সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে পুলিশের অভিযানে ২ মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার শ্রীমঙ্গলে যুক্তরাজ্যের ওয়েস্ট মিনিটার, কুইন্স পার্ক এসোসিয়েশন ও রোটারী ক্লাব নেতৃবৃন্দের মতবিনিময় শ্রীমঙ্গলে সংবাদ সম্মেলনে মিথ্যে প্রচারণার প্রতিবাদ দক্ষিণ সুরমা বালুর মাঠে কুখ্যাত জুয়ারী বাছন ও দিলীপের রমরমা জুয়ার ব্যবসা। গণহত্যার জন্য শেখ হাসিনার বিচার বাংলাদেশের মাটিতে হবে: এম এ মালিক বকেয়া মজুরির দাবিতে অনির্দিষ্টকালের কর্মবিরতিতে ন্যাশনাল টি কোম্পানির শ্রমিকরা শ্রীমঙ্গলে ২ নারীসহ ওয়ারেন্টভুক্ত ৩ আসামি গ্রেপ্তার দক্ষিন সুরমায় নজরুলের জুয়ার আস্তানা বন্ধ হচ্ছে না কিছুতেই। গোলাপগঞ্জে মসজিদের ইমাম দ্বিতীয় বিয়ে করার অভিযোগে প্রথম স্ত্রীর হাতে খুন হলেন। মৌলভীবাজারে পুলিশ ও ডিবির হাতে মাদকসহ আটক ২
অগ্নিসন্ত্রাস প্রতিরোধে এবং নাশকতা দমনে বিশেষ অবদান রাখায় তিন থানাকে পুরস্কৃত করলেন এসএমপি পুলিশ কমিশনার !!

অগ্নিসন্ত্রাস প্রতিরোধে এবং নাশকতা দমনে বিশেষ অবদান রাখায় তিন থানাকে পুরস্কৃত করলেন এসএমপি পুলিশ কমিশনার !!

 

হলি সিলেট ডেস্কঃ

অগ্নিসন্ত্রাস ও নাশকতা দমনে উল্লেখযোগ্য অবদান রাখায় সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ ইলিয়াছ শরীফ বিপিএম (বার) পিপিএম সিলেট মেট্রোপলিটন পুলিশের তিনটি থানাকে বিশেষ পুরস্কার প্রদান করেন।
চলমান অবরোধ কর্মসূচির আড়ালে অগ্নিসন্ত্রাস ও নাশকতার মাধ্যমে দেশব্যাপী অস্থিতিশীল পরিস্থিতি তৈরির চেষ্টা করে চলেছে একদল দুষ্কৃতিকারী, নাশকতাকারীদের গ্রেফতারপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়। এই পরিস্থিতিতে জনগণের জানমালের নিরাপত্তায় দিনরাত নিরলস কাজ করে চলেছে সিলেট মেট্রোপলিটন পুলিশের সদস্যরা।
পুরস্কারপ্রাপ্ত তিন থানা হল কোতোয়ালি থানা, দক্ষিণ সুরমা থানা এবং এয়ারপোর্ট থানা। পুরস্কার বিতরণকালে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) মোঃ জোবায়েদুর রহমান পিপিএম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপস্) মুঃ মাসুদ রানা, উপ-পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) তোফায়েল আহমেদ (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত), উপ-পুলিশ কমিশনার (উত্তর) মোঃ আজবাহার আলী শেখ পিপিএম (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত), উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাঃ সোহেল রেজা পিপিএম, (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত), অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (উত্তর, ক্রাইম) মোঃ সাদেক কাউসার দস্তগীর। পুরস্কার প্রদানকালে তিন থানার অফিসার ইনচার্জগণ ও তাদের টিম উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet