সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে পুলিশের অভিযানে ২ মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার শ্রীমঙ্গলে যুক্তরাজ্যের ওয়েস্ট মিনিটার, কুইন্স পার্ক এসোসিয়েশন ও রোটারী ক্লাব নেতৃবৃন্দের মতবিনিময় শ্রীমঙ্গলে সংবাদ সম্মেলনে মিথ্যে প্রচারণার প্রতিবাদ দক্ষিণ সুরমা বালুর মাঠে কুখ্যাত জুয়ারী বাছন ও দিলীপের রমরমা জুয়ার ব্যবসা। গণহত্যার জন্য শেখ হাসিনার বিচার বাংলাদেশের মাটিতে হবে: এম এ মালিক বকেয়া মজুরির দাবিতে অনির্দিষ্টকালের কর্মবিরতিতে ন্যাশনাল টি কোম্পানির শ্রমিকরা শ্রীমঙ্গলে ২ নারীসহ ওয়ারেন্টভুক্ত ৩ আসামি গ্রেপ্তার দক্ষিন সুরমায় নজরুলের জুয়ার আস্তানা বন্ধ হচ্ছে না কিছুতেই। গোলাপগঞ্জে মসজিদের ইমাম দ্বিতীয় বিয়ে করার অভিযোগে প্রথম স্ত্রীর হাতে খুন হলেন। মৌলভীবাজারে পুলিশ ও ডিবির হাতে মাদকসহ আটক ২
রাজনগরে চোলাইমদসহ আটক ৪

রাজনগরে চোলাইমদসহ আটক ৪

নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারের রাজনগরে দেশীয় চোলাইমদসহ ৪ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ।
বুধবার (১৮ জানুয়ারি) রাজনগর থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক এর নির্দেশে এসআই সুলেমান আহমদ এর নেতৃত্বে রাজনগর থানা পুলিশের একটি টিম অভিযান চালিয়ে রাজনগর উপজেলার টেংরা ইউনিয়নের রাজনগর চা বাগানের দিলীপ গৌড় এর বাড়ি থেকে দিলীপ গৌড় (৪১), রামকৃষ্ণ (৫৪) জয় কুমার কর (২৩) ও বিজয় নুনিয়া (৪৫) নামের ৪ মাদক কারবারিকে গ্রেপ্তার করেন। এসময় গ্রেপ্তারকৃতদের হেফাজত থেকে ৩০লিটার চোলাইমদ ও ৭৫লিটার মদ তৈরির উপকরণ জব্দ করেন পুলিশ সদস্যরা।
অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুছ ছালেক জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে রাজনগর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর মৌলভীবাজার জেলা বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet