সংবাদ শিরোনাম :
নৈরাজ্য-বিশৃঙ্খলা সৃষ্টির প্রতিবাদে জেলা ও মহানগর আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ মৌলভীবাজার জেলা জামাতের আমির গ্রেপ্তার শ্রীমঙ্গলে শিক্ষানবিশ আইনজীবী হত্যা মামলার ২ আসামিকে ঢাকা থেকে গ্রেপ্তার সিলেট বাস টাার্মিনালে বিশাল জুয়ার আসর নেতৃত্বে রাজন,আল আমিন ও শ্রমিক নেতা সেলিম ছারছীনা দরবার শরীফের পীর সাহেবের ইন্তেকাল, জানাজা বৃহস্পতিবার তরুণদের দক্ষতা ও সম্ভাবনাই আগামীর বাংলাদেশের অর্থনীতির অন্যতম ভিত্তিঃ এমইউ ভিসি ড. মোহাম্মদ জহিরুল হক মৌলভীবাজারে ডিবি ও পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৪ অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন অভিযানে ডেসকো ঝুঁকিপূর্ণ হওয়াতে মার্কেট ভাঙল শ্রীমঙ্গল পৌরসভা, নির্মাণ হবে অধুনিক মার্কেট কৃত্রিম বুদ্ধিমত্তা আমাদের জন্য যেমন সম্ভাবনা তেমনি চ্যালেঞ্জঃ এমইউ ভিসি প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক
শ্রীমঙ্গলে “ডি.পি.এল” বিগ ক্যাশ টি-১৪ ক্রিকেট চ্যাম্পিয়ন এটিস ফাইটার

শ্রীমঙ্গলে “ডি.পি.এল” বিগ ক্যাশ টি-১৪ ক্রিকেট চ্যাম্পিয়ন এটিস ফাইটার

ঝলক দত্ত, শ্রীমঙ্গল প্রতিনিধি:
শ্রীমঙ্গল দেববাড়ী ভৈরবতলী মাঠে “ডি.পি.এল” বিগ ক্যাশ টি-১৪ ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্টিত হয়।
সোমবার (৮ জানুয়ারি) দুপুর ২ ঘটিকায় দেববাড়ী রোড ভৈরবতলী মাঠে ইয়ং বয়েজ দেব বাড়ি রোড ক্রিকেট ক্লাব কর্তৃক আয়োজিত “ডি.পি.এল” বিগ ক্যাশ টি -১৪ ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্টিত হয়।
ফাইনাল খেলায় প্রথমে ব্যাট করে এটিস ফাইটার সবকটি উইকেট হারিয়ে ৬৬ রানে অলআউট হয়। ৬৭ রানের জবাবে ব্যাট করতে নেমে জয় বাংলা ক্রিকেট দল সবকটি উইকেট হারিয়ে ৫৫ রানে অলআউট হয়। এটিস ফাইটার ১১ রানে জয়লাভ করে।
ফাইনাল খেলায় ম্যান অবদ্যা ম্যাচ নির্বাচিত হয় বিজয়ী দলের শেখর ভট্টাচার্য, টুর্ণামেন্টে উদিয়মান খেলোয়ার নির্বাচিত হয় চ্যাম্পিয়ন দলের বৃন্ত।
টুর্ণামেন্টের সেরা ব্যাটসম্যান নির্বাচিত হয় বিজয়ী দলের দেবরাজ দত্ত, সেরা বোলার নির্বাচিত হয় বৃন্ত ও অতুনু।
ফাইনাল খেলায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতির পরিদর্শন প্রকৌশলী দেবাশীষ দত্ত, ভুনবীর দশরত স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ঝলক চক্রবর্তী, সাতগাঁও উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অনুপ দত্ত, দ্যা বাডস রেসিডেনসিয়্যাল স্কুল এন্ড কলেজের শিক্ষক জয়ন্ত ভট্টাচার্য, সমাজ সেবক অজিত বৈদ্য, সাংবাদিক ও শিক্ষক ঝলক দত্ত, শিক্ষক মিটন দেব, রামু দেব প্রমুখ।
খেলা শেষে অতিথিরা চ্যাম্পিয়ন ও রানারআপ দলের হাতে ট্রফি ও প্রাইজমানি তুলে দেন।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet