সংবাদ শিরোনাম :
চা কন্যার অজানা তথ্য নিয়ে আল ইকরাম নয়নের ভিডিও কন্টেন্ট সবজি ক্ষেতের জ্বালে আটকে পড়া দাঁড়াশ সাপ উদ্ধার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার ডিবির অভিযানে খালিঘাট বস্তাপট্টি শরিফ ও জামালের  জুয়ার আস্তানা থেকে  খেলার সামগ্রী সহ ৩ জুয়ারী গ্রেফতার! ঈদ ও নববর্ষের টানা ছুটিতে চায়ের রাজ্যে ঢল নেমেছে পর্যটকের অবশেষে দক্ষিণ সুরমার শীর্ষ জুয়ারী কাশেমসহ পুলিশের হাতে আটক-৬, এখনো বহাল নজরুল-জামাল-অন্তরের জুয়ার প্রতারণা, সিলেটে মোটরসাইকেলে বেড়াতে বেরিয়ে ৩ বন্ধুই না ফেরার দেশে জাফলংয়ে নারী পর্যটকদের যৌন হয়রানি: এক তরুণের দুই বছরের কারাদণ্ড হবিগঞ্জের আজমিরীগঞ্জে গরুর ঘাস খাওয়া নিয়ে সংঘর্ষে আহত ৩৫
শ্রীমঙ্গলে ৭০টি লেবু গাছ কেটে লাখ টাকার ক্ষতি

শ্রীমঙ্গলে ৭০টি লেবু গাছ কেটে লাখ টাকার ক্ষতি

আমজাদ হোসেন বাচ্চু, ষ্টাফ রিপোর্টার,শ্রীমঙ্গল:
মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলের শ্যামল পাল নামের এক লেবু বাগান ব্যবসায়ীর বাগানের ৭০টি লেবু গাছ কেটে ফেলেছে দূস্কৃতিকারীরা।
এ ঘটনায় লেবু বাগানের মালিক শ্যামল পালের ছেলে শাওন পাল বাদী হয়ে অজ্ঞাতনামাদের বিরুদ্ধে শ্রীমঙ্গল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ সুত্রে জানা যায়, বাগান ব্যবসায়ী শ্যামল পাল উপজেলার বিষামনি এলাকায় প্রায় ৫০ কেয়ার জমিতে লেবু বাগান করে লেবুর চাষ করে আসছেন।

গত ২২ ডিসেম্বর রাতে শ্যামল পালের বাগানের প্রায় ৭০টি লেবু গাছ কেটে ফেলে অজ্ঞাত দূস্কৃতিকারীরা। এতে শ্যামল পালের প্রায় লক্ষাধিক টাকার ক্ষতি সাধিত হয়।
শ্যামল পালের ছেলে শাওন পাল জানান, ২২ ডিসেম্বর সারাদিন বাগানের পরিচর্চা করে বিকল ৫টায় তারা চলে আসেন। পরদিন সকাল ১০টায় তিনি বাগানের ম্যানাজার সুজিত কুমার দে কে নিয়ে বাগান পরিদর্শনে গিয়ে দেখতে পান, তার বাগানের প্রায় ৭০টি লেবু গাছ কাটা অবস্থায় পড়ে আছে। পরে তিনি এ ঘটনা স্থানীয় ইউপি সদস্য শফিকুল ইসলাম লিটনকে অবহিত করলে ইউপি মেম্বার স্থানীয়দের নিয়ে ক্ষতিগ্রস্থ বাগান পরিদর্শন করেন।
দূস্কৃতিকারীদের শনাক্ত ও ঘটনার রহস্য উদঘাটনের জন্য ক্ষতিগ্রস্ত বাগান মালিক শ্যামল পালের ছেলে শাওন পাল বাদী হয়ে শ্রীমঙ্গল থানায় একটি লিখিত অভিযোগ করেন।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet