সংবাদ শিরোনাম :
মৌলভীবাজার জেলা জামাতের আমির গ্রেপ্তার শ্রীমঙ্গলে শিক্ষানবিশ আইনজীবী হত্যা মামলার ২ আসামিকে ঢাকা থেকে গ্রেপ্তার সিলেট বাস টাার্মিনালে বিশাল জুয়ার আসর নেতৃত্বে রাজন,আল আমিন ও শ্রমিক নেতা সেলিম ছারছীনা দরবার শরীফের পীর সাহেবের ইন্তেকাল, জানাজা বৃহস্পতিবার তরুণদের দক্ষতা ও সম্ভাবনাই আগামীর বাংলাদেশের অর্থনীতির অন্যতম ভিত্তিঃ এমইউ ভিসি ড. মোহাম্মদ জহিরুল হক মৌলভীবাজারে ডিবি ও পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৪ অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন অভিযানে ডেসকো ঝুঁকিপূর্ণ হওয়াতে মার্কেট ভাঙল শ্রীমঙ্গল পৌরসভা, নির্মাণ হবে অধুনিক মার্কেট কৃত্রিম বুদ্ধিমত্তা আমাদের জন্য যেমন সম্ভাবনা তেমনি চ্যালেঞ্জঃ এমইউ ভিসি প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক মেট্রোপলিটন ইউনিভার্সিটির ৪র্থ সমাবর্তন ২৮ ডিসেম্বর
মৌলভীবাজারে পৃথক অভিযানে ইয়াবা ও বিদেশীমদসহ আটক ২

মৌলভীবাজারে পৃথক অভিযানে ইয়াবা ও বিদেশীমদসহ আটক ২

নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারের সদর উপজেলায় ও শ্রীমঙ্গল উপজেলায় পৃথক অভিযান চালিয়ে ইয়াবা ও বিদেশীমদসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) ও শ্রীমঙ্গল থানা পুলিশ।
শুক্রবার রাতে মৌলভীবাজার জেলা গোয়েন্দা (ডিবি) গোপন সুত্রে খবর পেয়ে অভিযান চালিয়ে সদর উপজেলার পূর্ব গীর্জপাড়া থেকে লেচু মিয়া নামের এক ব্যক্তির কলোনী থেকে মাদক কারবারি রায়হান আহমদ কদর (২৩) নামের এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে। এসময় গ্রেপ্তারকৃত কদও ও পলাতক অন্য একজনের ঘর থেকে ২৭০পিস ইয়াবা উদ্ধার করেন ডিবি সদস্যরা। আটককৃত রায়হান আহমেদ কদর মৌলভীবাজার সদর উপজেলার শ্যামেরকোনা গ্রামের গফুর মিয়ার ছেলে।
এছাড়াও শ্রীমঙ্গল থানা পুলিশের অভিযানে শুক্রবার রাতে জেলার শ্রীমঙ্গল উপজেলার ৮নং কালীঘাট ইউনিয়নের লাখাইছড়া চা বাগান এলাকা থেকে ১০ বোতল বিদেশীমদসহ বিশাল দেব (২০) নামের এক মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে।
শ্রীমঙ্গল থানার এসআই সজীব চৌধুরী জানান, শ্রীমঙ্গল শহরের ভেতরে খুচরা বিক্রির উদ্দেশ্যে আটককৃত বিশাল দেব ও তার এক সহযোগী ভারতীয় সীমান্ত এলাকা থেকে এই মদের বোতলগুলো তারা সংগ্রহ করে। এ ঘটনায় আটককৃত ব্যক্তি এবং পলাতক আসামির বিরুদ্ধে শ্রীমঙ্গল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। জেলা গোয়েন্দা শাখার এএসআই মো. সাহাব উদ্দিন বাদী হয়ে আটককৃত রায়হান আহমেদ কদর ও পলাতক ব্যক্তির বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬ (১) সারণির ১০(ক)/৪১ ধারায় মৌলভীবাজার সদর থানায় একটি মামলা দায়ের করেছেন।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet