সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে জ্ঞানমুদ্রা বেদ ও গীতা পরিবার এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও সংবর্ধনা শ্রীমঙ্গলে এক দিনে ৩টি বন্যপ্রাণী উদ্ধার শ্রীমঙ্গলে ঠাকুর ঘর থেকে পাতি বেত আঁচড়া সাপ উদ্ধার বন্যার্তদের মাঝে মৌলভীবাজার জেলা পুলিশের খাবার বিতরণ মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে কিশোর ও শিশুর মৃত্যু শ্রীমঙ্গলে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্টান মৌলভীবাজারের পাহাড়ী ঢল ও ভারী বৃষ্টিপাতে ৩৩২ গ্রাম প্লাবিত ছাতকে বন্যার পানিতে থৈ-থৈ করছে উপজেলার সর্বত্র, ঘর-বাড়ি রাস্তা-ঘাট সহ বিস্তীর্ণ এলাকা প্লাবিত,পানি বন্দী হাজার হাজার মানুষ ৩ দিনব্যাপী মার্শাল আর্ট সেমিনারের সমাপনী অনুষ্ঠান ও সনদ বিতরণ মৌলভীবাজারে সৌদি আরবের সাথে মিল রেখে শতাধিক পরিবারের ঈদ উদযাপন
সিলেট রেঞ্জের ডিআইজির বড়লেখা থানা ও বটুলী ইমিগ্রেশন চেকপোস্ট পরিদর্শন

সিলেট রেঞ্জের ডিআইজির বড়লেখা থানা ও বটুলী ইমিগ্রেশন চেকপোস্ট পরিদর্শন

মৌলভীবাজার প্রতিনিধি
মৌলভীবাজার জেলার বড়লেখা থানা দ্বি-কার্ষিক পরিদর্শন ও বটলী ইমিগ্রেশন চেকপোস্ট পরিদর্শন করেছেন সিলেট রেঞ্জের ডিআইজি শাহ মিজান শাফিউর রহমান বিপিএম (বার) পিপিএম।
সোমবার (২৯ জানুয়ারি) সকালে সিলেট রেঞ্জ ডিআইজি বড়লেখা থানায় পৌঁছালে তাঁকে ফুলেল অভ্যর্থনা জানান মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মো. মনজুর রহমান পিপিএম (বার)। ডিআইজিকে বড়লেখা থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তীর নেতৃত্বে থানা পুলিশের একটি চৌকস দল গার্ড অব অনার প্রদান করে। পরে বড়লেখা থানার অস্ত্রাগার, মালখানা, ব্যারাক, নব নির্মিত অফিসার মেস, হাজতখানা ও থানায় রক্ষিত রেজিস্ট্রারসমূহ পর্যালোচনা করেন এবং প্রয়োজনীয় দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। পাশাপাশি তিনি থানার অফিসার ফোর্সের সাথে থানা এলাকার আইনশৃংখলা পরিস্থতি নিয়ে বড়লেখা থানা আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন। পরিদর্শনকালে থানা প্রাঙ্গণে গাছ রোপণ করেন এবং থানা পুকুরে মাছের পোনা অবমুক্ত করেন।
এর পর সিলেট রেঞ্জের ডিআইজি শাহ মিজান শাফিউর রহমান বিপিএম (বার) পিপিএম বটুলী ইমিগ্রেশন চেকপোস্ট পরিদর্শন করেন। এসময় তিনি বটুলী ইমিগ্রেশন চেকপোস্টের অফিস, ব্যারাক এবং আশেপাশের এলাকা ঘুরে দেখেন এবং ইমিগ্রেশন কার্যক্রম ও রেজিস্ট্রারসমূহ পর্যালোচনা করে প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদর্শন কুমার রায়, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহসিন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আজমল হোসেন প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet