সংবাদ শিরোনাম :
নৈরাজ্য-বিশৃঙ্খলা সৃষ্টির প্রতিবাদে জেলা ও মহানগর আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ মৌলভীবাজার জেলা জামাতের আমির গ্রেপ্তার শ্রীমঙ্গলে শিক্ষানবিশ আইনজীবী হত্যা মামলার ২ আসামিকে ঢাকা থেকে গ্রেপ্তার সিলেট বাস টাার্মিনালে বিশাল জুয়ার আসর নেতৃত্বে রাজন,আল আমিন ও শ্রমিক নেতা সেলিম ছারছীনা দরবার শরীফের পীর সাহেবের ইন্তেকাল, জানাজা বৃহস্পতিবার তরুণদের দক্ষতা ও সম্ভাবনাই আগামীর বাংলাদেশের অর্থনীতির অন্যতম ভিত্তিঃ এমইউ ভিসি ড. মোহাম্মদ জহিরুল হক মৌলভীবাজারে ডিবি ও পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৪ অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন অভিযানে ডেসকো ঝুঁকিপূর্ণ হওয়াতে মার্কেট ভাঙল শ্রীমঙ্গল পৌরসভা, নির্মাণ হবে অধুনিক মার্কেট কৃত্রিম বুদ্ধিমত্তা আমাদের জন্য যেমন সম্ভাবনা তেমনি চ্যালেঞ্জঃ এমইউ ভিসি প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক
সিলেটে হরতালের প্রভাব নেই

সিলেটে হরতালের প্রভাব নেই

এ এ রানা::
বিএনপি-জামায়াতের ডাকা ৪৮ ঘণ্টার হরতালের দ্বিতীয় দিনের শুরুতেই নগরীর উপশহর পয়েন্টে যুবদলের কয়েকজন কর্মীর পিকেটিং, গাড়ি ভাঙচুর ও ককটেল বিস্ফোরণ ছাড়া দুপুর একটা পর্যন্ত মোটামুটি শান্ত রয়েছে সিলেটের পরিবেশ। কোথাও কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। নগরীতে নিত্যদিনের মতোই চলছে যানবাহন, খোলা রয়েছে অফিস-আদালত ও বিপনী বিতান।

সরেজমিনে দেখা যায়, সিলেট-ঢাকা মহাসড়ক সহ গুরুত্বপূর্ণ সড়কগুলোতে অন্যন্য দিনের রয়েছে যানবাহন চলাচল। চলছে দুরপাল্লার বাসও। সিলেট নগরীর পরিবেশ স্বাভাবিক রয়েছে। অন্যান্য দিনের মতোই যানজট, কর্মব্যস্ত সাধারণ মানুষ। নগরীর বিভিন্ন ধরনের মার্কেট বিপণীবিতান সকালের দিকে কিছুটা কম খোলা থাকলেও বেলা বাড়ার সাথে সাথে খুলতে শুরু করেছে প্রায় সবগুলো মার্কেট বিপণীবিতান।

সিলেট কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে সিলেটের বিভিন্ন আঞ্চলিক সড়ক ছাড়াও ঢাকার বাস ছেড়ে গেছে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা। এছাড়াও সকাল থেকে বেশ কিছু দুরপাল্লার বাস সিলেটে এসে প্রবেশ করছে বলেও জানান তারা।

সোমবার সকাল থেকে সরেজমিনে বন্দরবাজার, জিন্দাবাজার ও চৌহাট্টা, হুমায়ুন রশিদ চত্বর ও চন্ডিপুল, দক্ষিণ সুরমা উপজেলার লালাবাজার, রশিদপুর, নাজিরবাজার, বিশ্বনাথ উপজেলার বিশ্বনাথ বাজারসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে সতর্ক অবস্থানে রয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। এছাড়াও র‌্যাবসহ অন্যান্য বাহিনীর তৎপরতাও রয়েছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet