সংবাদ শিরোনাম :
লাউয়াছড়া উদ্যানে জিপ উল্টে নৃত্য শিল্পীসহ আহত ৭ বাংলাদেশ উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে : মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী কুলাউড়ায় নববধুকে হত্যার অভিযোগে স্বামী ও ভাবী আটক সিলেট কিনব্রিজের নিচে সাইনবোর্ডে ঝুলন্ত যুবকের লাশ! শ্রীমঙ্গলে জগদ্বন্ধু আশ্রমের উদ্বোধন লক্ষাধিক পূণ্যার্থীর আগমন মৌলভীবাজারে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১ শ্রীমঙ্গলে শ্রী শ্রী প্রভু জগদ্বন্ধু আশ্রমের দ্বারোদঘাটন উৎসব, নগর সংকীর্তন ও শোভাযাত্রা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে দ্বার উদঘাটন হলো বাংলাদেশে প্রথম শ্রীশ্রী প্রভু জগদ্ববন্ধু আশ্রম ও মিশনের সিলেটে আবাসিক হোটেলগুলোতে দেদারসে চলছে অসামাজিক কার্যকলাপ মৌলভীবাজারে ও শ্রীমঙ্গলে জাতীয় বীমা দিবস পালিত
মৌলভীবাজার-৩টি আসনে ৭ প্রার্থীর মনোনয়ন বাতিল ঘোষণা

মৌলভীবাজার-৩টি আসনে ৭ প্রার্থীর মনোনয়ন বাতিল ঘোষণা

নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজার-৩ সদর-রাজনগর আসনে ১১জন প্রার্থীর মনোনয়পত্র যাচাই-বাচাই শেষে ৫জন প্রার্থীর মনোনয়পত্র বাতিল ঘোষণা করেছেন জেলা রির্টার্নং অফিসার ড. উর্মি বিনতে সালাম। এছাড়াও মৌলভীবাজার-১ আসনে ১জনের ও ৪ আসনে ১জনের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করেন নির্বাচন অফিসার।
সোমবার (৪ ডিসেম্বর) জেলা নির্বাচন অফিসে মনোনয়নপত্র যাচাইবাছাই শেষে প্রার্থীদের মনোনয়নের বৈধতা, অবৈধতা ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা।
কাগজে ত্রæটির থাকায় মৌলভীবাজার-৩ আসনের স্বতন্ত্র প্রার্থী এম এ রহিম সিআইপি, বাংলাদেশ ইসলামি ঐক্যফ্রন্টের মো. আব্দুর রউফ, জাকের পার্টির মো. আব্দুল কাইয়ুম, বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তিজোটের ফাহাদ আলম এবং স্বতন্ত্র প্রার্থী সাদিকুর রহমান এর প্রার্থীতা বাতিল করা হয়। এ আসনে মনোনয়ন বৈধ ঘোষিত প্রার্থীরা হলেন, আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী মোহাম্মদ জিল্লুর রহমান, জাসদ নেতা আব্দুল মোসাব্বির, ওয়ার্কাস পার্টি তাপস কুমার ঘোষ, জাতীয় পার্টির দুই নেতা রুহুল আমিন, আলতাফুর রহমান এবং এনপিপির মো. আবু বকর।
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-৩ আসনে মোট ১১ জন মনোনয়ন পত্র জমা দিয়েছিলেন। এরমধ্যে ৬ জন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ও ৫জনের মনোনয়পত্র বাতিল ঘোষণা করা হয়। এছাড়াও মৌলভীবাজার-৪ আসনে ১জন ও ১ আসনে ১জনের মনোনয়পত্র অবৈধ ঘোষণা করেন নির্বাচন রিটানিং অফিসার।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet