সংবাদ শিরোনাম :
জৈন্তাপুরের হরিপুর বাজারে চলছে প্রশাসনের নামে লাখ লাখ টাকা চাঁদা আদায় বাণিজ্য! বড়লেখায় ৪ ছিন্তাইকারী গ্রেপ্তার, ছিন্তাইকৃত সিএনজি ও টাকা উদ্ধার বিশ্ব বন্যপ্রাণী দিবস উপলক্ষে লাউয়াছড়ায় পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান লাউয়াছড়া উদ্যানে জিপ উল্টে নৃত্য শিল্পীসহ আহত ৭ বাংলাদেশ উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে : মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী কুলাউড়ায় নববধুকে হত্যার অভিযোগে স্বামী ও ভাবী আটক সিলেট কিনব্রিজের নিচে সাইনবোর্ডে ঝুলন্ত যুবকের লাশ! শ্রীমঙ্গলে জগদ্বন্ধু আশ্রমের উদ্বোধন লক্ষাধিক পূণ্যার্থীর আগমন মৌলভীবাজারে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১ শ্রীমঙ্গলে শ্রী শ্রী প্রভু জগদ্বন্ধু আশ্রমের দ্বারোদঘাটন উৎসব, নগর সংকীর্তন ও শোভাযাত্রা অনুষ্ঠিত
সিলেটের দক্ষিণ সুরমায় বাসে আগুন

সিলেটের দক্ষিণ সুরমায় বাসে আগুন

এ এ রানা;;
সিলেটের দক্ষিণ সুরমায় একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বুধবার (৬ ডিসেম্বর) রাত আনুমানিক সাড়ে ৮ টার দিকে এ ঘটনা ঘটে। তবে এতে হতাহতের কোনো খবর পাওয়া যায় নি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, কদমতলী বাস টার্মিনালের পাশে যমুনা মার্কেটের সামনে একটি মিনিবাস দাঁড় করিয়ে রেখে চালক ও হেল্পার পাশে চা নাস্তা করতে গিয়েছিলেন। হঠাৎ কে বা কারা বাসটিতে আগুন ধরিয়ে দিয়ে দ্রুত পালিয়ে যান।

পরে স্থানীয়রা ফায়ার সার্ভিসে খবর দিলে তারা এসে কিছু সময়ের মধ্যে আগুন নিয়ন্ত্রণ করে। এ ঘটনায় কেউ হতাহতের ঘটনা ঘটেনি বলে জানিয়েছেন সিলেট মহানগর পুলিশের দক্ষিণ সুরমা থানার ওসি (ভারপ্রাপ্ত কর্মকর্তা) শামসুদ্দোহা।

এ ব্যাপারে সিলেট মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার সোহেল রেজা (দক্ষিণ) বিষয়টি নিশ্চিত করে বলেন, কেউ আহত হন নি বা কাউকে আটক করাও সম্ভব হয়নি। তবে দুর্বৃত্তদের ধরতে অভিযান চলছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet