সংবাদ শিরোনাম :
লাউয়াছড়া উদ্যানে জিপ উল্টে নৃত্য শিল্পীসহ আহত ৭ বাংলাদেশ উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে : মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী কুলাউড়ায় নববধুকে হত্যার অভিযোগে স্বামী ও ভাবী আটক সিলেট কিনব্রিজের নিচে সাইনবোর্ডে ঝুলন্ত যুবকের লাশ! শ্রীমঙ্গলে জগদ্বন্ধু আশ্রমের উদ্বোধন লক্ষাধিক পূণ্যার্থীর আগমন মৌলভীবাজারে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১ শ্রীমঙ্গলে শ্রী শ্রী প্রভু জগদ্বন্ধু আশ্রমের দ্বারোদঘাটন উৎসব, নগর সংকীর্তন ও শোভাযাত্রা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে দ্বার উদঘাটন হলো বাংলাদেশে প্রথম শ্রীশ্রী প্রভু জগদ্ববন্ধু আশ্রম ও মিশনের সিলেটে আবাসিক হোটেলগুলোতে দেদারসে চলছে অসামাজিক কার্যকলাপ মৌলভীবাজারে ও শ্রীমঙ্গলে জাতীয় বীমা দিবস পালিত
কমলগঞ্জে জাইকার অর্থায়নে ঐতিহ্যবাহী লোকমাধ্যম পটগান ও নাটক প্রদর্শন

কমলগঞ্জে জাইকার অর্থায়নে ঐতিহ্যবাহী লোকমাধ্যম পটগান ও নাটক প্রদর্শন

নিজস্ব প্রতিবেদক:

জাইকার অর্থায়নে মৌলভীবাজারের কমলগঞ্জে লাঘাটাছড়া উপ প্রকল্প পানি ব্যবস্থাপনা সমবায় সমিতির সহযোগিতায় বাংলার ঐতিহ্যবাহী লোকমাধ্যম পটগান ও নাটক প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। বৃহষ্পতিবার বেলা ২টায় উপজেলার শমশেরনগর ইউনিয়নের সতিঝিরগাঁও গ্রামে লাঘাটাছড়া উপ প্রকল্প সংলগ্ন মাঠে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর কর্তৃক ক্ষুদ্রাকার পানি সম্পদ উন্নয়ন প্রকল্প (২য় পর্যায়) এ লক্ষ্যে সভা অনুষ্ঠিত হয়। পাবসস লিমিটেড এর সভাপতি সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) মৌলভীবাজার এর নির্বাহী প্রকৌশলী আহমেদ আব্দুল্লাহ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়নাল আবেদীন, শমশেরনগর ইউপি চেয়ারম্যান জুয়েল আহমদ প্রমুখ। এ সময় পটগান ও নাটকের বিষয়বস্তু তুলে ধরেন সিলেট ও ঢাকা বিভাগের আইডিএস মোঃ হাবিবুর রহমান। শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন কমলগঞ্জ উপজেলা প্রকৌশলী জাহিদুল ইসলাম।
অনুষ্ঠানে লাঘাটাছড়া পাবসস লিমিটেড এর সাধারণ সম্পাদক নুরুল মোহাইমীনসহ সরকারী কর্মকর্তা-কর্মচারী, লাঘাটা ছড়া পানি ব্যবস্থাপনা সমাবায় সমিতির সদস্য সদস্যাবৃন্দ ছাড়াও এলাকার বিপুল সংখ্যক লোকজন উপস্থিত ছিলেন। পরে এলাকার জনসাধারণের মধ্যে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে অনুষ্ঠানে খুলনা থেকে আগত রূপান্তর শিল্পীগোষ্ঠী পটগান ও পানির সাথে সুবসতি নাটক পরিবেশন করেন।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet