সংবাদ শিরোনাম :
নৈরাজ্য-বিশৃঙ্খলা সৃষ্টির প্রতিবাদে জেলা ও মহানগর আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ মৌলভীবাজার জেলা জামাতের আমির গ্রেপ্তার শ্রীমঙ্গলে শিক্ষানবিশ আইনজীবী হত্যা মামলার ২ আসামিকে ঢাকা থেকে গ্রেপ্তার সিলেট বাস টাার্মিনালে বিশাল জুয়ার আসর নেতৃত্বে রাজন,আল আমিন ও শ্রমিক নেতা সেলিম ছারছীনা দরবার শরীফের পীর সাহেবের ইন্তেকাল, জানাজা বৃহস্পতিবার তরুণদের দক্ষতা ও সম্ভাবনাই আগামীর বাংলাদেশের অর্থনীতির অন্যতম ভিত্তিঃ এমইউ ভিসি ড. মোহাম্মদ জহিরুল হক মৌলভীবাজারে ডিবি ও পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৪ অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন অভিযানে ডেসকো ঝুঁকিপূর্ণ হওয়াতে মার্কেট ভাঙল শ্রীমঙ্গল পৌরসভা, নির্মাণ হবে অধুনিক মার্কেট কৃত্রিম বুদ্ধিমত্তা আমাদের জন্য যেমন সম্ভাবনা তেমনি চ্যালেঞ্জঃ এমইউ ভিসি প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক
শ্রীমঙ্গলে জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকাসহ গ্রেপ্তার ৩

শ্রীমঙ্গলে জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকাসহ গ্রেপ্তার ৩

এম.মুসলিম চৌধুরী,নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানা পুলিশের অভিযানে নগদ টাকা, জুয়া খেলার সরঞ্জামসহ ৩ জুয়াড়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ।
মঙ্গলবার রাতে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ বিনয় ভুষন রায় এর দিক নির্দেশনায় এসআই সুব্রত চন্দ্র দাস এর নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযান চালিয়ে শ্রীমঙ্গল উপজেলার ফুলছড়ি এলাকায় অভিযান চালিয়ে ৩ জুয়াড়ীকে গ্রেপ্তার করেন।
এসময় জুয়ার আস্তানা থেকে জুয়াড়ী মিরকুছ মিয়ার ছেলে মো, লকন (২৫), কবির মিয়ার ছেলে মো. সালমান হোসেন (২৫) ও রাজা মিয়ার ছেলে মো. ইকবাল মিয়া (২৮) নামের ৩জনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা সবাই শ্রীমঙ্গল উপজেলার উত্তর উত্তসুর গ্রামের বাসিন্দা।
শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ বিনয় ভুষন রায় জানান, গ্রেপ্তারকৃত জুয়াড়ীদের বিরুদ্ধে জুয়া খেলা আইনে মামলা দায়েরের পর বুধবার ৩ জানুয়ারি দুপুরে মৌলভীবাজার জেলা বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।
ওসি আরও জানান, জেলা পুলিশ সুপার মো. মনজুর রহমান এর নির্দেশে থানা এলাকায় জুয়া, মাদকসহ অবৈধ কার্যকলাপ বন্ধে শ্রীমঙ্গল থানা পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet