সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে পুলিশের অভিযানে ২ মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার শ্রীমঙ্গলে যুক্তরাজ্যের ওয়েস্ট মিনিটার, কুইন্স পার্ক এসোসিয়েশন ও রোটারী ক্লাব নেতৃবৃন্দের মতবিনিময় শ্রীমঙ্গলে সংবাদ সম্মেলনে মিথ্যে প্রচারণার প্রতিবাদ দক্ষিণ সুরমা বালুর মাঠে কুখ্যাত জুয়ারী বাছন ও দিলীপের রমরমা জুয়ার ব্যবসা। গণহত্যার জন্য শেখ হাসিনার বিচার বাংলাদেশের মাটিতে হবে: এম এ মালিক বকেয়া মজুরির দাবিতে অনির্দিষ্টকালের কর্মবিরতিতে ন্যাশনাল টি কোম্পানির শ্রমিকরা শ্রীমঙ্গলে ২ নারীসহ ওয়ারেন্টভুক্ত ৩ আসামি গ্রেপ্তার দক্ষিন সুরমায় নজরুলের জুয়ার আস্তানা বন্ধ হচ্ছে না কিছুতেই। গোলাপগঞ্জে মসজিদের ইমাম দ্বিতীয় বিয়ে করার অভিযোগে প্রথম স্ত্রীর হাতে খুন হলেন। মৌলভীবাজারে পুলিশ ও ডিবির হাতে মাদকসহ আটক ২
নগরীর সুরমা নদীর তীর থেকে অটোরিকশা চালকের রক্তাক্ত লা’শ উদ্ধার

নগরীর সুরমা নদীর তীর থেকে অটোরিকশা চালকের রক্তাক্ত লা’শ উদ্ধার

এ এ রানা::
সিলেট নগরীর কোতোয়ালি থানাধীন সুরমা নদীর তীর থেকে ফয়েজ আহমদ (২০) নামের এক অটোরিকশা চালকের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৭ জানুয়ারি) সকাল ১০টার দিকে নগরীর মেন্দিবাগ এলাকায় সুরমা নদীর তীর থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত ফয়েজ আহমদ একজন অটোরিকশা চালক। তিনি সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার শিমুলবাক ইউনিয়নের শিমুলবাক গ্রামের মৃত মুজিবুর রহমানের ছেলে।

নিহত অটোরিকশা চালক ফয়েজ সিলেট নগরীর সোবহানীঘাট এলাকার একটি কলোনীতে ভাড়া থাকতেন। তিন ভাইয়ের মধ্যে সে ছোট।

বিষয়টি সাপ্তাহিক হলি সিলেট কে নিশ্চিত করেছেন সিলেট মহানগর পুলিশের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মঈন উদ্দিন।

তিনি বলেন, সকালের দিকে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে। প্রাথমিক ভাবে এটা খুনের ঘটনা বলে মনে হচ্ছে। খুনের রহস্য উদঘাটনে কাজ চলছে।

লাশটির সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet