সংবাদ শিরোনাম :
নৈরাজ্য-বিশৃঙ্খলা সৃষ্টির প্রতিবাদে জেলা ও মহানগর আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ মৌলভীবাজার জেলা জামাতের আমির গ্রেপ্তার শ্রীমঙ্গলে শিক্ষানবিশ আইনজীবী হত্যা মামলার ২ আসামিকে ঢাকা থেকে গ্রেপ্তার সিলেট বাস টাার্মিনালে বিশাল জুয়ার আসর নেতৃত্বে রাজন,আল আমিন ও শ্রমিক নেতা সেলিম ছারছীনা দরবার শরীফের পীর সাহেবের ইন্তেকাল, জানাজা বৃহস্পতিবার তরুণদের দক্ষতা ও সম্ভাবনাই আগামীর বাংলাদেশের অর্থনীতির অন্যতম ভিত্তিঃ এমইউ ভিসি ড. মোহাম্মদ জহিরুল হক মৌলভীবাজারে ডিবি ও পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৪ অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন অভিযানে ডেসকো ঝুঁকিপূর্ণ হওয়াতে মার্কেট ভাঙল শ্রীমঙ্গল পৌরসভা, নির্মাণ হবে অধুনিক মার্কেট কৃত্রিম বুদ্ধিমত্তা আমাদের জন্য যেমন সম্ভাবনা তেমনি চ্যালেঞ্জঃ এমইউ ভিসি প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক
জাতীয় সংসদের ২৫তম অধিবেশনে প্যানেল স্পীকার মনোনীত ড. আব্দুস শহীদ

জাতীয় সংসদের ২৫তম অধিবেশনে প্যানেল স্পীকার মনোনীত ড. আব্দুস শহীদ

ডেস্ক রিপোর্ট:
একাদশ জাতীয় সংসদের (২৫তম) অধিবেশনে প্যানেল স্পীকার ১ মনোনীত হয়েছেন নির্বাচনী এলাকা ২৩৮ মৌলভীবাজার-৪ আসনের সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ।
বাংলাদেশ জাতীয় সংসদের কার্যপ্রণালী-বিধির ১২ (১) বিধি অনুসারে একাদশ জাতীয় সংসদের ২৫তম (২০২৩ ৫ম) অধিবেশনের জন্য সভাপতি মন্ডলীর তালিকায় অগ্রবর্তিতা অনুসারে ১ম সভাপতি মন্ডরীর সদস্য হিসেবে নির্বাচনী এলাকা ২৩৮ মৌলভীবাজার-৪ আসনের সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ কে ১ম করে ৫ জনের নাম মনোনীত করা হয়।

৫ সদস্য বিশিষ্ট মনোনীত কমিটির অন্যান্যরা হলেন, নির্বাচনী এলাকা ১০৯ বরগুনা-১ আসনের সংসদ সদস্য ধীরেন্দ্র দেবনাথ শমভু, নির্বাচনী এলাকা ৬২ সিরাজগঞ্জ-১ আসনের নংনদ সদস্য তানভীর শাকিল জয়, নির্বাচনী এলাকা ১৭৯ ঢাকা-৬ আসনের সংসদ সদস্য কাজী ফিরোজ রশীদ, নির্বাচনী এলাকা ৩২৫ মহিলা আসন-২৫ এর সংসদ সদস্য বেগম নার্গিস রহমান। গতকাল রোববার ২২ অক্টোবর একাদশ জাতীয় সংসদের ২৫তম ২০২৩ এর ৫ম অধিবেশনের বৈঠকে এই ৫ সদস্য বিশিষ্ট সভাপতিমন্ডীর সদস্যকে মনোনীত করেন জাতীয় সংসদের স্পীকার ডা. শিরীন শারমিন চৌধুরী।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet