সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে জ্ঞানমুদ্রা বেদ ও গীতা পরিবার এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও সংবর্ধনা শ্রীমঙ্গলে এক দিনে ৩টি বন্যপ্রাণী উদ্ধার শ্রীমঙ্গলে ঠাকুর ঘর থেকে পাতি বেত আঁচড়া সাপ উদ্ধার বন্যার্তদের মাঝে মৌলভীবাজার জেলা পুলিশের খাবার বিতরণ মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে কিশোর ও শিশুর মৃত্যু শ্রীমঙ্গলে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্টান মৌলভীবাজারের পাহাড়ী ঢল ও ভারী বৃষ্টিপাতে ৩৩২ গ্রাম প্লাবিত ছাতকে বন্যার পানিতে থৈ-থৈ করছে উপজেলার সর্বত্র, ঘর-বাড়ি রাস্তা-ঘাট সহ বিস্তীর্ণ এলাকা প্লাবিত,পানি বন্দী হাজার হাজার মানুষ ৩ দিনব্যাপী মার্শাল আর্ট সেমিনারের সমাপনী অনুষ্ঠান ও সনদ বিতরণ মৌলভীবাজারে সৌদি আরবের সাথে মিল রেখে শতাধিক পরিবারের ঈদ উদযাপন
রাজনগরে চোরাই গরু ও গরুর মাংসসহ গ্রেপ্তার ২

রাজনগরে চোরাই গরু ও গরুর মাংসসহ গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক:

মৌলভীবাজারের রাজনগরে একটি চোরই গরু ও চুরি করা গরুর মাংসসহ ২জন গ্রেপ্তার হয়েছে। এসময় চোরইকৃত গরুর ৫২ কেজি মাংস, গরু চুরির কাজে ব্যবহৃত একটি সিএনজি ও মাংস সংরক্ষণের ফ্রিজ ও গরু কাটার যন্ত্রপাতি জব্দ করেছে পুলিশ।

মঙ্গলবার ৬ ফেব্রæয়ারি রাজনগর থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক এর দিক নির্দেশনায় এসআই সওকত মাসুদ ভূইয়া, এসআই জরুল ইসলাম সহ পুলিশের একটি টিম অভিযান চালিয়ে রাজনগর উপজেলার উত্তরভাগ ইউনিয়নের
পশ্চিমখাস গ্রাম থেকে মুন্সিবাজার ইউনিয়নের করিমপুর চা বাগানের বাসিন্দা অনন্ত পাল এর চুরি হওয়া একটি গরু উদ্ধার করে পুলিশ। এসময় অজুদ মিয়া (৩২) ও কবির আহমেদ (৫৪) নামের দুজনকে গ্রেপ্তার করে পুলিশ।
গ্রেপ্তারকৃতদের দেওয়া তথ্যের ভিত্তিতে গ্রেপ্তারকৃত অজুদ মিয়ার বাড়ি থেকে ৫২ কেজি গরুর মাংস, গরু কাটার যন্ত্রপাতি, চোরাই গরু কেটে মাংস সংরক্ষণের ১টি ফ্রিজ ও গরু চুরির কাজে ব্যবহৃত একটি সিএনজি উদ্ধার করেন পুলিশ সদস্যরা।
রাজনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুছ ছালেক জানান, পুলিশের জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা স্বীকার করে, তাদের সাথে আরো ৩/৪জন রয়েছে, যারা গরু চুরির সাথে জড়িত।
গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের পর বুধবার সকালে মৌলভীবাজার জেলা বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet