণদের দক্ষতা ও সম্ভাবনাই আগামীর বাংলাদেশের অর্থনীতির অন্যতম ভিত্তিঃ এমইউ ভিসি ড. মোহাম্মদ জহিরুল হক মৌলভীবাজারে ডিবি ও পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৪ অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন অভিযানে ডেসকো ঝুঁকিপূর্ণ হওয়াতে মার্কেট ভাঙল শ্রীমঙ্গল পৌরসভা, নির্মাণ হবে অধুনিক মার্কেট কৃত্রিম বুদ্ধিমত্তা আমাদের জন্য যেমন সম্ভাবনা তেমনি চ্যালেঞ্জঃ এমইউ ভিসি প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক
অতিরিক্ত আইজিপি’র মৌলভীবাজার পুলিশ লাইন্স ও রিজার্ভ অফিস পরিদর্শন

অতিরিক্ত আইজিপি’র মৌলভীবাজার পুলিশ লাইন্স ও রিজার্ভ অফিস পরিদর্শন

মৌলভীবাজার প্রতিনিধি
অতিরিক্ত আইজিপি মৌলভীবাজার পুলিশ লাইন্স ও রিজার্ভ অফিস পরিদর্শন করেছেন।
বুধবার (১৪ ফেব্রুয়ারি) অতিরিক্ত আইজিপি (লজিস্টিকস্ এন্ড অ্যাসেট অ্যাকুইজিশন) মো. মাজহারুল ইসলাম মৌলভীবাজার পুলিশ লাইন্স ও রিজার্ভ অফিস পরিদর্শনে আসলে জেলা পুলিশ সুপার মো. মনজুর রহমান পিপিএম (বার) তাঁকে ফুল দিয়ে স্বাগত জানান।
এসময় অতিরিক্ত অতিরিক্ত আইজিপি মো. মাজহারুল ইসলাম পুলিশ লাইন্সের ড্রিল শেডে মৌলভীবাজার জেলায় কর্মরত অফিসার-ফোর্সের সাথে এক মতবিনিময় করেন।
পুলিশ সুপার জনাব মো. মনজুর রহমান পিপিএম (বার) এর সভাপতিত্বে মতবিনিময় সভায় জেলার বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যগণ অংশগ্রহণ করেন এবং অতিরিক্ত আইজিপির নিকট নানান বিষয়ে তাদের মতামত তুলে ধরেন। সভা শেষে অতিরিক্ত আইজিপি পুলিশ লাইন্সের অস্ত্রাগার, ক্লথিং স্টোর, ডি স্টোর, রেশন স্টোর, পুলিশ হাসপাতাল ও মেডিসিন স্টোর, এমটি শাখা, মেস, ব্যারাকসহ পুলিশ লাইন্স এর বিভিন্ন শাখা পরিদর্শন করেন।
তিনি বিভিন্ন শাখার সরকারি নথিপত্র পর্যালোচনা করেন এবং প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন।
এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদর্শন কুমার রায় (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহসিন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মোহাম্মদ সারোআর আলম প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet