সংবাদ শিরোনাম :
নৈরাজ্য-বিশৃঙ্খলা সৃষ্টির প্রতিবাদে জেলা ও মহানগর আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ মৌলভীবাজার জেলা জামাতের আমির গ্রেপ্তার শ্রীমঙ্গলে শিক্ষানবিশ আইনজীবী হত্যা মামলার ২ আসামিকে ঢাকা থেকে গ্রেপ্তার সিলেট বাস টাার্মিনালে বিশাল জুয়ার আসর নেতৃত্বে রাজন,আল আমিন ও শ্রমিক নেতা সেলিম ছারছীনা দরবার শরীফের পীর সাহেবের ইন্তেকাল, জানাজা বৃহস্পতিবার তরুণদের দক্ষতা ও সম্ভাবনাই আগামীর বাংলাদেশের অর্থনীতির অন্যতম ভিত্তিঃ এমইউ ভিসি ড. মোহাম্মদ জহিরুল হক মৌলভীবাজারে ডিবি ও পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৪ অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন অভিযানে ডেসকো ঝুঁকিপূর্ণ হওয়াতে মার্কেট ভাঙল শ্রীমঙ্গল পৌরসভা, নির্মাণ হবে অধুনিক মার্কেট কৃত্রিম বুদ্ধিমত্তা আমাদের জন্য যেমন সম্ভাবনা তেমনি চ্যালেঞ্জঃ এমইউ ভিসি প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক
নগরীর খাদিম শাহ্পরান এলাকায় পাহাড় কাটা নিয়ে জনমনে আতঙ্ক!!

নগরীর খাদিম শাহ্পরান এলাকায় পাহাড় কাটা নিয়ে জনমনে আতঙ্ক!!

 

এ এ রানা::
পররাষ্ট্রমন্ত্রী আব্দুল মোমেন ও উনার সহধর্মিণী সেলিনা মোমেন এবং সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান সহ অসংখ্য নেতাদের নাম ভাঙ্গিয়ে মসজিদের উচুনিচু রাস্তা মেরামতের নামে রাতের আধারে পাহাড় কেটে রমরমা মাটি ও প্লট বিক্রি ব্যবসায় নবগঠিত ৩৪নং ওয়ার্ডের কাউন্সিলর জয়নাল আবেদীনের ভাই হাতেম গাজী জড়িত থাকার অভিযোগ পাওয়া গেছে।

জানাযায় বাহুবল আবাসিক এলাকার গ্রিনল্যান্ড এর পার্শ্ববর্তী মসজিদের উচুনিচু রাস্তা সমতল করার জন্য একটি ফেলুডারের আবেদন করা হয়,সিলেট সিটি কর্পোরেশনে কাছে, আবেদনটি গ্রহণ করে উচুনিচু রাস্তা মেরামতের জন্য একটি ফেলুডার দেওয়া হয়েছে। এরই সুযোগ বুঝে কিছু ভূমিদস্যু তাদের ফায়দা হাসিলের জন্য সেই পাহাড়টি কেটে বিভিন্ন জায়গায় রাতের আঁধারে মাটি বিক্রি ও এই পাহাড় কেটে প্লট বিক্রি শুরু করে দিয়েছেন বলে জানা গেছে।

এদিকে ৩৪ নং ওয়ার্ড কাউন্সিলর জয়নাল আবেদীনের নেতৃত্বে এই পাহাড়টি কাটা হচ্ছে বলে জানিয়েছেন দ্বায়িত্বে থাকা হাতেম গাজী, এবং তারা সবাই মিলে পাহাড় কেটে রাতের আঁধারে বিভিন্ন প্লটে মাটি ভরাট করে দিচ্ছেন মোটা অংকের বিনিময়ে। এর সাথে জড়িত রয়েছেন পরিবেশ অধিদপ্তরের একজন কর্মকর্তা বলে জানা গেছে। এই অপরাধের সাথে জড়িত ব্যক্তিদের নাম ও ছবি সহ ধারাবাহিক সংবাদ প্রকাশ করব সাপ্তাহিক হলি সিলেট পত্রিকায় বিস্তারিত জানতে আমাদের সাথেই থাকুন?

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet