সংবাদ শিরোনাম :
বড়লেখায় ৪ ছিন্তাইকারী গ্রেপ্তার, ছিন্তাইকৃত সিএনজি ও টাকা উদ্ধার বিশ্ব বন্যপ্রাণী দিবস উপলক্ষে লাউয়াছড়ায় পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান লাউয়াছড়া উদ্যানে জিপ উল্টে নৃত্য শিল্পীসহ আহত ৭ বাংলাদেশ উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে : মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী কুলাউড়ায় নববধুকে হত্যার অভিযোগে স্বামী ও ভাবী আটক সিলেট কিনব্রিজের নিচে সাইনবোর্ডে ঝুলন্ত যুবকের লাশ! শ্রীমঙ্গলে জগদ্বন্ধু আশ্রমের উদ্বোধন লক্ষাধিক পূণ্যার্থীর আগমন মৌলভীবাজারে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১ শ্রীমঙ্গলে শ্রী শ্রী প্রভু জগদ্বন্ধু আশ্রমের দ্বারোদঘাটন উৎসব, নগর সংকীর্তন ও শোভাযাত্রা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে দ্বার উদঘাটন হলো বাংলাদেশে প্রথম শ্রীশ্রী প্রভু জগদ্ববন্ধু আশ্রম ও মিশনের
শ্রীমঙ্গলে জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকাসহ গ্রেপ্তার ৩

শ্রীমঙ্গলে জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকাসহ গ্রেপ্তার ৩

এম.মুসলিম চৌধুরী,নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানা পুলিশের অভিযানে নগদ টাকা, জুয়া খেলার সরঞ্জামসহ ৩ জুয়াড়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ।
মঙ্গলবার রাতে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ বিনয় ভুষন রায় এর দিক নির্দেশনায় এসআই সুব্রত চন্দ্র দাস এর নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযান চালিয়ে শ্রীমঙ্গল উপজেলার ফুলছড়ি এলাকায় অভিযান চালিয়ে ৩ জুয়াড়ীকে গ্রেপ্তার করেন।
এসময় জুয়ার আস্তানা থেকে জুয়াড়ী মিরকুছ মিয়ার ছেলে মো, লকন (২৫), কবির মিয়ার ছেলে মো. সালমান হোসেন (২৫) ও রাজা মিয়ার ছেলে মো. ইকবাল মিয়া (২৮) নামের ৩জনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা সবাই শ্রীমঙ্গল উপজেলার উত্তর উত্তসুর গ্রামের বাসিন্দা।
শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ বিনয় ভুষন রায় জানান, গ্রেপ্তারকৃত জুয়াড়ীদের বিরুদ্ধে জুয়া খেলা আইনে মামলা দায়েরের পর বুধবার ৩ জানুয়ারি দুপুরে মৌলভীবাজার জেলা বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।
ওসি আরও জানান, জেলা পুলিশ সুপার মো. মনজুর রহমান এর নির্দেশে থানা এলাকায় জুয়া, মাদকসহ অবৈধ কার্যকলাপ বন্ধে শ্রীমঙ্গল থানা পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet