সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে পুলিশের অভিযানে ২ মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার শ্রীমঙ্গলে যুক্তরাজ্যের ওয়েস্ট মিনিটার, কুইন্স পার্ক এসোসিয়েশন ও রোটারী ক্লাব নেতৃবৃন্দের মতবিনিময় শ্রীমঙ্গলে সংবাদ সম্মেলনে মিথ্যে প্রচারণার প্রতিবাদ দক্ষিণ সুরমা বালুর মাঠে কুখ্যাত জুয়ারী বাছন ও দিলীপের রমরমা জুয়ার ব্যবসা। গণহত্যার জন্য শেখ হাসিনার বিচার বাংলাদেশের মাটিতে হবে: এম এ মালিক বকেয়া মজুরির দাবিতে অনির্দিষ্টকালের কর্মবিরতিতে ন্যাশনাল টি কোম্পানির শ্রমিকরা শ্রীমঙ্গলে ২ নারীসহ ওয়ারেন্টভুক্ত ৩ আসামি গ্রেপ্তার দক্ষিন সুরমায় নজরুলের জুয়ার আস্তানা বন্ধ হচ্ছে না কিছুতেই। গোলাপগঞ্জে মসজিদের ইমাম দ্বিতীয় বিয়ে করার অভিযোগে প্রথম স্ত্রীর হাতে খুন হলেন। মৌলভীবাজারে পুলিশ ও ডিবির হাতে মাদকসহ আটক ২
শ্রীমঙ্গলে ৭০টি লেবু গাছ কেটে লাখ টাকার ক্ষতি

শ্রীমঙ্গলে ৭০টি লেবু গাছ কেটে লাখ টাকার ক্ষতি

আমজাদ হোসেন বাচ্চু, ষ্টাফ রিপোর্টার,শ্রীমঙ্গল:
মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলের শ্যামল পাল নামের এক লেবু বাগান ব্যবসায়ীর বাগানের ৭০টি লেবু গাছ কেটে ফেলেছে দূস্কৃতিকারীরা।
এ ঘটনায় লেবু বাগানের মালিক শ্যামল পালের ছেলে শাওন পাল বাদী হয়ে অজ্ঞাতনামাদের বিরুদ্ধে শ্রীমঙ্গল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ সুত্রে জানা যায়, বাগান ব্যবসায়ী শ্যামল পাল উপজেলার বিষামনি এলাকায় প্রায় ৫০ কেয়ার জমিতে লেবু বাগান করে লেবুর চাষ করে আসছেন।

গত ২২ ডিসেম্বর রাতে শ্যামল পালের বাগানের প্রায় ৭০টি লেবু গাছ কেটে ফেলে অজ্ঞাত দূস্কৃতিকারীরা। এতে শ্যামল পালের প্রায় লক্ষাধিক টাকার ক্ষতি সাধিত হয়।
শ্যামল পালের ছেলে শাওন পাল জানান, ২২ ডিসেম্বর সারাদিন বাগানের পরিচর্চা করে বিকল ৫টায় তারা চলে আসেন। পরদিন সকাল ১০টায় তিনি বাগানের ম্যানাজার সুজিত কুমার দে কে নিয়ে বাগান পরিদর্শনে গিয়ে দেখতে পান, তার বাগানের প্রায় ৭০টি লেবু গাছ কাটা অবস্থায় পড়ে আছে। পরে তিনি এ ঘটনা স্থানীয় ইউপি সদস্য শফিকুল ইসলাম লিটনকে অবহিত করলে ইউপি মেম্বার স্থানীয়দের নিয়ে ক্ষতিগ্রস্থ বাগান পরিদর্শন করেন।
দূস্কৃতিকারীদের শনাক্ত ও ঘটনার রহস্য উদঘাটনের জন্য ক্ষতিগ্রস্ত বাগান মালিক শ্যামল পালের ছেলে শাওন পাল বাদী হয়ে শ্রীমঙ্গল থানায় একটি লিখিত অভিযোগ করেন।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet