সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে জ্ঞানমুদ্রা বেদ ও গীতা পরিবার এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও সংবর্ধনা শ্রীমঙ্গলে এক দিনে ৩টি বন্যপ্রাণী উদ্ধার শ্রীমঙ্গলে ঠাকুর ঘর থেকে পাতি বেত আঁচড়া সাপ উদ্ধার বন্যার্তদের মাঝে মৌলভীবাজার জেলা পুলিশের খাবার বিতরণ মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে কিশোর ও শিশুর মৃত্যু শ্রীমঙ্গলে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্টান মৌলভীবাজারের পাহাড়ী ঢল ও ভারী বৃষ্টিপাতে ৩৩২ গ্রাম প্লাবিত ছাতকে বন্যার পানিতে থৈ-থৈ করছে উপজেলার সর্বত্র, ঘর-বাড়ি রাস্তা-ঘাট সহ বিস্তীর্ণ এলাকা প্লাবিত,পানি বন্দী হাজার হাজার মানুষ ৩ দিনব্যাপী মার্শাল আর্ট সেমিনারের সমাপনী অনুষ্ঠান ও সনদ বিতরণ মৌলভীবাজারে সৌদি আরবের সাথে মিল রেখে শতাধিক পরিবারের ঈদ উদযাপন
নগরীর খাদিম শাহ্পরান এলাকায় পাহাড় কাটা নিয়ে জনমনে আতঙ্ক!!

নগরীর খাদিম শাহ্পরান এলাকায় পাহাড় কাটা নিয়ে জনমনে আতঙ্ক!!

 

এ এ রানা::
পররাষ্ট্রমন্ত্রী আব্দুল মোমেন ও উনার সহধর্মিণী সেলিনা মোমেন এবং সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান সহ অসংখ্য নেতাদের নাম ভাঙ্গিয়ে মসজিদের উচুনিচু রাস্তা মেরামতের নামে রাতের আধারে পাহাড় কেটে রমরমা মাটি ও প্লট বিক্রি ব্যবসায় নবগঠিত ৩৪নং ওয়ার্ডের কাউন্সিলর জয়নাল আবেদীনের ভাই হাতেম গাজী জড়িত থাকার অভিযোগ পাওয়া গেছে।

জানাযায় বাহুবল আবাসিক এলাকার গ্রিনল্যান্ড এর পার্শ্ববর্তী মসজিদের উচুনিচু রাস্তা সমতল করার জন্য একটি ফেলুডারের আবেদন করা হয়,সিলেট সিটি কর্পোরেশনে কাছে, আবেদনটি গ্রহণ করে উচুনিচু রাস্তা মেরামতের জন্য একটি ফেলুডার দেওয়া হয়েছে। এরই সুযোগ বুঝে কিছু ভূমিদস্যু তাদের ফায়দা হাসিলের জন্য সেই পাহাড়টি কেটে বিভিন্ন জায়গায় রাতের আঁধারে মাটি বিক্রি ও এই পাহাড় কেটে প্লট বিক্রি শুরু করে দিয়েছেন বলে জানা গেছে।

এদিকে ৩৪ নং ওয়ার্ড কাউন্সিলর জয়নাল আবেদীনের নেতৃত্বে এই পাহাড়টি কাটা হচ্ছে বলে জানিয়েছেন দ্বায়িত্বে থাকা হাতেম গাজী, এবং তারা সবাই মিলে পাহাড় কেটে রাতের আঁধারে বিভিন্ন প্লটে মাটি ভরাট করে দিচ্ছেন মোটা অংকের বিনিময়ে। এর সাথে জড়িত রয়েছেন পরিবেশ অধিদপ্তরের একজন কর্মকর্তা বলে জানা গেছে। এই অপরাধের সাথে জড়িত ব্যক্তিদের নাম ও ছবি সহ ধারাবাহিক সংবাদ প্রকাশ করব সাপ্তাহিক হলি সিলেট পত্রিকায় বিস্তারিত জানতে আমাদের সাথেই থাকুন?

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet