সংবাদ শিরোনাম :
নৈরাজ্য-বিশৃঙ্খলা সৃষ্টির প্রতিবাদে জেলা ও মহানগর আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ মৌলভীবাজার জেলা জামাতের আমির গ্রেপ্তার শ্রীমঙ্গলে শিক্ষানবিশ আইনজীবী হত্যা মামলার ২ আসামিকে ঢাকা থেকে গ্রেপ্তার সিলেট বাস টাার্মিনালে বিশাল জুয়ার আসর নেতৃত্বে রাজন,আল আমিন ও শ্রমিক নেতা সেলিম ছারছীনা দরবার শরীফের পীর সাহেবের ইন্তেকাল, জানাজা বৃহস্পতিবার তরুণদের দক্ষতা ও সম্ভাবনাই আগামীর বাংলাদেশের অর্থনীতির অন্যতম ভিত্তিঃ এমইউ ভিসি ড. মোহাম্মদ জহিরুল হক মৌলভীবাজারে ডিবি ও পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৪ অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন অভিযানে ডেসকো ঝুঁকিপূর্ণ হওয়াতে মার্কেট ভাঙল শ্রীমঙ্গল পৌরসভা, নির্মাণ হবে অধুনিক মার্কেট কৃত্রিম বুদ্ধিমত্তা আমাদের জন্য যেমন সম্ভাবনা তেমনি চ্যালেঞ্জঃ এমইউ ভিসি প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক
শ্রীমঙ্গলে বিজয় দিবস উপলক্ষে প্রীতি ফুটবল ম্যাচ

শ্রীমঙ্গলে বিজয় দিবস উপলক্ষে প্রীতি ফুটবল ম্যাচ

বিশেষ প্রতিনিধি, মৌলভীবাজার : মৌলভীবাজারের শ্রীমঙ্গলে মহান বিজয় দিবস উপলক্ষে ইপু ফাউন্ডেশনের সার্বিক সহযোগিতায় ও কালীঘাট রোড স্পোর্টস একাডেমির আয়োজনে এক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৬ ডিসেম্বর) বিকালে কালীঘাট রোড মাঠে এ প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। উক্ত ম্যাচে অংশগ্রহণ করে একাডেমি লাল দল বনাম একাডেমি সবুজ। খেলায় একাডেমি সবুজ দল ২-০ গোলে একাডেমী লাল দলকে পরাজিত করে। খেলা শেষে বিজয়ী দলের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা।

এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইপু ফাউন্ডেশনের চেয়ারম্যান ও ইসাকী গ্রæপের স্বত্বাধিকারী ইমদাদুল হক ইপু, শ্রীমঙ্গল পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর হানিফ চৌধুরী, ১,২ ও ৩ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর তানিয়া আক্তার, কালীঘাট রোড স্পোর্টস একাডেমির প্রধান উপদেষ্টা শাহিন আহমেদ, হোটেল ইসাকী এমোস এর ম্যানেজিং ডাইরেক্টর সাইফ উদ্দীন লিটন, সাবেক খেলোয়াড় আব্দুল বাছিত, হারুন অর রশীদ, নুর আলম নুরু, জাতীয় সাংবাদিক সংস্থা মৌলভীবাজার জেলার ভারপ্রাপ্ত সভাপতি শফিকুল ইসলাম রুম্মন।

ইপু ফাউন্ডেশনের চেয়ারম্যান ইমদাদুল হক ইপু বলেন, বর্তমানে ইয়াং জেনারেশন খেলাধুলা ছেড়ে মাদক ও মোবাইলের নেশার প্রতি আশক্ত হয়ে গেছে। ইপু ফাউন্ডেশনের লক্ষ্য তাদেরকে মাদক এবং মোবাইলের নেশা থেকে দুরে রাখা ও খেলাধুলার প্রতি উৎসাহ প্রদান করা। শ্রীমঙ্গলে বর্তমানে খেলাধুলার কোন আয়োজন হয় না এবং খেলার পরিবেশও নেই। এই পরিবেশকে পিরিয়ে আনতে ইপু ফাউন্ডেশন খেলাধুলার জন্য যা দরকার তা ফাউন্ডেশনের মাধ্যমে করে যাবে।

আগামীতে সিলেট বিভাগের সকল জেলা ও উপজেলার খেলোয়াড়দের নিয়ে বড় ধরনের আমত্রণমুলক ফুটবল, ক্রিকেট, ভলিবল ও ব্যাডমিন্টন খেলার আয়োজন করা হবে। এতে শ্রীমঙ্গলের সকল ক্রীড়া প্রেমিকের সহযোগীতা কামনা করেন তিনি।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet