সংবাদ শিরোনাম :
মৌলভীবাজার জেলা জামাতের আমির গ্রেপ্তার শ্রীমঙ্গলে শিক্ষানবিশ আইনজীবী হত্যা মামলার ২ আসামিকে ঢাকা থেকে গ্রেপ্তার সিলেট বাস টাার্মিনালে বিশাল জুয়ার আসর নেতৃত্বে রাজন,আল আমিন ও শ্রমিক নেতা সেলিম ছারছীনা দরবার শরীফের পীর সাহেবের ইন্তেকাল, জানাজা বৃহস্পতিবার তরুণদের দক্ষতা ও সম্ভাবনাই আগামীর বাংলাদেশের অর্থনীতির অন্যতম ভিত্তিঃ এমইউ ভিসি ড. মোহাম্মদ জহিরুল হক মৌলভীবাজারে ডিবি ও পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৪ অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন অভিযানে ডেসকো ঝুঁকিপূর্ণ হওয়াতে মার্কেট ভাঙল শ্রীমঙ্গল পৌরসভা, নির্মাণ হবে অধুনিক মার্কেট কৃত্রিম বুদ্ধিমত্তা আমাদের জন্য যেমন সম্ভাবনা তেমনি চ্যালেঞ্জঃ এমইউ ভিসি প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক মেট্রোপলিটন ইউনিভার্সিটির ৪র্থ সমাবর্তন ২৮ ডিসেম্বর
নগরীর সুরমা নদীর তীর থেকে অটোরিকশা চালকের রক্তাক্ত লা’শ উদ্ধার

নগরীর সুরমা নদীর তীর থেকে অটোরিকশা চালকের রক্তাক্ত লা’শ উদ্ধার

এ এ রানা::
সিলেট নগরীর কোতোয়ালি থানাধীন সুরমা নদীর তীর থেকে ফয়েজ আহমদ (২০) নামের এক অটোরিকশা চালকের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৭ জানুয়ারি) সকাল ১০টার দিকে নগরীর মেন্দিবাগ এলাকায় সুরমা নদীর তীর থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত ফয়েজ আহমদ একজন অটোরিকশা চালক। তিনি সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার শিমুলবাক ইউনিয়নের শিমুলবাক গ্রামের মৃত মুজিবুর রহমানের ছেলে।

নিহত অটোরিকশা চালক ফয়েজ সিলেট নগরীর সোবহানীঘাট এলাকার একটি কলোনীতে ভাড়া থাকতেন। তিন ভাইয়ের মধ্যে সে ছোট।

বিষয়টি সাপ্তাহিক হলি সিলেট কে নিশ্চিত করেছেন সিলেট মহানগর পুলিশের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মঈন উদ্দিন।

তিনি বলেন, সকালের দিকে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে। প্রাথমিক ভাবে এটা খুনের ঘটনা বলে মনে হচ্ছে। খুনের রহস্য উদঘাটনে কাজ চলছে।

লাশটির সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet