সংবাদ শিরোনাম :
নৈরাজ্য-বিশৃঙ্খলা সৃষ্টির প্রতিবাদে জেলা ও মহানগর আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ মৌলভীবাজার জেলা জামাতের আমির গ্রেপ্তার শ্রীমঙ্গলে শিক্ষানবিশ আইনজীবী হত্যা মামলার ২ আসামিকে ঢাকা থেকে গ্রেপ্তার সিলেট বাস টাার্মিনালে বিশাল জুয়ার আসর নেতৃত্বে রাজন,আল আমিন ও শ্রমিক নেতা সেলিম ছারছীনা দরবার শরীফের পীর সাহেবের ইন্তেকাল, জানাজা বৃহস্পতিবার তরুণদের দক্ষতা ও সম্ভাবনাই আগামীর বাংলাদেশের অর্থনীতির অন্যতম ভিত্তিঃ এমইউ ভিসি ড. মোহাম্মদ জহিরুল হক মৌলভীবাজারে ডিবি ও পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৪ অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন অভিযানে ডেসকো ঝুঁকিপূর্ণ হওয়াতে মার্কেট ভাঙল শ্রীমঙ্গল পৌরসভা, নির্মাণ হবে অধুনিক মার্কেট কৃত্রিম বুদ্ধিমত্তা আমাদের জন্য যেমন সম্ভাবনা তেমনি চ্যালেঞ্জঃ এমইউ ভিসি প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক
বিশিষ্ট আলেম হযরত মাওলানা এম এ মান্নান (রহ) এর ১৮তম ওফাত বার্ষিকী

বিশিষ্ট আলেম হযরত মাওলানা এম এ মান্নান (রহ) এর ১৮তম ওফাত বার্ষিকী

নিজস্ব প্রতিবেদক:
দৈনিক ইনকিলাব প্রতিষ্ঠাতা বিশিষ্ট আলেম হযরত মাওলানা এম এ মান্নান (রহ) এর ১৮তম ওফাত বার্ষিকী উপলক্ষে দোয়া ও স্মরণ সভা অনুুষ্টত হয়েছে।
শনিবার (১০ ফেব্রæয়ারি) সকাল ১১টায় শহরের হবিগঞ্জ রোডস্থ একটি রেস্টুরেন্টে অনুুষ্টিত হয়। মো. নুরুল ইসলাম এর সভাপতিত্বে ও দৈনিক ইনকিলাব প্রতিনিধি মো.আনোয়ার হোসেন জসিম এর সঞ্চালনায় অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শ্রীমঙ্গল পৌরসভার মেয়র মো. মহসিন মিয়া মধু। এসময় উপস্থিত ছিলেন জামে মসজিদের ইমাম মাওলানা আব্দুল কুদ্দুছ নিজামী, শ্রীমঙ্গল সরকারি কলেজের বাংলা বিভাগের প্রফেসার মো.সাইফুল ইসলাম, আছদ্দর আলী জামে মসজিদের ইমাম মাওলানা সৈয়দ এ কে এম মঈনুদ্দিন, সমাজ সেবক মো. ইয়াকুব আলী, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইমাম হোসেন সোহেল, পৌরসভার কাউন্সিলর মীর এম এ সালাম, প্রেসক্লাবের সহ-সম্পাদক সৈয়দ আবু জাফর সালাউদ্দিন, কলামিস্ট ও সাংবাদিক সৈয়দ আমিরুজ্জামান, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সাবেক অর্থ-সম্পাদক সাংবাদিক সৈয়দ ছায়েদ আহমদ ও দৈনিক কালের কন্ঠ পত্রিকার জেলা প্রতিনিধি মো.সাইফুল ইসলামসহ অনেকে।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet