সংবাদ শিরোনাম :
সিলেটের বিভিন্ন সীমান্তের চোরাকারবারিদের দৌরাত্ম্যের ২য় পর্বে জৈন্তাপুর উপজেলা বড়লেখায় পুলিশের অভিযানে ২০০ পিস ইয়াবাসহ আটক ১ সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান চা কন্যার অজানা তথ্য নিয়ে আল ইকরাম নয়নের ভিডিও কন্টেন্ট সবজি ক্ষেতের জ্বালে আটকে পড়া দাঁড়াশ সাপ উদ্ধার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার ডিবির অভিযানে খালিঘাট বস্তাপট্টি শরিফ ও জামালের  জুয়ার আস্তানা থেকে  খেলার সামগ্রী সহ ৩ জুয়ারী গ্রেফতার! ঈদ ও নববর্ষের টানা ছুটিতে চায়ের রাজ্যে ঢল নেমেছে পর্যটকের অবশেষে দক্ষিণ সুরমার শীর্ষ জুয়ারী কাশেমসহ পুলিশের হাতে আটক-৬, এখনো বহাল নজরুল-জামাল-অন্তরের জুয়ার প্রতারণা,
শ্রীমঙ্গলে র‌্যাবের হাতে ৫ অজ্ঞান পাটির সদস্য গ্রেপ্তার

শ্রীমঙ্গলে র‌্যাবের হাতে ৫ অজ্ঞান পাটির সদস্য গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৫ অজ্ঞান পাটির সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্প সদস্যরা।
রোববার রাতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৯ এর একটি আবিযানিক টিম শ্রীমঙ্গল উপজেলার বিভিন স্থান থেকে অজ্ঞান পাটির সক্রীয় ৫জন সদস্যকে গ্রেপ্তার করে।
গ্রেপ্তারকৃতরা হলেন, কমলগঞ্জ উপজেলার দক্ষিণ রাজটিলা গ্রামের তুফান আলীর ছেলে ইব্রাহিম মিয়া (৫৯), বালিগাঁও গ্রামের মতি মিয়ার ছেলে মো. শাহাব উদ্দিন (৩৪), কলিম উল্লাহ চৌধুরীর ছেলে মো. মো. জাহাঙ্গীর আলম চৌধুরী (৩৩), রাজটিলা গ্রামের ইব্রাহিম মিয়ার ছেলে শরীফ মিয়া (২৩) ও শ্রীমঙ্গল উপজেলার কালাপুর ইউনিয়নের হাবিব মিয়ার ছেলে জুবায়ের মিয়া (২৫)।
র‌্যাব-৯ সুত্রে জানা যায়, গত ২৫ সেপ্টেম্বর দুপুরে বড়লেখা উপজেলার ছাবিয়া নামের এক নারী বড়লেখা বাজারস্থ পূবালী ব্যাংক থেকে ৭৫ হাজার টাকা উত্তোলন করেন। সেই টাকা থেকে তিনি ২ হাজার টাকা আলাদা করে ৭৩ হাজার টাকা তার ব্যাগে করে নিয়ে যাবার পথে তিনি অজ্ঞান পাটির খপ্পরে পড়েন। অজ্ঞানপাটির সদস্যরা ছাবিয়া বেগমকে ঔষুধ প্রয়োগ করলে তিনি জ্ঞানহীন হয়ে পড়েন। পরে ছাবিয়া বেগমের ব্যাগে রাখা টাকা নিয়ে পালিয়ে যায় অজ্ঞানপাটির সদস্যরা। পরদিন ২৬ সেপ্টেম্বর এ ঘটনায় ছাবিয়া বেগমের ছেলে বাদী হয়ে বড়লেখা থানায় অজ্ঞাতনামা ৪/৫জনের বিরুদ্ধে একটি চুরি মামলা দায়ের করেন। আসামীদের আইনের আওতায় আনতে র‌্যাব-৯ চাঞ্চল্যকর এই ঘটনার ছায়া তদন্ত শুরু করে এবং গোয়েন্দা তৎপরতা জোরদার করে আসামিদের গ্রেপ্তার করতে সক্ষম হয়। গ্রেপ্তারকৃত আসামিদের বড়লেখা থানায় হস্তান্তর করে র‌্যাব।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet