সংবাদ শিরোনাম :
নৈরাজ্য-বিশৃঙ্খলা সৃষ্টির প্রতিবাদে জেলা ও মহানগর আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ মৌলভীবাজার জেলা জামাতের আমির গ্রেপ্তার শ্রীমঙ্গলে শিক্ষানবিশ আইনজীবী হত্যা মামলার ২ আসামিকে ঢাকা থেকে গ্রেপ্তার সিলেট বাস টাার্মিনালে বিশাল জুয়ার আসর নেতৃত্বে রাজন,আল আমিন ও শ্রমিক নেতা সেলিম ছারছীনা দরবার শরীফের পীর সাহেবের ইন্তেকাল, জানাজা বৃহস্পতিবার তরুণদের দক্ষতা ও সম্ভাবনাই আগামীর বাংলাদেশের অর্থনীতির অন্যতম ভিত্তিঃ এমইউ ভিসি ড. মোহাম্মদ জহিরুল হক মৌলভীবাজারে ডিবি ও পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৪ অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন অভিযানে ডেসকো ঝুঁকিপূর্ণ হওয়াতে মার্কেট ভাঙল শ্রীমঙ্গল পৌরসভা, নির্মাণ হবে অধুনিক মার্কেট কৃত্রিম বুদ্ধিমত্তা আমাদের জন্য যেমন সম্ভাবনা তেমনি চ্যালেঞ্জঃ এমইউ ভিসি প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক
মৌলভীবাজারে আগুন লেগে ৪০ লক্ষাধিক টাকার ক্ষতি

মৌলভীবাজারে আগুন লেগে ৪০ লক্ষাধিক টাকার ক্ষতি

নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারের সদর উপজেলার একটি বাড়িতে অগ্নিকান্ডে প্রায় ৪০ লক্ষ টাকার ক্ষতির খবর পাওয়া গেছে।
মঙ্গলবার (১২ ডিসেম্বর) সন্ধ্যায় জেলা সদরের ১১নং মোস্তফাপুর ইউনিয়নের সুধাংশু বাবুর বাড়িতে অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
প্রতিবেশীরা জানান, সন্ধ্যায় হঠাৎ সাদুর ঘরে একটি রুমে আগুন দেখতে পেয়ে চিৎকার শুরু করেন এবং ফায়ার সার্ভিসকে খবর দেয়। তবে ফায়ার সার্ভিস আসার আগেই প্রতিবেশীরা এগিয়ে আসলে সবার সহযোগিতায় আগুন নিয়ন্ত্রনে আসে। তার আগেই ঘরের সবকিছু পুড়ে ছাই হয়ে যায়।
প্রতিবেশীরা অভিযোগ করে বলেন, ফায়ার সার্ভিসে ফোন দিলে সরকারি নাম্বারটি বন্ধ পাওয়া যায়, এবং খবর দেওয়ার অনেক পরে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে আসে।
মৌলভীবাজার ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার যীশু তালুকদার বিষয়টি নিশ্চিত করে জানান, প্রাথমিকভাবে ধারণা করছি, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত ঘটে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet