সংবাদ শিরোনাম :
সিলেটের বিভিন্ন সীমান্তের চোরাকারবারিদের দৌরাত্ম্যের ২য় পর্বে জৈন্তাপুর উপজেলা বড়লেখায় পুলিশের অভিযানে ২০০ পিস ইয়াবাসহ আটক ১ সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান চা কন্যার অজানা তথ্য নিয়ে আল ইকরাম নয়নের ভিডিও কন্টেন্ট সবজি ক্ষেতের জ্বালে আটকে পড়া দাঁড়াশ সাপ উদ্ধার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার ডিবির অভিযানে খালিঘাট বস্তাপট্টি শরিফ ও জামালের  জুয়ার আস্তানা থেকে  খেলার সামগ্রী সহ ৩ জুয়ারী গ্রেফতার! ঈদ ও নববর্ষের টানা ছুটিতে চায়ের রাজ্যে ঢল নেমেছে পর্যটকের অবশেষে দক্ষিণ সুরমার শীর্ষ জুয়ারী কাশেমসহ পুলিশের হাতে আটক-৬, এখনো বহাল নজরুল-জামাল-অন্তরের জুয়ার প্রতারণা,
সিলেটে যাত্রীবাহী বাসে আগুন দেওয়ার চেষ্টা

সিলেটে যাত্রীবাহী বাসে আগুন দেওয়ার চেষ্টা

এ এ রানা::
সিলেটের দক্ষিণ সুরমার গালিমপুর এলাকায় যাত্রীবাহী একটি বাসে আগুন দেওয়ার চেষ্টা করে পিকেটাররা। এসময় গাড়িটিতে ভাঙচুরও চালায় তারা।তবে বাসের যাত্রীরা গাড়ির টায়ারে লাগা আগুন নিভিয়ে ফেলেন। ফলে কোন হতাহতের ঘটনা ঘটেনি।মঙ্গলবার সকাল ৮টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের আতিবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ যাওয়ার আগেই পিকেটাররা পালিয়ে যায়।এদিকে বিএনপির ডাকা অবরোধের সমর্থনে সকাল থেকেই ঢাকা-সিলেট মহাসড়কের বিভিন্ন স্থানে অবস্থান নিয়ে বাস চলাচলে বাধা দিচ্ছে পিকেটাররা। সড়কে গাছ ফেলে প্রতিবন্ধকতা সৃষ্টি করছে তারা।

এদিকে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে মহাসড়কে পুলিশের পাশাপাশি টহল দিচ্ছে বিজিবি।সকাল সাড়ে ৮ টার দিকে দক্ষিণ সুরমার আতিবাড়িতে সিলেট-ঢাকা মহাসড়কে রাস্তায় গাছ ফেলে আগুন ধরিয়ে প্রতিবন্ধকতা সৃষ্টি করে পিকেটাররা।

এ ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ।দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামসুদ্দোহা জানান, আমরা মানুষের সার্বিক নিরাপত্তায় প্রস্তুত পুলিশ। কেউ নাশকতার চেষ্টা করলে দ্রুত তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

তিনি বলেন, গালিমপুরে একটি বাসে আগুন দেয়ার চেষ্টা করা হয়েছিলো। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে পিকেটাররা পালিয়ে যায়। কোন ক্ষয়ক্ষতি হয়নি।এছাড়া সকাল থেকে নগরের বন্দরবাজার, জিন্দাবাজার ও চৌহাট্টা, আম্বরখানাসহ বিভিন্ন মোড়ে মোড়ে সতর্ক অবস্থানে রয়েছে পুলিশ। প্রস্তুত রয়েছে পুলিশের সাজোয়া যান এপিসি। নগরে সিএনজি অটোরিকশা, ট্রাক, প্রাইভেটকার ও মাইক্রোবাস চলাচল করতে দেখা গেছে। তবে মহাসড়কে যান চলাচল একেবারেই কম।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet