সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে পুলিশের অভিযানে ২ মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার শ্রীমঙ্গলে যুক্তরাজ্যের ওয়েস্ট মিনিটার, কুইন্স পার্ক এসোসিয়েশন ও রোটারী ক্লাব নেতৃবৃন্দের মতবিনিময় শ্রীমঙ্গলে সংবাদ সম্মেলনে মিথ্যে প্রচারণার প্রতিবাদ দক্ষিণ সুরমা বালুর মাঠে কুখ্যাত জুয়ারী বাছন ও দিলীপের রমরমা জুয়ার ব্যবসা। গণহত্যার জন্য শেখ হাসিনার বিচার বাংলাদেশের মাটিতে হবে: এম এ মালিক বকেয়া মজুরির দাবিতে অনির্দিষ্টকালের কর্মবিরতিতে ন্যাশনাল টি কোম্পানির শ্রমিকরা শ্রীমঙ্গলে ২ নারীসহ ওয়ারেন্টভুক্ত ৩ আসামি গ্রেপ্তার দক্ষিন সুরমায় নজরুলের জুয়ার আস্তানা বন্ধ হচ্ছে না কিছুতেই। গোলাপগঞ্জে মসজিদের ইমাম দ্বিতীয় বিয়ে করার অভিযোগে প্রথম স্ত্রীর হাতে খুন হলেন। মৌলভীবাজারে পুলিশ ও ডিবির হাতে মাদকসহ আটক ২
মৌলভীবাজার-৩টি আসনে ৭ প্রার্থীর মনোনয়ন বাতিল ঘোষণা

মৌলভীবাজার-৩টি আসনে ৭ প্রার্থীর মনোনয়ন বাতিল ঘোষণা

নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজার-৩ সদর-রাজনগর আসনে ১১জন প্রার্থীর মনোনয়পত্র যাচাই-বাচাই শেষে ৫জন প্রার্থীর মনোনয়পত্র বাতিল ঘোষণা করেছেন জেলা রির্টার্নং অফিসার ড. উর্মি বিনতে সালাম। এছাড়াও মৌলভীবাজার-১ আসনে ১জনের ও ৪ আসনে ১জনের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করেন নির্বাচন অফিসার।
সোমবার (৪ ডিসেম্বর) জেলা নির্বাচন অফিসে মনোনয়নপত্র যাচাইবাছাই শেষে প্রার্থীদের মনোনয়নের বৈধতা, অবৈধতা ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা।
কাগজে ত্রæটির থাকায় মৌলভীবাজার-৩ আসনের স্বতন্ত্র প্রার্থী এম এ রহিম সিআইপি, বাংলাদেশ ইসলামি ঐক্যফ্রন্টের মো. আব্দুর রউফ, জাকের পার্টির মো. আব্দুল কাইয়ুম, বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তিজোটের ফাহাদ আলম এবং স্বতন্ত্র প্রার্থী সাদিকুর রহমান এর প্রার্থীতা বাতিল করা হয়। এ আসনে মনোনয়ন বৈধ ঘোষিত প্রার্থীরা হলেন, আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী মোহাম্মদ জিল্লুর রহমান, জাসদ নেতা আব্দুল মোসাব্বির, ওয়ার্কাস পার্টি তাপস কুমার ঘোষ, জাতীয় পার্টির দুই নেতা রুহুল আমিন, আলতাফুর রহমান এবং এনপিপির মো. আবু বকর।
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-৩ আসনে মোট ১১ জন মনোনয়ন পত্র জমা দিয়েছিলেন। এরমধ্যে ৬ জন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ও ৫জনের মনোনয়পত্র বাতিল ঘোষণা করা হয়। এছাড়াও মৌলভীবাজার-৪ আসনে ১জন ও ১ আসনে ১জনের মনোনয়পত্র অবৈধ ঘোষণা করেন নির্বাচন রিটানিং অফিসার।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet