সংবাদ শিরোনাম :
মৌলভীবাজার জেলা জামাতের আমির গ্রেপ্তার শ্রীমঙ্গলে শিক্ষানবিশ আইনজীবী হত্যা মামলার ২ আসামিকে ঢাকা থেকে গ্রেপ্তার সিলেট বাস টাার্মিনালে বিশাল জুয়ার আসর নেতৃত্বে রাজন,আল আমিন ও শ্রমিক নেতা সেলিম ছারছীনা দরবার শরীফের পীর সাহেবের ইন্তেকাল, জানাজা বৃহস্পতিবার তরুণদের দক্ষতা ও সম্ভাবনাই আগামীর বাংলাদেশের অর্থনীতির অন্যতম ভিত্তিঃ এমইউ ভিসি ড. মোহাম্মদ জহিরুল হক মৌলভীবাজারে ডিবি ও পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৪ অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন অভিযানে ডেসকো ঝুঁকিপূর্ণ হওয়াতে মার্কেট ভাঙল শ্রীমঙ্গল পৌরসভা, নির্মাণ হবে অধুনিক মার্কেট কৃত্রিম বুদ্ধিমত্তা আমাদের জন্য যেমন সম্ভাবনা তেমনি চ্যালেঞ্জঃ এমইউ ভিসি প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক মেট্রোপলিটন ইউনিভার্সিটির ৪র্থ সমাবর্তন ২৮ ডিসেম্বর
মৌলভীবাজারে ফেসবুকে লেখালেখিকে কেন্দ্র করে যুবক খুন

মৌলভীবাজারে ফেসবুকে লেখালেখিকে কেন্দ্র করে যুবক খুন

নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারে ফেসবুকে লেখালেখিকে কেন্দ্র করে নাঈম আহমেদ ২১ নামের এক যুবক খুন হওয়ার অভিযোগ পাওযা গেছে। নিহত নাঈম আহমেদ সদর উপজেলার ৭নং চাঁদনীঘাট ইউনিয়ন ৫নং ওয়ার্ডের বাসিন্দা চেরাগ মিয়ার ছেলে। সে মৌলভীবাজার সরকারি কলেজের শিক্ষার্থী।
মঙ্গলবার (৭ নভেম্বর) সন্ধ্যা সাতটার দিকে মৌলভীবাজার সদর উপজেলার চাঁদনী ঘাট ইউনিয়নের বর্ষিজোড়া গ্রামে ঘটনাটি ঘটে।
রেজাউল করিম নাঈমের মামা শাহরুখ মিয়া জানান, গতকাল বিকালে ফেসবুকে লেখালেখি নিয়ে নাঈমের বাবা চেরাগ মিয়ার সাথে পাশের বাড়িরর রনির বাবা নুরুল এর সাথে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে রনি তার বাবা নুরুল মিয়াসহ কয়েজন মিলে নাঈমের বাবা ও মায়ের পর হামলা চালায় । পরে নাঈম ও তার বোন এগিয়ে আসলে তাদের প্রতিপক্ষরা তাদের ওপর হামলা করে নাঈমকে গুরুতর আহত করে পালিয়ে যায়। গুরুতর আহত নাঈমকে উদ্ধার করে প্রথমে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে তার অবস্থার অবনতি হলে সিলেট ওসমানী হাসপাতালে পাঠানো হয়। ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আবস্থায় আজ বুধবার রাত সাড়ে ৩ টার দিকে নাঈমের মৃত্যু হয়।
মৌলভীবাজার মডেল থানার ওসি হারুনুর রশিদ চৌধুরী জানান, এ ঘটনায় ১জনকে আটক করা হয়েছে। ঘটনার তদন্ত শেষে বিস্তারিত জানানো হবে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet