সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে জ্ঞানমুদ্রা বেদ ও গীতা পরিবার এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও সংবর্ধনা শ্রীমঙ্গলে এক দিনে ৩টি বন্যপ্রাণী উদ্ধার শ্রীমঙ্গলে ঠাকুর ঘর থেকে পাতি বেত আঁচড়া সাপ উদ্ধার বন্যার্তদের মাঝে মৌলভীবাজার জেলা পুলিশের খাবার বিতরণ মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে কিশোর ও শিশুর মৃত্যু শ্রীমঙ্গলে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্টান মৌলভীবাজারের পাহাড়ী ঢল ও ভারী বৃষ্টিপাতে ৩৩২ গ্রাম প্লাবিত ছাতকে বন্যার পানিতে থৈ-থৈ করছে উপজেলার সর্বত্র, ঘর-বাড়ি রাস্তা-ঘাট সহ বিস্তীর্ণ এলাকা প্লাবিত,পানি বন্দী হাজার হাজার মানুষ ৩ দিনব্যাপী মার্শাল আর্ট সেমিনারের সমাপনী অনুষ্ঠান ও সনদ বিতরণ মৌলভীবাজারে সৌদি আরবের সাথে মিল রেখে শতাধিক পরিবারের ঈদ উদযাপন
সিলেটে হরতালের প্রভাব নেই

সিলেটে হরতালের প্রভাব নেই

এ এ রানা::
বিএনপি-জামায়াতের ডাকা ৪৮ ঘণ্টার হরতালের দ্বিতীয় দিনের শুরুতেই নগরীর উপশহর পয়েন্টে যুবদলের কয়েকজন কর্মীর পিকেটিং, গাড়ি ভাঙচুর ও ককটেল বিস্ফোরণ ছাড়া দুপুর একটা পর্যন্ত মোটামুটি শান্ত রয়েছে সিলেটের পরিবেশ। কোথাও কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। নগরীতে নিত্যদিনের মতোই চলছে যানবাহন, খোলা রয়েছে অফিস-আদালত ও বিপনী বিতান।

সরেজমিনে দেখা যায়, সিলেট-ঢাকা মহাসড়ক সহ গুরুত্বপূর্ণ সড়কগুলোতে অন্যন্য দিনের রয়েছে যানবাহন চলাচল। চলছে দুরপাল্লার বাসও। সিলেট নগরীর পরিবেশ স্বাভাবিক রয়েছে। অন্যান্য দিনের মতোই যানজট, কর্মব্যস্ত সাধারণ মানুষ। নগরীর বিভিন্ন ধরনের মার্কেট বিপণীবিতান সকালের দিকে কিছুটা কম খোলা থাকলেও বেলা বাড়ার সাথে সাথে খুলতে শুরু করেছে প্রায় সবগুলো মার্কেট বিপণীবিতান।

সিলেট কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে সিলেটের বিভিন্ন আঞ্চলিক সড়ক ছাড়াও ঢাকার বাস ছেড়ে গেছে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা। এছাড়াও সকাল থেকে বেশ কিছু দুরপাল্লার বাস সিলেটে এসে প্রবেশ করছে বলেও জানান তারা।

সোমবার সকাল থেকে সরেজমিনে বন্দরবাজার, জিন্দাবাজার ও চৌহাট্টা, হুমায়ুন রশিদ চত্বর ও চন্ডিপুল, দক্ষিণ সুরমা উপজেলার লালাবাজার, রশিদপুর, নাজিরবাজার, বিশ্বনাথ উপজেলার বিশ্বনাথ বাজারসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে সতর্ক অবস্থানে রয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। এছাড়াও র‌্যাবসহ অন্যান্য বাহিনীর তৎপরতাও রয়েছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet