সংবাদ শিরোনাম :
নৈরাজ্য-বিশৃঙ্খলা সৃষ্টির প্রতিবাদে জেলা ও মহানগর আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ মৌলভীবাজার জেলা জামাতের আমির গ্রেপ্তার শ্রীমঙ্গলে শিক্ষানবিশ আইনজীবী হত্যা মামলার ২ আসামিকে ঢাকা থেকে গ্রেপ্তার সিলেট বাস টাার্মিনালে বিশাল জুয়ার আসর নেতৃত্বে রাজন,আল আমিন ও শ্রমিক নেতা সেলিম ছারছীনা দরবার শরীফের পীর সাহেবের ইন্তেকাল, জানাজা বৃহস্পতিবার তরুণদের দক্ষতা ও সম্ভাবনাই আগামীর বাংলাদেশের অর্থনীতির অন্যতম ভিত্তিঃ এমইউ ভিসি ড. মোহাম্মদ জহিরুল হক মৌলভীবাজারে ডিবি ও পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৪ অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন অভিযানে ডেসকো ঝুঁকিপূর্ণ হওয়াতে মার্কেট ভাঙল শ্রীমঙ্গল পৌরসভা, নির্মাণ হবে অধুনিক মার্কেট কৃত্রিম বুদ্ধিমত্তা আমাদের জন্য যেমন সম্ভাবনা তেমনি চ্যালেঞ্জঃ এমইউ ভিসি প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক
শ্রীমঙ্গলে ৭০টি লেবু গাছ কেটে লাখ টাকার ক্ষতি

শ্রীমঙ্গলে ৭০টি লেবু গাছ কেটে লাখ টাকার ক্ষতি

আমজাদ হোসেন বাচ্চু, ষ্টাফ রিপোর্টার,শ্রীমঙ্গল:
মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলের শ্যামল পাল নামের এক লেবু বাগান ব্যবসায়ীর বাগানের ৭০টি লেবু গাছ কেটে ফেলেছে দূস্কৃতিকারীরা।
এ ঘটনায় লেবু বাগানের মালিক শ্যামল পালের ছেলে শাওন পাল বাদী হয়ে অজ্ঞাতনামাদের বিরুদ্ধে শ্রীমঙ্গল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ সুত্রে জানা যায়, বাগান ব্যবসায়ী শ্যামল পাল উপজেলার বিষামনি এলাকায় প্রায় ৫০ কেয়ার জমিতে লেবু বাগান করে লেবুর চাষ করে আসছেন।

গত ২২ ডিসেম্বর রাতে শ্যামল পালের বাগানের প্রায় ৭০টি লেবু গাছ কেটে ফেলে অজ্ঞাত দূস্কৃতিকারীরা। এতে শ্যামল পালের প্রায় লক্ষাধিক টাকার ক্ষতি সাধিত হয়।
শ্যামল পালের ছেলে শাওন পাল জানান, ২২ ডিসেম্বর সারাদিন বাগানের পরিচর্চা করে বিকল ৫টায় তারা চলে আসেন। পরদিন সকাল ১০টায় তিনি বাগানের ম্যানাজার সুজিত কুমার দে কে নিয়ে বাগান পরিদর্শনে গিয়ে দেখতে পান, তার বাগানের প্রায় ৭০টি লেবু গাছ কাটা অবস্থায় পড়ে আছে। পরে তিনি এ ঘটনা স্থানীয় ইউপি সদস্য শফিকুল ইসলাম লিটনকে অবহিত করলে ইউপি মেম্বার স্থানীয়দের নিয়ে ক্ষতিগ্রস্থ বাগান পরিদর্শন করেন।
দূস্কৃতিকারীদের শনাক্ত ও ঘটনার রহস্য উদঘাটনের জন্য ক্ষতিগ্রস্ত বাগান মালিক শ্যামল পালের ছেলে শাওন পাল বাদী হয়ে শ্রীমঙ্গল থানায় একটি লিখিত অভিযোগ করেন।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet