সংবাদ শিরোনাম :
মৌলভীবাজার জেলা জামাতের আমির গ্রেপ্তার শ্রীমঙ্গলে শিক্ষানবিশ আইনজীবী হত্যা মামলার ২ আসামিকে ঢাকা থেকে গ্রেপ্তার সিলেট বাস টাার্মিনালে বিশাল জুয়ার আসর নেতৃত্বে রাজন,আল আমিন ও শ্রমিক নেতা সেলিম ছারছীনা দরবার শরীফের পীর সাহেবের ইন্তেকাল, জানাজা বৃহস্পতিবার তরুণদের দক্ষতা ও সম্ভাবনাই আগামীর বাংলাদেশের অর্থনীতির অন্যতম ভিত্তিঃ এমইউ ভিসি ড. মোহাম্মদ জহিরুল হক মৌলভীবাজারে ডিবি ও পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৪ অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন অভিযানে ডেসকো ঝুঁকিপূর্ণ হওয়াতে মার্কেট ভাঙল শ্রীমঙ্গল পৌরসভা, নির্মাণ হবে অধুনিক মার্কেট কৃত্রিম বুদ্ধিমত্তা আমাদের জন্য যেমন সম্ভাবনা তেমনি চ্যালেঞ্জঃ এমইউ ভিসি প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক মেট্রোপলিটন ইউনিভার্সিটির ৪র্থ সমাবর্তন ২৮ ডিসেম্বর
অগ্নিসন্ত্রাস প্রতিরোধে এবং নাশকতা দমনে বিশেষ অবদান রাখায় তিন থানাকে পুরস্কৃত করলেন এসএমপি পুলিশ কমিশনার !!

অগ্নিসন্ত্রাস প্রতিরোধে এবং নাশকতা দমনে বিশেষ অবদান রাখায় তিন থানাকে পুরস্কৃত করলেন এসএমপি পুলিশ কমিশনার !!

 

হলি সিলেট ডেস্কঃ

অগ্নিসন্ত্রাস ও নাশকতা দমনে উল্লেখযোগ্য অবদান রাখায় সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ ইলিয়াছ শরীফ বিপিএম (বার) পিপিএম সিলেট মেট্রোপলিটন পুলিশের তিনটি থানাকে বিশেষ পুরস্কার প্রদান করেন।
চলমান অবরোধ কর্মসূচির আড়ালে অগ্নিসন্ত্রাস ও নাশকতার মাধ্যমে দেশব্যাপী অস্থিতিশীল পরিস্থিতি তৈরির চেষ্টা করে চলেছে একদল দুষ্কৃতিকারী, নাশকতাকারীদের গ্রেফতারপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়। এই পরিস্থিতিতে জনগণের জানমালের নিরাপত্তায় দিনরাত নিরলস কাজ করে চলেছে সিলেট মেট্রোপলিটন পুলিশের সদস্যরা।
পুরস্কারপ্রাপ্ত তিন থানা হল কোতোয়ালি থানা, দক্ষিণ সুরমা থানা এবং এয়ারপোর্ট থানা। পুরস্কার বিতরণকালে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) মোঃ জোবায়েদুর রহমান পিপিএম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপস্) মুঃ মাসুদ রানা, উপ-পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) তোফায়েল আহমেদ (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত), উপ-পুলিশ কমিশনার (উত্তর) মোঃ আজবাহার আলী শেখ পিপিএম (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত), উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাঃ সোহেল রেজা পিপিএম, (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত), অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (উত্তর, ক্রাইম) মোঃ সাদেক কাউসার দস্তগীর। পুরস্কার প্রদানকালে তিন থানার অফিসার ইনচার্জগণ ও তাদের টিম উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet