সংবাদ শিরোনাম :
নৈরাজ্য-বিশৃঙ্খলা সৃষ্টির প্রতিবাদে জেলা ও মহানগর আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ মৌলভীবাজার জেলা জামাতের আমির গ্রেপ্তার শ্রীমঙ্গলে শিক্ষানবিশ আইনজীবী হত্যা মামলার ২ আসামিকে ঢাকা থেকে গ্রেপ্তার সিলেট বাস টাার্মিনালে বিশাল জুয়ার আসর নেতৃত্বে রাজন,আল আমিন ও শ্রমিক নেতা সেলিম ছারছীনা দরবার শরীফের পীর সাহেবের ইন্তেকাল, জানাজা বৃহস্পতিবার তরুণদের দক্ষতা ও সম্ভাবনাই আগামীর বাংলাদেশের অর্থনীতির অন্যতম ভিত্তিঃ এমইউ ভিসি ড. মোহাম্মদ জহিরুল হক মৌলভীবাজারে ডিবি ও পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৪ অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন অভিযানে ডেসকো ঝুঁকিপূর্ণ হওয়াতে মার্কেট ভাঙল শ্রীমঙ্গল পৌরসভা, নির্মাণ হবে অধুনিক মার্কেট কৃত্রিম বুদ্ধিমত্তা আমাদের জন্য যেমন সম্ভাবনা তেমনি চ্যালেঞ্জঃ এমইউ ভিসি প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক
বড়লেখায় ১২ মামলার সাজাসহ ১৫ মামলার ওয়ারেন্টভুক্ত দম্পতি গ্রেপ্তার

বড়লেখায় ১২ মামলার সাজাসহ ১৫ মামলার ওয়ারেন্টভুক্ত দম্পতি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারের বড়লেখায় ১২ মামলার সাজাসহ ১৫ মামলার ওয়ারেন্টভুক্ত আসামিকে স্ত্রীসহ গ্রেপ্তার করেছে পুলিশ।
বুধবার (১৮ অক্টোবর) সকালে বড়লেখা থানার এএসআই আবু তালেব এর নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযান চালিয়ে বড়লেখার পশ্চিম হাতলিয়া গ্রামর রুস্তম আলীর ছেলে আব্দুল হাকিম ও তার স্ত্রীকে গ্রেপ্তার করে পুলিশ।
বড়লেখা থানার অফিসার ইনচার্জ মো. ইয়ারদৌস হাসান জানান, গ্রেপ্তারকৃত দম্পতির বিরুদ্ধে মোট ১৫টি গ্রেপ্তারি পরোয়ানা থানায় মুলতবি ছিল। এর মধ্যে ৩টি মামলার সাধারণ গ্রেপ্তারি পরোয়ানা ইস্য ছিল। গ্রেপ্তারকৃত আব্দুল হাকিম ১৮৮১ সালের এনআই অ্যাক্ট আইনের ১০টি মামলায় ০৩ মাস থেকে ০১ বছর পর্যন্ত বিভিন্ন মেয়াদে মোট ০৭ বছর ০৯ মাসের বিনাশ্রম কারাদন্ড এবং ১ কোটি ২৭ লাখ ২১ হাজার টাকা অর্থদণ্ডাদেশপ্রাপ্ত পলাতক আসামি। অন্যদিকে তার স্ত্রী আসমা বেগম ০২ মামলায় ০৬ মাস করে মোট ০১ বছরের বিনাশ্রম কারাদন্ড ও ০৮ লাখ ২০ হাজার টাকা অর্থদন্ড নিয়ে পলাতক ছিলেন।
সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet