সংবাদ শিরোনাম :
জৈন্তাপুরের হরিপুর বাজারে চলছে প্রশাসনের নামে লাখ লাখ টাকা চাঁদা আদায় বাণিজ্য! বড়লেখায় ৪ ছিন্তাইকারী গ্রেপ্তার, ছিন্তাইকৃত সিএনজি ও টাকা উদ্ধার বিশ্ব বন্যপ্রাণী দিবস উপলক্ষে লাউয়াছড়ায় পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান লাউয়াছড়া উদ্যানে জিপ উল্টে নৃত্য শিল্পীসহ আহত ৭ বাংলাদেশ উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে : মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী কুলাউড়ায় নববধুকে হত্যার অভিযোগে স্বামী ও ভাবী আটক সিলেট কিনব্রিজের নিচে সাইনবোর্ডে ঝুলন্ত যুবকের লাশ! শ্রীমঙ্গলে জগদ্বন্ধু আশ্রমের উদ্বোধন লক্ষাধিক পূণ্যার্থীর আগমন মৌলভীবাজারে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১ শ্রীমঙ্গলে শ্রী শ্রী প্রভু জগদ্বন্ধু আশ্রমের দ্বারোদঘাটন উৎসব, নগর সংকীর্তন ও শোভাযাত্রা অনুষ্ঠিত
শেখ হাসিনা’র ভিশন হচ্ছে ২০৪১ সালে বাংলাদেশকে উন্নত বিশ্বে নিয়ে যাওয়া: কৃষিমন্ত্রী উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ

শেখ হাসিনা’র ভিশন হচ্ছে ২০৪১ সালে বাংলাদেশকে উন্নত বিশ্বে নিয়ে যাওয়া: কৃষিমন্ত্রী উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ

নিজস্ব প্রতিবেদক:
শেখ হাসিনা’র ভিশন হচ্ছে ২০৪১ সালে বাংলাদেশকে উন্নত বিশ্বে নিয়ে যাওয়া এবং স্মার্ট বাংলাদেশ গড়া। শিক্ষার পাশাপাশি খেলাধুলা ও হাতের কাজ শিখার উপর গুরুত্ব দিতে হবে।
রোববার (১১ ফেব্রুয়ারি) সকালে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে মনাইউল্লাহ আদর্শ উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী ভার্চুয়ালি বক্তিতায় কৃষিমন্ত্রী উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি এসব কথা বলেন, আগামী দিন দেশ গড়ার দায়ীত্ব আজকের শিক্ষার্থীদের নিতে হবে, তাই শিক্ষার পরিবেশ আধুনিকায়নে বিদ্যালয় গুলোতে নতুন নতুন ভবন নির্মাণ করে দিয়েছে সরকার। শিক্ষার্থীদের উদ্দেশ্যে মন্ত্রী বলেন, তোমরা লেখাপড়া করবে পাশাপাশি খেলাধুলা চালিয়ে যাবে। সরকার সব ধরনের সহযোগিতা অব্যাহত রাখবে।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি কৃষক লীগের যুগ্ম আহবায়ক আবু তালেব বাদশার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সাবেক ম্যানেজিং কমিটির সভাপতি মো. জহুর আহমেদ, বিশেষ অতিথি উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এনাম হোসেন চৌধুরী মামুন, সাংগঠনিক সম্পাদক মো. ছালিক আহমেদ, সাবেক সহ দপ্তর সম্পাদক শ্রীমঙ্গল প্রেসক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. মামুন আহম্মেদ, পৌর যুবলীগের সভাপতি আকবর হোসেন শাহিন প্রমুখ। পরে খেলাধুলায় বিজয়ীদের মাঝে পুরস্কার ও এসএসসি পরীক্ষায় জিপিএ প্রাপ্ত শিক্ষার্থীদের ক্রেস্ট প্রদান করা হয়।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet