সংবাদ শিরোনাম :
নৈরাজ্য-বিশৃঙ্খলা সৃষ্টির প্রতিবাদে জেলা ও মহানগর আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ মৌলভীবাজার জেলা জামাতের আমির গ্রেপ্তার শ্রীমঙ্গলে শিক্ষানবিশ আইনজীবী হত্যা মামলার ২ আসামিকে ঢাকা থেকে গ্রেপ্তার সিলেট বাস টাার্মিনালে বিশাল জুয়ার আসর নেতৃত্বে রাজন,আল আমিন ও শ্রমিক নেতা সেলিম ছারছীনা দরবার শরীফের পীর সাহেবের ইন্তেকাল, জানাজা বৃহস্পতিবার তরুণদের দক্ষতা ও সম্ভাবনাই আগামীর বাংলাদেশের অর্থনীতির অন্যতম ভিত্তিঃ এমইউ ভিসি ড. মোহাম্মদ জহিরুল হক মৌলভীবাজারে ডিবি ও পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৪ অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন অভিযানে ডেসকো ঝুঁকিপূর্ণ হওয়াতে মার্কেট ভাঙল শ্রীমঙ্গল পৌরসভা, নির্মাণ হবে অধুনিক মার্কেট কৃত্রিম বুদ্ধিমত্তা আমাদের জন্য যেমন সম্ভাবনা তেমনি চ্যালেঞ্জঃ এমইউ ভিসি প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক
মানবসম্পদ উন্নয়ন ও দক্ষ জনশক্তি তৈরীতে প্রয়োজন গুণগত ও মানসম্মত শিক্ষাঃ ভিসি প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক

মানবসম্পদ উন্নয়ন ও দক্ষ জনশক্তি তৈরীতে প্রয়োজন গুণগত ও মানসম্মত শিক্ষাঃ ভিসি প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক

নিজস্ব প্রতিবেদক ঃ
মেট্রোপলিটন ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক বলেছেন, “মানবসম্পদ উন্নয়ন ও দক্ষ জনশক্তি তৈরীতে গুণগত ও মানসম্মত শিক্ষার গুরুত্ব সর্বাধিক। এজন্য প্রয়োজন প্রতিশ্রুতিশীল শিক্ষা প্রতিষ্ঠান। সেজন্য শিক্ষা প্রতিষ্ঠানসংশ্লিষ্ট সকলকে আন্তরিকতা, নিয়মানুবর্তিতা ও সময়ানুবর্তিতাসহ সকল পেশাদার গুণাবলির চর্চা করতে হবে। শিক্ষার গুণগত মান নিশ্চিত ও শিক্ষার্থীদের মানসম্মত শিক্ষাদানে মেট্রোপলিটন ইউনিভার্সিটি নিরন্তর প্রচেষ্ঠা চালিয়ে যাচ্ছে।” আজ ৪ জানুয়ারি বৃহস্পতিবার দুপুর ২ টায় মেট্রোপলিটন ইউনিভার্সিটির কনফারেন্স হলে সামার সেমিস্টার ২০২৩ এর ফাইনাল পরীক্ষার আনুষ্ঠানিক ফলাফল প্রকাশ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক এ কথাগুলো বলেন।
অনুষ্ঠানের শুরুতে পরীক্ষা নিয়ন্ত্রক খন্দকার মকসুদ আহমেদ ভাইস চ্যান্সেলর এর হাতে ফলাফল তুলে দেন। পরে ভাইস চ্যান্সেলর ফলাফল বিবরনীতে স্বাক্ষর করেন। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্কুল অব সায়েন্স অ্যান্ড টেকনোলজির ডিন প্রফেসর ড. মো. নজরুল হক চৌধুরী, স্কুল অব বিজনেস অ্যান্ড ইকোনমিকস এর ডিন প্রফেসর ড. মোহাম্মদ জামাল উদ্দিন, স্কুল অব ল’ এর ভারপ্রাপ্ত ডিন শেখ আশরাফুর রহমান, রেজিস্ট্রার তারেক ইসলাম, ছাত্রকল্যাণ উপদেষ্টা ড. এম জেড আশরাফুল, ইংরেজি বিভাগের প্রধান ড. রমা ইসলাম, ব্যবসা প্রশাসন বিভাগের প্রধান মো. এমরান উদ্দিন, সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান ফুয়াদ আহমেদ, আইন ও বিচার বিভাগের প্রধান গাজী সাইফুল হাসান, সিএসই বিভাগের ভারপ্রাপ্ত প্রধান সাফওয়ান আহমেদ, ইইই বিভাগের প্রধান নওশাদ আহমেদ চৌধুরী, অর্থনীতি বিভাগের প্রধান মো. গোলাম মুক্তাদীর, আইকিএসির অতিরিক্ত পরিচালক দেবাশিষ রায়, ব্যবসা প্রশাসন বিভাগের প্রাক্তন প্রধান মো. মাসুদ রানা, ডাইরেক্টর (ফাইনান্স) ইনামুল হক, ডেপুটি রেজিস্ট্রার মিহির কান্তি চৌধুরী, উপ-পরীক্ষা নিয়ন্ত্রক সুমনা আজিজ, উপ-সহকারি পরীক্ষা নিয়ন্ত্রক সমর সিং হাজং, কর্মকর্তা রূপা ইসলাম, প্রমুখ।
উল্লেখ্য, মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে স্প্রিং সেমিস্টার ২০২৪ এর ভর্তি কার্যক্রম চলছে। আগামী ১৪ জানুয়ারি থেকে বিদ্যমান শিক্ষার্থীদের ও ২১ জানুয়ারী থেকে নতুন ভর্তিকৃত শিক্ষার্থীদের ক্লাস শুরু হবে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet