সংবাদ শিরোনাম :
নৈরাজ্য-বিশৃঙ্খলা সৃষ্টির প্রতিবাদে জেলা ও মহানগর আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ মৌলভীবাজার জেলা জামাতের আমির গ্রেপ্তার শ্রীমঙ্গলে শিক্ষানবিশ আইনজীবী হত্যা মামলার ২ আসামিকে ঢাকা থেকে গ্রেপ্তার সিলেট বাস টাার্মিনালে বিশাল জুয়ার আসর নেতৃত্বে রাজন,আল আমিন ও শ্রমিক নেতা সেলিম ছারছীনা দরবার শরীফের পীর সাহেবের ইন্তেকাল, জানাজা বৃহস্পতিবার তরুণদের দক্ষতা ও সম্ভাবনাই আগামীর বাংলাদেশের অর্থনীতির অন্যতম ভিত্তিঃ এমইউ ভিসি ড. মোহাম্মদ জহিরুল হক মৌলভীবাজারে ডিবি ও পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৪ অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন অভিযানে ডেসকো ঝুঁকিপূর্ণ হওয়াতে মার্কেট ভাঙল শ্রীমঙ্গল পৌরসভা, নির্মাণ হবে অধুনিক মার্কেট কৃত্রিম বুদ্ধিমত্তা আমাদের জন্য যেমন সম্ভাবনা তেমনি চ্যালেঞ্জঃ এমইউ ভিসি প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক
শ্রীমঙ্গলে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন আনসার ও ভিডিপি কমান্ড্যান্ট মো. মোতালিব হোসেন

শ্রীমঙ্গলে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন আনসার ও ভিডিপি কমান্ড্যান্ট মো. মোতালিব হোসেন

নিজস্ব প্রতিবেদক:
বাঙ্গালী সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপুজা। মহানবমীতে মন্ডপে মন্ডপে চলছে নবমীর নানা আচার অনুষ্ঠান। পূজার শেষ দিবসে শ্রীমঙ্গলে সোমবার সকাল থেকে গভীর রাত পর্যন্ত মন্ডপ গুলোতে ছিল পূজা দিতে আসা ভক্তদের উপচে পড়া ভিড়।
এ উপলক্ষে শ্রীমঙ্গলের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন মৌলভীবাজার জেলা আনসার ও ভিডিপি কমান্ড্যান্ট মো. মোতালিব হোসেন,সহকরী জেলা কমান্ড্যান্ট মো.ফরিদ রহমান। এসময় তাদের সাথে ছিলেন শ্রীমঙ্গল উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মো.শরীফ উদ্দিন,উপজেলা প্রশিক্ষিকা রুনা চৌধুরী,৫ নং কালাপুর ইউনিয়নের আনসার ও ভিডিপি দলনেতা মনছুর আহমদ,সাতগাঁও ইউনিয়নের চেয়ারম্যান দেবাশীষ দেব রাখু,প্রয়াত উপজেলা চেয়ারম্যান রণধীর কুমার দেবের ছেলে রাজু দেব রিটন প্রমুখ। এবার পূজায় আনসার ও ভিডিপি’র পক্ষ থেকে উপজেলায় ১৭৫ টি পূজা মন্ডপে নির্বিঘ্নে পূজা পালনে মন্ডপে মন্ডপে নেয়া হয়েছে আনসার ও ভিডিপির পক্ষ থেকে কঠোর নিরাপত্তা ব্যবস্থা। এসময় পূজা মন্ডপগুলোতে কঠোর নিরাপত্তা ব্যবস্থা নেয়ায় জেলা আনসার ও ভিডিপি কমান্ড্যান্ট মো. মোতালিব হোসেনকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দরা।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet