সংবাদ শিরোনাম :
নৈরাজ্য-বিশৃঙ্খলা সৃষ্টির প্রতিবাদে জেলা ও মহানগর আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ মৌলভীবাজার জেলা জামাতের আমির গ্রেপ্তার শ্রীমঙ্গলে শিক্ষানবিশ আইনজীবী হত্যা মামলার ২ আসামিকে ঢাকা থেকে গ্রেপ্তার সিলেট বাস টাার্মিনালে বিশাল জুয়ার আসর নেতৃত্বে রাজন,আল আমিন ও শ্রমিক নেতা সেলিম ছারছীনা দরবার শরীফের পীর সাহেবের ইন্তেকাল, জানাজা বৃহস্পতিবার তরুণদের দক্ষতা ও সম্ভাবনাই আগামীর বাংলাদেশের অর্থনীতির অন্যতম ভিত্তিঃ এমইউ ভিসি ড. মোহাম্মদ জহিরুল হক মৌলভীবাজারে ডিবি ও পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৪ অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন অভিযানে ডেসকো ঝুঁকিপূর্ণ হওয়াতে মার্কেট ভাঙল শ্রীমঙ্গল পৌরসভা, নির্মাণ হবে অধুনিক মার্কেট কৃত্রিম বুদ্ধিমত্তা আমাদের জন্য যেমন সম্ভাবনা তেমনি চ্যালেঞ্জঃ এমইউ ভিসি প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক
অবরোধ ও হরতালে প্রভাব নেই মৌলভীবাজারে

অবরোধ ও হরতালে প্রভাব নেই মৌলভীবাজারে

এম.মুসলিম চৌধুরী,নিজস্ব প্রতিবেদক:
বিএনপিসহ সমমনা দলগুলোর ডাকা পঞ্চম দফা অবরোধ ও বামজোটের ডাকা হরতালের কোনো প্রভাব পড়েনি মৌলভীবাজারে।
দূরপাল্লার গণপরিবহন চলাচল না করলেও থেমে নেই ছোট প্রইভেট গাড়ী ও অভ্যান্তরীন যাত্রীবাহী বাস মিনিবাস। সকাল থেকে শ্রীমঙ্গল-মৌলভীবাজার-শেরপুর রোড ও শ্রীমঙ্গল-কুলাউড়া-শমশেরনগর রোডে চলাচলকারী বাস চলাচল করতে দেখা গেছে। চলছে প্রাইভেট গাড়ী ও সিএনজি অটোরিকাসা ও মালকাহী গাড়ী। কোথাও কোন ধরণের পিকেটিং কিংবা অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। জেলা আওয়ামী লীগ ও দলের অঙ্গ সংগঠননের নেতাকর্মীদের মাঠে থাকলেও কোথাও বিএনপি ও সমমনা দলের কোন নেতাকর্মীদের দেখা যায়নি। এছাড়াও জেলার ৭ উপজেলায় আওয়ামী লীগ, যুবলীগ ছাত্রলীগসহ দলের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা মিছিল ও শান্তি-উন্নয়ন সমাবেশ করেছে।
এছাড়্রাও গতকাল দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের কফসিল ঘোষণার আগ থেকেই যেকেনো ধরণের অপ্রীতিকর ঘটনা এড়াতে আইনশৃঙ্খলা বাহিনী তৎপর ছিল। পুলিশ, বিজিবি ও র‌্যাবের সড়কে টহল দিতে দেখা গেছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet