সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে পূর্বশত্রুতার জেরে হামলা, বাড়ীর প্রাচীর ভাঙচুর মৌলভীবাজারে পুলিশ লাইনে পোড়ামাটির শিল্পকর্ম উদ্বোধন করলেন আইজিপি শ্রীমঙ্গলে স্কুল বাজেট প্রণয়নে নাগরিক সচেতনতামুলক টাউনহল সভা সিলেটের কালিঘাট পিয়াজ পট্টি  থেকে ৫ জুয়াড়ি আটক মৌলবভীবাজারে মসজিদের ইমামকে চাকরি ছড়তে মারধর ও হুমকির অভিযোগ কুলাউড়ায় হত্যা মামলার প্রধান আসামিসহ আটক ৩ সিলেটে নগরীর দক্ষিণ সুরমা থেকে এক যুবক নিখোঁজ সিলেট বিভাগের শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক শ্রীমঙ্গলের মোহাম্মদ আল আমিন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিল শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব কখনো সাংবাদিক কখনো নাটকের নায়ক কখনো ডিবির সোর্স কে এই সোহাগ?
বড়লেখায় ১২ মামলার সাজাসহ ১৫ মামলার ওয়ারেন্টভুক্ত দম্পতি গ্রেপ্তার

বড়লেখায় ১২ মামলার সাজাসহ ১৫ মামলার ওয়ারেন্টভুক্ত দম্পতি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারের বড়লেখায় ১২ মামলার সাজাসহ ১৫ মামলার ওয়ারেন্টভুক্ত আসামিকে স্ত্রীসহ গ্রেপ্তার করেছে পুলিশ।
বুধবার (১৮ অক্টোবর) সকালে বড়লেখা থানার এএসআই আবু তালেব এর নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযান চালিয়ে বড়লেখার পশ্চিম হাতলিয়া গ্রামর রুস্তম আলীর ছেলে আব্দুল হাকিম ও তার স্ত্রীকে গ্রেপ্তার করে পুলিশ।
বড়লেখা থানার অফিসার ইনচার্জ মো. ইয়ারদৌস হাসান জানান, গ্রেপ্তারকৃত দম্পতির বিরুদ্ধে মোট ১৫টি গ্রেপ্তারি পরোয়ানা থানায় মুলতবি ছিল। এর মধ্যে ৩টি মামলার সাধারণ গ্রেপ্তারি পরোয়ানা ইস্য ছিল। গ্রেপ্তারকৃত আব্দুল হাকিম ১৮৮১ সালের এনআই অ্যাক্ট আইনের ১০টি মামলায় ০৩ মাস থেকে ০১ বছর পর্যন্ত বিভিন্ন মেয়াদে মোট ০৭ বছর ০৯ মাসের বিনাশ্রম কারাদন্ড এবং ১ কোটি ২৭ লাখ ২১ হাজার টাকা অর্থদণ্ডাদেশপ্রাপ্ত পলাতক আসামি। অন্যদিকে তার স্ত্রী আসমা বেগম ০২ মামলায় ০৬ মাস করে মোট ০১ বছরের বিনাশ্রম কারাদন্ড ও ০৮ লাখ ২০ হাজার টাকা অর্থদন্ড নিয়ে পলাতক ছিলেন।
সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet