সংবাদ শিরোনাম :
লাউয়াছড়া উদ্যানে জিপ উল্টে নৃত্য শিল্পীসহ আহত ৭ বাংলাদেশ উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে : মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী কুলাউড়ায় নববধুকে হত্যার অভিযোগে স্বামী ও ভাবী আটক সিলেট কিনব্রিজের নিচে সাইনবোর্ডে ঝুলন্ত যুবকের লাশ! শ্রীমঙ্গলে জগদ্বন্ধু আশ্রমের উদ্বোধন লক্ষাধিক পূণ্যার্থীর আগমন মৌলভীবাজারে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১ শ্রীমঙ্গলে শ্রী শ্রী প্রভু জগদ্বন্ধু আশ্রমের দ্বারোদঘাটন উৎসব, নগর সংকীর্তন ও শোভাযাত্রা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে দ্বার উদঘাটন হলো বাংলাদেশে প্রথম শ্রীশ্রী প্রভু জগদ্ববন্ধু আশ্রম ও মিশনের সিলেটে আবাসিক হোটেলগুলোতে দেদারসে চলছে অসামাজিক কার্যকলাপ মৌলভীবাজারে ও শ্রীমঙ্গলে জাতীয় বীমা দিবস পালিত
অবরোধ ও হরতালে প্রভাব নেই মৌলভীবাজারে

অবরোধ ও হরতালে প্রভাব নেই মৌলভীবাজারে

এম.মুসলিম চৌধুরী,নিজস্ব প্রতিবেদক:
বিএনপিসহ সমমনা দলগুলোর ডাকা পঞ্চম দফা অবরোধ ও বামজোটের ডাকা হরতালের কোনো প্রভাব পড়েনি মৌলভীবাজারে।
দূরপাল্লার গণপরিবহন চলাচল না করলেও থেমে নেই ছোট প্রইভেট গাড়ী ও অভ্যান্তরীন যাত্রীবাহী বাস মিনিবাস। সকাল থেকে শ্রীমঙ্গল-মৌলভীবাজার-শেরপুর রোড ও শ্রীমঙ্গল-কুলাউড়া-শমশেরনগর রোডে চলাচলকারী বাস চলাচল করতে দেখা গেছে। চলছে প্রাইভেট গাড়ী ও সিএনজি অটোরিকাসা ও মালকাহী গাড়ী। কোথাও কোন ধরণের পিকেটিং কিংবা অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। জেলা আওয়ামী লীগ ও দলের অঙ্গ সংগঠননের নেতাকর্মীদের মাঠে থাকলেও কোথাও বিএনপি ও সমমনা দলের কোন নেতাকর্মীদের দেখা যায়নি। এছাড়াও জেলার ৭ উপজেলায় আওয়ামী লীগ, যুবলীগ ছাত্রলীগসহ দলের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা মিছিল ও শান্তি-উন্নয়ন সমাবেশ করেছে।
এছাড়্রাও গতকাল দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের কফসিল ঘোষণার আগ থেকেই যেকেনো ধরণের অপ্রীতিকর ঘটনা এড়াতে আইনশৃঙ্খলা বাহিনী তৎপর ছিল। পুলিশ, বিজিবি ও র‌্যাবের সড়কে টহল দিতে দেখা গেছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet